শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
ঘানায় ভয়াবহ বিস্ফোরনে নিহত ১৭ দুই সপ্তাহের জন্য সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ: স্বাস্থ্যমন্ত্রী বিরামপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার দাঁড়িয়ে থাকা ট্রলিতে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী নিহত নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় নারী শ্রমিক নিহত পটুয়াখালীতে আনসার-ভিডিপি সদস্যদের বাই-সাইকেল বিতরন গৌরীপুরে বিধু ভূষণ দাস স্মরনে আওয়ামী লীগের শোকসভা অনুষ্ঠিত ব্যাংকের সর্বনিম্ন বেতন নির্ধারণ করে সার্কুলার জারি ইভ্যালি ইস্যুঃ হাইকোর্টে তাহসানের আগাম জামিন মানিকগঞ্জে বড়ভাইকে হত্যার দায়ে ছোট ভাইয়ের মৃত্যুদন্ডাদেশ ফেনীতে প্রতারণায় সহায়তার অভিযোগে ৩ জনের কারাদন্ড জোর করে ওষুধ খাইয়ে গর্ভের সন্তান নষ্ট, আদালতে স্বীকারোক্তি মেহেরপুরে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামি আটক এখন থেকে রাতেও নৌযান চলবে ‘বঙ্গবন্ধু মোংলা-ঘাষিয়াখালী ক্যানেলে’ মেসিকে বাদ দিয়েই আর্জেন্টিনা দল ঘোষণা আফগানিস্তানে চাকরি হারিয়েছে পাঁচ লাখের বেশি মানুষ আইপি টিভি-ইউটিউবে সংবাদ প্রচার নীতিমালা বিরোধী: তথ্যমন্ত্রী শেরপুরে রাস্তার পাশে বীর মুক্তিযোদ্ধার লাশ! পটুয়াখালীর দুমকিতে মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন বোনকে উত্যক্তের প্রতিবাদ করায়, ভাইয়ের পা ভেঙে দিল বখাটে

বিজ্ঞাপনে ১০ সেকেন্ডের মূল্য ৩০ লাখ রুপি!

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:৫৪ অপরাহ্ন
বিজ্ঞাপনে ১০ সেকেন্ডের মূল্য ৩০ লাখ রুপি!

বিশ্বকাপের ম্যাচ দিয়েই ৫ বছর পর টি-টোয়েন্টিতে মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান। ক্রিকেট সমর্থকদের মনে তাই তীব্র উত্তেজনা। আর স্বভাবতই সেই উত্তেজনা কাজে লাগিয়ে ব্যবসা করবে ব্যবসা প্রতিষ্ঠানগুলো, কিন্তু এবার বিজ্ঞাপনের সব রেকর্ড ভেঙে দিতে পারে এই ম্যাচ।

ভারত-পাক ম্যাচে শুধু টিকিটের চাহিদাই নয়, সম্প্রচারের ক্ষেত্রে বিজ্ঞাপনের দরেও হাকানো হচ্ছে চড়া অর্থ। ওই বিশেষ সময়ে বিজ্ঞাপনের জন্য ৯০০ কোটি রুপি লাভের মুখ দেখছে সম্প্রচারকারী সংস্থা। এছাড়া অনলাইন প্ল্যাটফর্মে লাইভ স্ট্রিমিংয়ে বিজ্ঞাপনের জন্য ২৭৫ কোটি রুপি লাভ হচ্ছে সংস্থাটির। খবর হিন্দুস্তান টাইমসের।

প্রতিবেদনে জানা যায়, বিজ্ঞাপনের দর এতটাই উপরে উঠেছে যে অতীতের সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে ম্যাচটি। ভারত-পাকিস্তান ম্যাচ চলাকালীন বিজ্ঞাপনের জন্য প্রতি ১০ সেকেন্ডে ২৫ থেকে ৩০ লক্ষ রুপি ধার্য্য করেছে সম্প্রচারকারী সংস্থা।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আগেই অফিসিয়াল ব্রডকাস্টারের সঙ্গে ১৬টি স্পনসরের চুক্তি হয়েছে। এ ছাড়া আইসিসির সঙ্গে চুক্তিবদ্ধ ১৫টি মেগা স্পনসরও আছে এই তালিকায়।

শুধু তাই নয়, কো-প্রেজেন্টিং স্পনসরশিপ বিক্রি হয়েছে ৬০ থেকে ৭০ কোটি রুপিতে। আর অ্যাসোসিয়েট স্পনসরশিপের জন্য ৩০ থেকে ৩৫ কোটি রুপির প্রস্তাব দেওয়া হয়েছে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: