মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে এসপি’র হস্তক্ষেপে থানায় মামলা! যশোরে চোরাই ইজিবাইকসহ আটক ৪ স্বাধীনতাবিরোধী চক্রই দেশের সাম্প্রদায়িক হামলার জন্য দায়ী: ইনু মানিকগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন চকরিয়ায় পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার ডিমলায় নিখোঁজের পাঁচদিন পর তিস্তা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার সাম্প্রদায়িক হামলা চালিয়ে রাজনৈতিক ফায়দার চেষ্টা বিএনপি’রঃ নানক বাংলাদেশকে ৫০০ মিলিয়ন ইয়েন অনুদান দিচ্ছে জাপান এ মাসে প্রবাসী আয় ১০০ কোটি ডলার ছাড়ালো জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ডের আবেদনের সময় বাড়লো ভোলাহাটে ভেজাল আইসক্রীম কারখানায় র‌্যাবের অভিযান ৫৯ বিজিবি’র শিয়ালমারা সীমান্তে অভিযান ॥ ফেন্সিডিলসহ আটক ১ ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৯০ জন রোগী ভর্তি অপারেশন শেষে আইসিইউতে খালেদা জিয়া উমরাহ পালনে আর ১৪ দিনের অপেক্ষা নয় ভারতের কেরালা রাজ্যে বন্যায় প্রাণহানিতে মোমেনের শোক বহিস্কৃত নেতাকে মনোনয়ন দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন বিদ্যুৎ সম্পর্কিত সব মামলা দ্রুত নিষ্পত্তির সুপারিশ রৌমারীতে সার সংকটে কৃষক বিপাকে মেলান্দহে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ২

বিএনপির রাজনীতি দলীয় কার্যালয় আর প্রেসক্লাবের মধ্যেই সীমাবদ্ধ : হানিফ

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৩২ পূর্বাহ্ন
বিএনপির রাজনীতি দলীয় কার্যালয় আর প্রেসক্লাবের মধ্যেই সীমাবদ্ধ : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বরেছেন, বিএনপির রাজনীতি তাদের দলীয় কার্যালয় আর প্রেসক্লাবের মধ্যেই সীমাবদ্ধ।
আজ শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ‘৯৫ ফাউন্ডেশন কাজিপুর’ আয়োজিত আওয়ামী লীগের প্রয়াত সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের স্মরণসভায় তিনি এ কথা বলেন।
মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি জনগণের কথা বললেও গত দেড় বছরে তারা জনগণের কাছে পৌঁছায়নি। জনগণের কাছে তাদের কোন ত্রাণ তৎপরতা ছিল না। জনগণের দুঃসময়ে ও জাতির ক্রান্তিলগ্নে আওয়ামী লীগই মানুষের পাশে দাঁড়িয়েছিল। বিএনপি কখনো মানুষের পাশে দাঁড়ায়নি। তারা জনগণ থেকে বহুদূরে চলে গেছে।
‘সরকার বিএনপির নেতাকর্মীদের ওপর জুলুম নিপীড়ন চালাচ্ছে’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এই অভিযোগ মিথ্যা দাবি করে তিনি বলেন, তারা ক্ষমতায় থাকাকালীন আওয়ামী লীগের সিনিয়র অনেক নেতাকে রাস্তায় পিটিয়ে রক্তাত করেছে। কিন্তু বিএনপির কোনো সিনিয়র নেতাকে পুলিশ পিটিয়েছে তার কোনো প্রমাণ তাদের কাছে নেই। তারা প্রতিদিনই প্রেসক্লাবে মানববন্ধন ও বিভিন্ন রাজনৈতিক কর্মসূচি পালন করেন। সেখানে পুলিশ তাদের বাঁধা দিচ্ছে না।
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অসুস্থতাকে ঘিরেই দলটির রাজনীতি পরিচালিত হচ্ছে মন্তব্য করে হানিফ বলেন, তারা সুস্পষ্টভাবে খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে কিছু বলছে না । দলটির নেতারা খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে স্টান্ডবাজি করছে।
আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক বলেন, মির্জা ফখরুল ইসলামের কথা শুনে মনে হয় যে উনি বোধ হয় খালেদা জিয়ার মেডিক্যাল বোর্ডের চেয়ারম্যান। ম্যাডাম খালেদা জিয়ার চিকিৎসকরা কিন্তু একবারও বলছেন না ওনার পার্টিকুলার এই রোগের জন্য এই দেশেই ডাক্তারের চিকিৎসা নিতে হবে। তারা বলছে না অথচ, বলছেন মির্জা ফখরুল সাহেব। আমাদের দেশে চিকিৎসা সম্ভব না হলে কেউ ভারতে যান, ব্যাংকক যান, সিঙ্গাপুর যান। কিন্তু উনি কোনো দেশে যেতে চান সেটা কি বলেছেন, তা বলেন না। খালেদার চিকিৎসা তাদের কাছে মূখ্য নয়, চিকিৎসা নিয়ে তাদের নাটক করা, স্ট্যান্ডবাজি করা, রাজনীতি করা মূখ্য উদ্দেশ্য হয়ে দাঁড়িয়েছে।
সংগঠনের সভাপতি আবু রায়হানের সভাপতিত্বে স্মরণ সভা ও দোয়া মাহফিলে মোহাম্মদ নাসিমের বড় সন্তান প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু প্রমুখ বক্তব্য রাখেন।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: