বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়ে তোলার জন্য ডিসিদের প্রতি রাষ্ট্রপতির নির্দেশ হারিয়ে যাওয়া টাকা উদ্ধারের পর প্রকৃত মালিককে প্রদান ডিমলায় শিশু ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২ কুড়িগ্রামের সোনাভরি নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার কাপাসিয়ায় আদালতের নিষেধাজ্ঞা লঙ্ঘন! অভিনেত্রী শিমুকে খুন করেন স্বামী, লাশ গুম করে বাল্যবন্ধু জাকার্তা নয়, ইন্দোনেশিয়ার নতুন রাজধানী ‘নুসানতারা’ ‘উন্নয়ন প্রকল্পের তদারকিতে ডিসিরাও থাকবেন’ রুপগঞ্জ বাজার বণিক সমিতির সদস্যদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় শিবগঞ্জে নবনিবার্চিত চেয়ারম্যানদের নিয়ে মাসিক সভা খুলনায় মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৪ চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ১ শিবগঞ্জের বিনোদপুর কলেজে নবীনবরণ অনুষ্ঠিত শেরপুরে বৃদ্ধার মাথা ফাটানো সেই নাতনি-পুত্রবধূ গ্রেফতার হিলিতে শীতের তীব্রতা বেড়েছে বইছে হিমেল বাতাস মুক্তিযোদ্ধা পরিবারের মর্যাদাপূর্ণ জীবন নিশ্চিত করুন : ডিসিদের প্রতি প্রধানমন্ত্রী অনুমতি না নিয়ে নিউজ করলে খুব খারাপ হবে! শ্রীবরদীতে বিনামূল্যে চক্ষু সেবা ক্যাম্প জামালপুরে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার ফেরি স্বল্পতার কারণে যানবাহনের দীর্ঘ সারি

বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১২:৪৭ পূর্বাহ্ন
বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব

উইন্ডিজের বিপক্ষে ম্যাচেই চোটে পড়েছিলেন, সেই চোটের কারণেই চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেই ছিটকে গেলেন বাংলাদেশ দলের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। সুপার টুয়েলভে বাংলাদেশের বাকি দুই ম্যাচেই খেলা হবে না বিশ্বসেরা এই তারকার।

বিষয়টি নিশ্চিত করে বিসিবির এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সাকিবের ম্যাচ খেলার মত অবস্থা নেই। তার চোটের উন্নতি হয়নি। ম্যাচ খেলার মত ফিট নয় সে।

শুধু সাকিব একা নন, উইকেটরক্ষক ব্যাটার নুরুল হাসান সোহানও ইনজুরি আক্রান্ত। তাকেও রেস্টে রাখা হয়েছে। বিসিবির ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সোহনকে এক নভেম্বর পর্যন্ত পর্যবেক্ষণে রাখা হয়েছে। তারপর মেডিকেল টিম তাঁর ব্যাপারে ডিসিশন নিবে যে, তিনি খেলার জন্য ফিট কিনা।

অন্যদিকে, হ্যামস্ট্রিং ইনজুরি আক্রান্ত সাকিবকে ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রাখার পর বিসিবি মেডিকেল টিম জানায়, ‘সাকিবের চোট সেরে ওঠেনি। পরের দুই ম্যাচে কোনোভাবেই তার খেলার সম্ভাবনা নেই। সোমবার কিংবা পরশু ম্যাচের দিন সাকিব হোটেল ছাড়বেন। যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে চলে যাবেন।’

বিসিবির জানানো তথ্য মতোই সোমবার অথবা মঙ্গলবার সংযুক্ত আরব আমিরাত থেকে যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে চলে যাবেন সাকিব।

এর আগে শুক্রবার (২৯ অক্টোবর) ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পান সাকিব। যদিও সেই চোট নিয়েই ব্যাটিং ও বোলিংয়ের গুরুদায়িত্ব পালন করেন তিনি। মেডিকেল টিম তাকে দুই দিন পর্যবেক্ষণে রাখে।

এদিকে বিশ্বসেরা এই অলরাউন্ডারকে ছাড়াই আগামী ২ নভেম্বর দক্ষিণ আফ্রিকা ও ৪ নভেম্বর অস্ট্রেলিয়ার বিপক্ষে এবারের বিশ্বকাপে নিজেদের শেষ দুটি ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ দল। সুপার টুয়েলভে টানা তিন ম্যাচেই হেরে এখন আনুষ্ঠানিকতা সারার অপেক্ষায় রিয়াদ বাহিনী।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: