বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দুমকিতে ২শ’ পিস ইয়াবাসহ আটক ২ দৌলতপুরে ৯ ইটভাটায় ২৯ লক্ষ টাকা জরিমানা আদায় কুমিল্লার কাছে ধরাশায়ী সাকিব-গেইলদের বরিশাল ফেনীতে ছাত্রদলের প্রতিকী অনশন ফরিদপুর জেলা আওয়ামী লীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত পুলিশের সেবাপ্রার্থীরা যেন হয়রানির শিকার না হয়: রাষ্ট্রপতি ঝিনাইগাতীতে অজগর সাপ উদ্ধার নাজিরপুরে ছাত্রদলের প্রতীকী অনশন ফেনীতে মাদকের মামলায় ২ নারীর যাবজ্জীবন বকশীগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা ডাউনিং স্ট্রিটের পার্টি তদন্ত করছে ব্রিটিশ পুলিশ ভোলাহাটে সমবায় কর্মকর্তার অপসারণের দাবিতে মানববন্ধন ভোলাহাটে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় আটোয়ারীতে সভাপতির স্বাক্ষর জাল করে সরকারি টাকা আত্মসাৎ মতলব উত্তরে যুবলীগ নেতার শীতবস্ত্র বিতরণ মানিকগঞ্জ যুবলীগের উদ্যোগে শীর্তাতদের মাঝে কম্বল বিতরণ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে সভাপতি বাদশা ভাঙ্গুড়ায় মোটরসাইকেল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা শিবগঞ্জে মাদ্রাসার সহকারী সুপার ৫দিন ধরে নিখোঁজ রাণীশংকৈলে ইয়াবাসহ ২ যুবক গ্রেফতার

বাড়িতে মাদকসেবনে স্ত্রীর অভিযোগে স্বামীর ৩ মাসের কারাদণ্ড

হিলি, দিনাজপুর প্রতিনিধি:
প্রকাশের সময় : বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১১:৩৬ পূর্বাহ্ন

নিজ বাড়িতে প্রায় দিন বন্ধুদের নিয়ে মাদকসেবন, ইয়াবা ও গাঁজার আড্ডা বসাতো দিনাজপুরের হাকিমপুর পৌর শহরের চন্ডিপুর গ্রামের আব্দুল হাকিম (৪০) নামের এক মাদকসেবি।কিন্তু তার মাদকের সেই আড্ডার বিরুদ্ধে বড় বাধা হয়ে দাঁড়াল হাকিমের স্ত্রী। অবেশেষে স্ত্রীর অভিযোগের ভিত্তিতে তিন মাসের জেল, সেইসঙ্গে এক হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় হাকিমের সঙ্গে ইয়াবা সেবনের অভিযোগে উপজেলার হরিহরপুর গ্রামের ছবুর মিয়া (৩২) নামের আরও একজনকে একই সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানার অফিসার ইনচার্জ খায়রুল বাসার শামীম।

বুধবার (২০ অক্টোবর) বিকেলে হাকিমপুর পৌর শহরের চন্ডিপুর এলাকায় হাকিমপুর থানা পুলিশের সহযোগিতায় মাদক বিরোধী অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এসময় নিজ বাড়িতে ইয়াবা সেবনের আড্ডা থেকে তাদের দুই জনকে গ্রেফতার করে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুই আসামীকে কারাদণ্ড প্রদান ও আর্থিক জরিমানা করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রে মোহাম্মদ নুর এ আলম। এ সময় পৌর শহরের ধরন্দা(ফকিরপাড়া) এলাকায় পৃথক অভিযান চালিয়ে মেহেদী হাসান (২৫) ও জাকারিয়া (২৬) নামে আরও দুজনকে মাদক সেবনের অপরাধে এক মাসের কারাদণ্ড ও পাঁচশ’ টাকা করে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুর এ আলম বলেন, পৌর শহরের চন্ডিপুর এলাকায় নিজ বাড়িতে বসে প্রায় দিন বন্ধুদের নিয়ে মাদক সেবন করে থাকেন আব্দুল হাকিম। তার স্ত্রীর এমন অভিযোগের ভিত্তিতে পুলিশের সহযোগিতায় তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে মাদকদ্রব্য ইয়াবা সেবনরত অবস্থায় আব্দুল হাকিম ও ছবুর নামের দুইজনকে আটক করা হয়। পরে তাদের ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দুজনকে তিন মাস করে কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও শহরের ধরন্দা (ফকিরপাড়া) এলাকায় পৃথক একটি অভিযান চালিয়ে মাদক সেবনের অপরাধপ মেহেদী হাসান ও জাকারিয়া নামের দুই জনকে এক মাসের কারাদণ্ড ও পাঁচশ’ টাকা জরিমানা করা হয়।

সীমান্তবর্তী হাকিমপুর উপজেলাকে মাদকমুক্ত করতে ভ্রাম্যমাণ আদালতের এ ধরনের অভিযান অব্যহত থাকবে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরে আলম।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: