সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৯:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মুসলিম হওয়ায় মন্ত্রিত্ব ‘হারান’ ব্রিটিশ নারী এমপি অর্ধেক জনবলে চলবে সরকারি-বেসরকারি অফিস, প্রজ্ঞাপন জারি চিত্রনায়িকা শাবনাজ করোনায় আক্রান্ত এরদোগানকে অপমান করার অভিযোগে তুর্কি সাংবাদিক কারাগারে কুড়িগ্রাম-লালমনিরহাট সীমান্তে জব্দকৃত মাদক ধ্বংস ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার করোনায় আক্রান্ত যশোরে ট্রাক চোরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ মানিকগঞ্জে এ,এম সায়েদুর রহমান স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু ফেনীতে করোনা উপসর্গে নারীর মৃত্যু মোংলা বন্দর জেটিতে রাবার ফেন্ডার স্থাপন চুক্তি স্বাক্ষর পীরগঞ্জে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত হিলিতে স্বাস্থ্যবিধি না মানায় পথচারীকে জরিমানা মেহেরপুরে করোনা আক্রান্ত ১০ জন চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় যাবজ্জীবন চাঁদপুরের মেঘনা নদীতে ব্যবসায়ীদের দুটি ট্রলারে ডাকাতি হাকিমপুরে নাগরিক কমিটি গঠন যশোরে ২৪ ঘন্টায় ১ শ ৯৪ জন করোনায় আক্রান্ত সোনাগাজীতে টিকা নিতে আসা শিক্ষার্থীদের মাঝে ছাত্রলীগের পানি বিতরণ পুতিনকে নিয়ে মন্তব্য, পদত্যাগ করেছেন জার্মান নৌবাহিনী প্রধান করোনা টিকা প্রতি বছর দেওয়ার নিয়ম চান ফাইজার সিইও

বিসিবি’র পরিচালক নির্বাচিত হলেন যারা

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৯:৪৫ পূর্বাহ্ন
বিসিবি'র পরিচালক নির্বাচিত হলেন যারা

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কার্যনির্বাহী পরিচালনা পরিষদের নির্বাচনের ফল ঘোষণা করা হয়েছে। বুধবার (০৬ অক্টোবর) সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোট গুহণ চলে। গণনা শেষে সন্ধ্যায় ফল ঘোষণা করা হয়। টানা তৃতীয়বারের মতো বিসিবির কার্যনির্বাহী পরিষদের পরিচালক পদে নির্বাচিত হয়েছেন বর্তমান সভাপতি নাজমুল হাসান পাপন।

নির্বাচনে জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থা, ক্লাব এবং সাবেক খেলোয়াড়- এই তিন ক্যাটাগরিতে ২৩ জন পরিচালক পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩২ জন প্রার্থী। এদের মধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন আ জ ম নাছিরউদ্দিন, আকরাম খানসহ ৭জন। ফলে বাকি ১৬ পরিচালক নির্বাচনে ভোট হয় আজ। ভোট গণনা শেষে পরিচালকদের নাম ঘোষণা করা হয়।

ক্যাটাগরি-১ (জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থা) থেকে নির্বাচিত ১০ পরিচালক হলেন, ঢাকা বিভাগ থেকে এ.এম নাঈমুর রহমান দুর্জয়, রাজশাহী বিভাগ থেকে সাইফুল আলম চৌধুরী স্বপন, নারায়নগঞ্জ থেকে তানভীর আহমেদ টিটু।

বাকি সাতজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। তারা হলেন, চট্টগ্রাম বিভাগ থেকে আ জ ম নাছিরউদ্দিন ও আকরাম খান, খুলনা বিভাগ থেকে কাজী ইনাম আহমেদ ও শেখ সোহেল, সিলেট বিভাগ থেকে শফিউল আলম চৌধুরী নাদেল, রংপুর বিভাগ থেকে অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম ও বরিশা বিভাগ থেকে আলমগীর খান আলো।

ক্যাটাগরি-২ অর্থাৎ ক্লাব ক্যাটাগরি থেকে নির্বাচিত ১২ পরিচালক হলেন, নাজমুল হাসান পাপন। তিনি পেয়েছেন ৫৩ ভোট। অন্যদের মধ্যে রয়েছেন, গাজী গোলাম মূর্তজা (গাজী গ্র“প ক্রিকেটার্স, ৫৩ ভোট), নজিব আহমেদ (শেখ জামাল ধানমন্ডি ক্লাব, ৫১ ভোট), মাহবুব আনাম (মোহামেডান স্পোর্টিং ক্লাব, ৪৭ ভোট), ওবেদ রশীদ নিজাম (শাইনপুকুর ক্লাব, ৫১ ভোট), সালাউদ্দিন চৌধুরী (কাকরাইল বয়েজ, ৪৯ ভোট), ঈসমাইল হায়দার মলি­ক (শেখ জামাল ক্রিকেটার্স, ৫২ ভোট), এনায়েত হোসেন (আজাদ স্পোর্টিং,৫৩ ভোট), মনজুর কাদের (ঢাকা এসেটস, ৪৯ ভোট), এবং মনজুর আলম (আসিফ শিফা ক্রিকেট অ্যাকাডেমি, ৪৬ ভোট), ফাহিম সিনহা (সূর্য তরুন, ৫১ ভোট) ও আফতেখার রহমান (ফেয়ার ফাইটার্স, ৫০ ভোট)।

ক্যাটাগরি-৩ এর পাবলিক বিশ্ববিদ্যালয়/সাবেক খেলোয়াড় থেকে নির্বাচিত হয়েছেন খালেদ মাহমুদ সুজন। এছাড়া জাতীয় ক্রীড়া পরিষদ (এনসিএ) থেকে ২ জন পরিচালক হয়েছেন (সিলেকশন) তারা হলেন, জালাল ইউনুস ওআহমেদ সাজ্জাদুল আলম ববি।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: