শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১২:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
অসুস্থ গাফফার চৌধুরীকে ফোন করে খোঁজ-খবর নিলেন রাষ্ট্রপতি স্কটল্যান্ড হারলে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ কক্ষপথে স্যাটেলাইট স্থাপনে ব্যর্থ হয়েছে দ. কোরিয়া স্কুল শিক্ষার্থীদের টিকা এ মাসেই: স্বাস্থ্যমন্ত্রী বন্ধ হচ্ছে না বৈধ-অবৈধ মোবাইল ফোন মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ২১৩ অভিবাসী আটক হিন্দুদের ওপর হামলা দেশের চেতনার বেদীমূলে হামলা : তথ্যমন্ত্রী জানুয়ারিতে বাড়তে পারে ক্লাসের সংখ্যা: শিক্ষামন্ত্রী ব্যাট-বলের ভারসাম্যে খুশী মাহমুদুল্লাহ ধামইরহাটে উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে পুনরায় দেলদার হোসেন সভাপতি ও সম্পাদক শহীদুল ইসলাম বিশাল জয়ে বিশ্বকাপের মূল পর্বে টাইগাররা ‘বিএনপি নেতারা রাজনীতি নয়, অফিসিয়াল দায়িত্ব পালন করছেন’ গোয়ালন্দ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন মালিঙ্গাকে ছাড়িয়ে আফ্রিদিকে ধরে ফেললেন সাকিব রাডার কিনতে ফ্রান্সের সঙ্গে চুক্তি সই করোনায় ২৪ ঘণ্টায় বেড়েছে মৃত্যু, কমেছে শনাক্ত ঠাকুরগাঁওয়ে বাল্যবিবাহের অপরাধে ইউপি চেয়ারম্যান ও কাজি সহ আটক ০৯ কখনও বলিনি বিশ্বকাপ জিতে বিয়ে করব: রশিদ খান নারী ও শিশু উন্নয়ন বিষয়ক সাংবাদিক প্রশিক্ষণ কর্মশালার সমাপন ধামইরহাটে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ মন্ডলকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

বিশ্বকাপের আগেই দলে যোগ দিবেন সাকিব

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১২:৪৯ অপরাহ্ন
বিশ্বকাপের আগেই দলে যোগ দিবেন সাকিব

ওমান এবং সংযুক্ত আরব আমিরাতে যৌথভাবে অনষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপের শুরু থেকেই সাকিব আল হাসান দলের সঙ্গে যোগ দিবেন বলে আশা করছে বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট।
আইপিএলে কোলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলছেন সাকিব। আগামী ১৫ অক্টোবর ফাইনালে খেলার সম্ভাবনা রয়েছে কোলকাতার। ওমানের মাস্কাটে ১৭ অক্টোবর স্কটল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপের প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ।
আজ বুধবার আইপিএলের দ্বিতীয় কোয়ালিফাইয়ারে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে খেলবে সাকিবের দল কোলকাতা। এ ম্যাচে জিতলে ফাইনালে খেলবে কোলকাতা। আর যদি কোলকাতা হেরে যায়, তবে আগেভাগেই দলের সাথে যোগ দিবেন সাকিব।
কিন্তু প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুর বিশ্বাস সাকিবের দল ফাইনালে গেলেও বিশ্বকাপে প্রথম ম্যাচ থেকেই এই অলরাউন্ডারকে পাওয়া যাবে।
তিনি বলেন, ‘সাকিবের ব্যাপারটি ক্রিকেট অপারেশনস কমিটি দেখছে । এই মুহূর্তে এখান থেকে বলা কঠিন। আমরা অবশ্যই বিশ্বকাপের প্রথম ম্যাচ থেকে তাকে পাবার আশা করি।’
জানা গেছে, ওমানে আসার পর সাকিবকে কোয়ারেন্টাইনে থাকতে হবে না। তাই ওমানে দলের সাথে সরাসরি যোগ দিতে তার কোন সমস্যা নেই।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: