বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১০:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কুমিল্লার কাছে ধরাশায়ী সাকিব-গেইলদের বরিশাল ফেনীতে ছাত্রদলের প্রতিকী অনশন ফরিদপুর জেলা আওয়ামী লীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত পুলিশের সেবাপ্রার্থীরা যেন হয়রানির শিকার না হয়: রাষ্ট্রপতি ঝিনাইগাতীতে অজগর সাপ উদ্ধার নাজিরপুরে ছাত্রদলের প্রতীকী অনশন ফেনীতে মাদকের মামলায় ২ নারীর যাবজ্জীবন বকশীগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা ডাউনিং স্ট্রিটের পার্টি তদন্ত করছে ব্রিটিশ পুলিশ ভোলাহাটে সমবায় কর্মকর্তার অপসারণের দাবিতে মানববন্ধন ভোলাহাটে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় আটোয়ারীতে সভাপতির স্বাক্ষর জাল করে সরকারি টাকা আত্মসাৎ মতলব উত্তরে যুবলীগ নেতার শীতবস্ত্র বিতরণ মানিকগঞ্জ যুবলীগের উদ্যোগে শীর্তাতদের মাঝে কম্বল বিতরণ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে সভাপতি বাদশা ভাঙ্গুড়ায় মোটরসাইকেল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা শিবগঞ্জে মাদ্রাসার সহকারী সুপার ৫দিন ধরে নিখোঁজ রাণীশংকৈলে ইয়াবাসহ ২ যুবক গ্রেফতার গলাচিপায় ট্রান্সফরমার চুরি করতে গিয়ে ২ চোর আটক নিখোঁজ রিচার্ড ও শুভর সন্ধান চায় পরিবার

বাগেরহাটে ১৮ হরিণের চামড়াসহ আটক-২

বাগেরহাট প্রতিনিধি:
প্রকাশের সময় : বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১০:৩৭ পূর্বাহ্ন

বাগেরহাটে ১৮টি হরিণের চামড়াসহ দুই চোরা শিকারিকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গোপন সংবাদের ভিত্তিতে বাগেরহাট সদর উপজেলার বারাকপুর বাজারের কাশেম প্লাজা নামক একটি মার্কেটে অভিযান চালিয়ে হরিণের চামড়াসহ এদের আটক করা হয়। এসময়, চোরা কারবারিদের ব্যবহৃত ২টি মুঠোফোন ও নগদ দুই হাজার টাকা জব্দ করে র‌্যাব-৬ এর সদস্যরা। শুক্রবার (১৫ অক্টোবর) বিকেলে মামলা দায়ের পূর্বক আটককৃত চোরা শিকারি ও জব্দ হরিণের চামড়া বাগেরহাট মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
শুক্রবার (১৫ অক্টোবর) বিকেলে র‌্যাব-৬ খুলনার সহকারি পরিচালক (মিডিয়া) এএসপি মোঃ বজলুর রশীদ এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন।
আটককৃতরা হলেন, বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার বহরবনিয়া এলাকার মৃত রফিজ উদ্দিন ফরাজীর ছেলে মোঃ আব্দুল হাকিম (৫০) এবং শরণখোলা উপজেলার সোনাতলা গ্রামের মৃত আলী মিয়া হাওলাদারের ছেলে মোঃ কামরুল ইসলাম (৩৫)।
র‌্যাব-৬ খুলনার সহকারি পরিচালক (মিডিয়া) এএসপি মোঃ বজলুর রশীদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে বারাকপুর বাজারের কাশেম প্লাজায় অভিযান চালিয়ে দুই চোরা শিকারিকে হরিণের চামড়াসহ আটক করা হয়। পরস্পর যোগশাজসে সুন্দরবন থেকে হরিণের চামড়া ও মাংস সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে উচ্চ বিলাসী মানুষের নিকট অধিক মুনাফার লোভে সরবরাহ করত বলে জিজ্ঞাসাবাদে শিকার করেছে চোরা শিকারিরা। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য মামলা দায়ের পূর্বক তাদেরকে বাগেরহাট মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
এটাই এক সাথে সর্বোচ্চ হরিণের চামড়া আটকের ঘটনা নয়, এর আগে এবছরের ২৩ জানুয়ারি বাগেরহাট জেলা পুলিশ শরণখোলা থেকে ১৯টি হরিণের চামড়াসহ দুই চোরা শিকারিকে আটক করেছিল।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: