রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদপুরের সালথায় ইমাম বাড়িতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা একনজরে টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৬ দলের খেলোয়াড় তালিকা অবশেষে নগরীতে নামলো স্বস্তির বৃষ্টি সৌদি জোটের হামলা: ইয়েমেনে নিহত ১৬০ ডেঙ্গুতে চলতি বছর আক্রান্ত ২১ হাজার ২শ ছাড়াল প্রতিদিন টিকা পাবে ৪০ হাজার শিশু ডেঙ্গু আক্রান্ত ভারতের সাবেক প্রধানমন্ত্রী মার্কিন যুদ্ধজাহাজকে রাশিয়ার ধাওয়া টেকসই স্যানিটেশন লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত প্রয়াসের আহ্বান ‘সরকার সবার জন্য নিরাপদ স্যানিটেশন নিশ্চিত করতে বদ্ধপরিকর’ ওমরাহ যাত্রীদের জন্য নতুন নির্দেশনা সাম্প্রদায়িক সংঘাতের চেষ্টায় আ.লীগের এজেন্টরা জড়িত: ফখরুল দ্রব্যমূল্য থেকে মানুষের চোখ সরাতেই কুমিল্লার ঘটনা: মান্না এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন নয়: সাকি প্রচণ্ড তাপে পুড়ছে দেশের ১৮ অঞ্চল সকালে দলের সঙ্গে যোগ দিলেন সাকিব রুহিয়া থানা বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে শহীদ মিনারের ভিত্তি প্রস্থর স্থাপন গাইবান্ধায় বিশ্ব খাদ্য দিবস পালিত অস্ত্রসহ একজনকে আটক করেছে র‌্যাব-৫

বোল্ট-এর স্বর্ণ জিতলেন ইতালির জ্যাকব

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:০৩ পূর্বাহ্ন
বোল্ট-এর স্বর্ণ জিতলেন ইতালির জ্যাকব

বেইজিং, লন্ডনের পর রিও অলিম্পিক। স্প্রিন্টে স্বর্ণ নিজের সম্পত্তি বানিয়ে ফেলেছিলেন উসাউন বোল্ট। বিশেষ করে ১০০ মিটারে। জ্যামাইকান গতি তারকা অভিজ্ঞ হয়েছেন, বয়স বেড়েছে সংগে গতির ঝড়ও দেখিয়েছেন।

বোল্ট অবসর নেওয়ার পর ১০০ মিটারে স্বর্ণ কে জিতছেন চোখ ছিলো সেদিকে। রবিবার (১ আগস্ট) টোকিও অলিম্পিকে যে সম্মান নিজের করে নিয়েছেন ইতালির স্প্রিন্টার ল্যামন্ট মার্সেল জ্যাকব।

তিনি ১০০ মিটার দৌড়ে সময় নিয়েছেন ৯.৮০ সেকেন্ড। জিতেছেন স্বর্ণ। দ্বিতীয় হয়েছেন যুক্তরাষ্ট্রের ফ্রেড কারলি। তিনি সময় নিয়েছেন ৯.৮৪ সেকেন্ড। জিতেছেন সিলভার। অন্যদিকে ব্রোঞ্জ পদক জেতা আন্দ্রে ডি গ্রাসি ৯.৮৯ সেকেন্ড সময় নিয়েছেন ১০০ মিটার দৌড়াতে।

এদিন ১০০ মিটারের ফাইনাল রেসে অংশ নিয়েছিলেন আটজন। বাকিরা হলেন- দক্ষিণ আফ্রিকার আকানি সিমবিনি। যুক্তরাজ্যের জাহারনেল হুগেস, চীনের সু বিংটেইন, যুক্তরাষ্ট্রের রনার বাকের ও নাইজেরিয়ার ইনোক আদিগোকে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: