শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:১২ অপরাহ্ন
শিরোনাম :
একনজরে টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৬ দলের খেলোয়াড় তালিকা অবশেষে নগরীতে নামলো স্বস্তির বৃষ্টি সৌদি জোটের হামলা: ইয়েমেনে নিহত ১৬০ ডেঙ্গুতে চলতি বছর আক্রান্ত ২১ হাজার ২শ ছাড়াল প্রতিদিন টিকা পাবে ৪০ হাজার শিশু ডেঙ্গু আক্রান্ত ভারতের সাবেক প্রধানমন্ত্রী মার্কিন যুদ্ধজাহাজকে রাশিয়ার ধাওয়া টেকসই স্যানিটেশন লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত প্রয়াসের আহ্বান ‘সরকার সবার জন্য নিরাপদ স্যানিটেশন নিশ্চিত করতে বদ্ধপরিকর’ ওমরাহ যাত্রীদের জন্য নতুন নির্দেশনা সাম্প্রদায়িক সংঘাতের চেষ্টায় আ.লীগের এজেন্টরা জড়িত: ফখরুল দ্রব্যমূল্য থেকে মানুষের চোখ সরাতেই কুমিল্লার ঘটনা: মান্না এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন নয়: সাকি প্রচণ্ড তাপে পুড়ছে দেশের ১৮ অঞ্চল সকালে দলের সঙ্গে যোগ দিলেন সাকিব রুহিয়া থানা বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে শহীদ মিনারের ভিত্তি প্রস্থর স্থাপন গাইবান্ধায় বিশ্ব খাদ্য দিবস পালিত অস্ত্রসহ একজনকে আটক করেছে র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব খাদ্য দিবস পালিত

বিয়ের এক সপ্তাহ পরই সুখবর পেলেন প্রসূন আজাদ

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:১২ অপরাহ্ন
বিয়ের এক সপ্তাহ পরই সুখবর পেলেন প্রসূন আজাদ

শোবিজ অঙ্গনে প্রায় এক যুগ ধরে নাটক ও সিনেমায় কাজ করে যাচ্ছেন ২০১২ এর লাক্স তারকা প্রসূন আজাদ। গেলো ৩১ জুলাই দীর্ঘদিনের বন্ধু ফারহান গাফফারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের এক সপ্তাহ না যেতেই সুখবর পেলেন এই অভিনেত্রী। চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে তার অভিনীত ‘পদ্মাপুরাণ’ চলচ্চিত্রটি।

বহু প্রতীক্ষার পর ছাড়পত্র পাওয়ায় বেশ খুশি নির্মাতা রাশিদ পলাশ। তিনি বলেন, ‌‘পদ্মানদীর চরে রোদে পুড়ে, বৃষ্টিতে ভিজে শুটিং করেছিলাম। পুরো টিমের অকুণ্ঠ সহযোগিতা ছাড়া কোনভাবেই এ অসাধ্য সাধন সম্ভব হতো না। কোভিড পরিস্থিতি একটু স্বাভাবিক হলে একটা ভালো দিনে প্রেক্ষাগৃহে মুক্তি দিতে চাই ছবিটি।’

রাশিদ পলাশের প্রথম চলচ্চিত্র ‌‘নাইওর’। সম্প্রতি তিনি পরীমণিকে নিয়ে ব্যস্ত ছিলেন ‘প্রীতিলতা’ নির্মাণ ইস্যুতে।

প্রসূন আজাদ ছাড়াও ছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া মাহি, শম্পা রেজা, জয়রাজ, সুমিত সেনগুপ্ত, কায়েস চৌধুরী, সূচনা শিকদার, রেশমী, হেদায়েত নান্নু, আশরাফুল আশিষ, সাদিয়া তানজিন প্রমুখ।

সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন রায়হান শশী। চিত্রায়নে ছিলেন রায়হান রশিদ জুয়েল। সংগীত পরিচালনায় জাহিদ নিরব। আর্ট ডিরেকশনে সুশান্ত, পোশাক পরিচ্ছদে ওয়াসিফ আহমেদ, হেড অব ক্রিয়েটিভ রয় সন্দীপ মিঠু। এটি প্রযোজনা করেছে পুণ্য ফিল্মস।

গত ১১ মার্চ ‘পদ্মাপুরাণ’ এর ‘নোনা’ শিরোনামে একটি গান প্রকাশ করা হয়। যেখানে প্রসূন আজাদের কিছু সাহসী সংলাপে পুরুষদের নিয়ে ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে। তার সেসব সংলাপে নেটদুনিয়ায় আলোচনার ঝড় উঠেছিলো।

২০১২ সালের লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রসূন আজাদ তৃতীয় স্থান অর্জন করেন। অবশ্য তার আগেই গিয়াস উদ্দিন সেলিমের ‘অবগুণ্ঠন’ নাটকের মাধ্যমে অভিনয় জগতে অভিষেক হয়। এখন পর্যন্ত প্রসূন পাঁচটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। প্রথম চলচ্চিত্র ‘অচেনা হৃদয়’ মুক্তি পায় ২০১৪ সালে। সর্বশেষ ২০১৯ সালে অভিনয় করেন নুরুল আলম আতিকের ‘মানুষের বাগান’-এ।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: