বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৮:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
প্রোটিয়া ক্রিকেটারের ব্যাটে চড়ে নমিবিয়ার ইতিহাস রাজধানীসহ সারাদেশে ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত ২৬ জেলায় পুলিশকে সতর্ক থাকার নির্দেশনা গ্রুপ চ্যাম্পিয়নও হতে পারে বাংলাদেশ পাপনের পরামর্শ কাজে লাগে, বললেন সাকিব শরণখোলায় বর্ষনে দূর্ভোগ কাটেনি মানুষের চাঁপাইনবাবগঞ্জে ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ শিবগঞ্জে সক্ষমতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ শিবগঞ্জে ১২ অস্বচ্ছল মুক্তিযোদ্ধার বীরনিবাস নির্মাণের কাজের উদ্বোধন সুন্দরগঞ্জে ক্রেতা সেজে মাদক ব্যবসায়ী গ্রেফতার সোনাগাজীতে তিন ফসলী জমি অধিগ্রহনের পাঁয়তারার প্রতিবাদ ভেঙে গেছে তিস্তার `রক্ষাকবচ`, ভয়াবহ বন্যার শংকা ফেতনা সৃষ্টিকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে: তথ্যমন্ত্রী সোনারগাঁয়ে মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ হাতীবান্ধায় তিস্তার পানি বৃদ্ধি ফ্লাড-বাইপাস ভেঙ্গে ভাটিতে ভয়াবহ বন্যা বাঘাইছড়িতে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উদ্যাপিত বুকে পাঁ দিয়ে যুবক কে নির্যাতন করলেন ইউপি চেয়ারম্যান উলিপুরে তিস্তা নদীতে ডুবে এক ব্যক্তি নিখোঁজ ফরিদপুরে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ও শনাক্ত দুটোই কমেছে

বিশ্বরোড থেকে মাইক্রোবাসে করে ঢাকায় যাচ্ছে যাত্রীরা !

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশের সময় : বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৮:৩৬ অপরাহ্ন
বিশ্বরোড থেকে মাইক্রোবাসে করে ঢাকায় যাচ্ছে যাত্রীরা !

ভয়ংকর রুপ ধারন করেছে করোনা। সৃষ্ট পরিস্থিতিতে সরকার কঠোর বিধি নিষেধ আরোপ করেছে। যানবাহন দোকান পাট সহ স্কুল কলেজসহ সব কিছুই বন্ধ। কিন্তু গন পরিবহন বন্ধ থাকলে ও এক শ্রেনীর লোক মহামারী চলাকালে সরকারী কঠোর বিধি নিষেধের প্রতি বৃদ্ধাঙ্গুলী প্রদর্শন করে চলছে। মানছে না সরকারী আইন কানুন। আর তাদের সহায়তা করছে এক শ্রেনীর সুবিধা গ্রহনকারী মহল। চলমান করোনাকালীন পরিস্থিতিতে সংক্রমণ বাড়তে থাকলে ও ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল বিশ্বরোড থেকে মাইক্রোবাসে করে শত শত মানুষ ঢাকায় পাড়ি দিচ্ছে।
অভিযোগ রয়েছে একটি প্রভাবশালী চক্রের সহযোগিতায় প্রতিদিন শত শত যাত্রী ঢাকায় যাচ্ছেন। সরজমিন ঘুরে দেখা যায়, ঢাকা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল বিশ্বরোড থেকে মাইক্রোস্টেন্ডে কতিপয় ব্যক্তি বিশেষ সুবিধা গ্রহন করে মাইক্রোবাস, প্রাইভেটকার ও ট্রাকসহ বিভিন্ন যানবাহনে করে ৩/৪ গুণ বেশী ভাড়া নিয়ে ঢাকার যাত্রী পাঠাচ্ছে। কোন ধরনের সরকারী নিয়ম কানুনের ধারধারছে না। এতে করে হুমকীর মুখে পড়ছে জনস্বাস্থ্য। এ ক্ষেত্রে ওই প্রভাবশালী মহলটি ৫০% কমিশন পেয়ে থাকে। যাত্রীরা মাইক্রোবাস ও প্রাইভেট কারে উঠতে তাদের ৫/৬ শত টাকা দিতে হচ্ছে। খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল আলম বলেন, এভাবে যাত্রীর চলাফেরা নিধেষ, বিশ্বরোড় মোড়ে পুলিশ দায়িত্ব পালন করছেন।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: