মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৩:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে এসপি’র হস্তক্ষেপে থানায় মামলা! যশোরে চোরাই ইজিবাইকসহ আটক ৪ স্বাধীনতাবিরোধী চক্রই দেশের সাম্প্রদায়িক হামলার জন্য দায়ী: ইনু মানিকগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন চকরিয়ায় পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার ডিমলায় নিখোঁজের পাঁচদিন পর তিস্তা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার সাম্প্রদায়িক হামলা চালিয়ে রাজনৈতিক ফায়দার চেষ্টা বিএনপি’রঃ নানক বাংলাদেশকে ৫০০ মিলিয়ন ইয়েন অনুদান দিচ্ছে জাপান এ মাসে প্রবাসী আয় ১০০ কোটি ডলার ছাড়ালো জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ডের আবেদনের সময় বাড়লো ভোলাহাটে ভেজাল আইসক্রীম কারখানায় র‌্যাবের অভিযান ৫৯ বিজিবি’র শিয়ালমারা সীমান্তে অভিযান ॥ ফেন্সিডিলসহ আটক ১ ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৯০ জন রোগী ভর্তি অপারেশন শেষে আইসিইউতে খালেদা জিয়া উমরাহ পালনে আর ১৪ দিনের অপেক্ষা নয় ভারতের কেরালা রাজ্যে বন্যায় প্রাণহানিতে মোমেনের শোক বহিস্কৃত নেতাকে মনোনয়ন দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন বিদ্যুৎ সম্পর্কিত সব মামলা দ্রুত নিষ্পত্তির সুপারিশ রৌমারীতে সার সংকটে কৃষক বিপাকে মেলান্দহে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ২

বিপদজনক গ্রামে পরিনত হয়েছে কোটালীপাড়ার বর্ষপাড়া গ্রাম

গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৩:১৩ পূর্বাহ্ন
বিপদজনক গ্রামে পরিনত হয়েছে কোটালীপাড়ার বর্ষপাড়া গ্রাম

জেলার কোটালীপাড়া উপজেলার হিরন ইউনিয়নের বর্ষাপাড়া এখন বিপদজনক একটি গ্রামে পরিনত হয়েছে। আজ বৃহস্পতিবার গ্রামটিতে থমথমে অবস্থা বিরাজমান রয়েছে।
সাধারন মানুষ আতংকে কাল কাটাচ্ছে কখন আবার শুরু হয় সংঘর্ষ সে ভাবনায় । গত কয়েক সপ্তাহে ৬ বার সংঘর্ষ হয়েছে আধিপত্য বিস্তার করাসহ বিভিন্ন তুচ্ছ কারনে বলে গ্রামবাসীর সাথে আলাপ করে জানা গেছে।
বর্ষাপাড়ায় সর্বশেষ সংঘর্ষ হয়েছে গতকাল বুধবার। প্রভাব বিস্তার করাকে কেন্দ্র করে বদিউজ্জামান বিশ^াস ও মামুনুর রশীদ গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধলে লাভলী বিশ^াস (৪৫) নামে এক মহিলাসহ ৩ জন আহত হন। এক কনের বিয়ে উপলক্ষ্যে শুরু হওয়া গায়ে হলুদের অনুষ্ঠান পন্ড হয়েছে। সংঘর্ষের সময় ৮ টি বাড়ী ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।
বদিউজ্জামান বিশ^াস বলেন,‘মামুনুর রশীদের লোকজন মারপিট,ভাংচুর ও লুটপাট করেছে। যে মেয়ের গায়ে হলুদ দেয়ার কথা ছিল তাকে নিয়ে পরিবারের লোকজন পালিয়ে মামা বাড়ী আশ্রয় নিয়েছে’। মামুনুর রশীদ বলেন আমার লোকজন কাউকে মারপিট বা ভাংচুর বা লুটপাট করেনি।
এদিকে কোটালীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সরেজমিন উপস্থিত হয়ে সংঘর্ষ থামিয়েছেন বলে জানা গেছে।
কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আমিনুর রহমান বলেছেন ,‘বর্তমানে বর্ষাপাড়া গ্রাম পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। আমরা চেষ্টা করছি যাতে ফের সংঘর্ষ না বাধে’।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: