মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৭:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
গৌরীপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ রাসেল দিবস পালিত হবিগঞ্জে শেখ রাসেল-এর ৫৮তম জন্মদিন উদযাপন সাম্প্রদায়িক অপতৎপরতা রুখতে মাঠে নামছে আ. লীগ ফেনীর নতুন পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন হিজবুল্লাহর ভয়ে যুদ্ধে জড়াবে না ইসরায়েল পদোন্নতি পেলেন ডিএমপি কমিশনার ও র‍্যাব মহাপরিচালক শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উদযাপিত করোনায় কমেছে মৃত্যু, বেড়েছে শনাক্ত ২১ অক্টোবর শুরু হচ্ছে সাত কলেজের সশরীরে ক্লাস ‘কুমিল্লার ঘটনা সাজানো, সরকারকে বেকায়দায় ফেলতে পীরগঞ্জে হামলা’ ‘বুলেটের আঘাতে যেন আর কোন শিশুর প্রাণ না যায়’ জাপানে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উদযাপিত কেরালায় ভয়াবহ বন্যায় মৃত্যু বাড়ছে দলের সংগে পাপনের জরুরি সভা, ঝাড়লেন রাগ রংপুর-ফেনীর এসপিসহ কয়েকজন পুলিশ কর্মকর্তা বদলি কিউকমের আরজে নিরব ও রিপন ফের রিমান্ডে সরকারকে প্রশ্নবিদ্ধ করতেই পীরগঞ্জে হামলা : তথ্যমন্ত্রী ‘শেখ রাসেল স্বর্ণ পদক’ বিতরণ করলেন প্রধানমন্ত্রী নেই কোনো নদী শাসন ব্যবস্থা বেতন আর মেয়াদ দুটোই বাড়তে যাচ্ছে ডোমিঙ্গোর

বাগেরহাটে ট্রাকের ধাক্কায় ইজিবাইকের ছয় যাত্রী নিহত

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৭:৫৪ পূর্বাহ্ন
বাগেরহাটে ট্রাকের ধাক্কায় ইজিবাইকের ছয় যাত্রী নিহত

বাগেরহাটের ফকিরহাটে ট্রাক ও ইজিবাইকের সংঘর্ষে ছয় যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার (২৩ জুলাই) সকালে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার উপজেলার বৈলতলী প্রাইমারি স্কুল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারি পরিচালক গোলাম সরোয়ার বলেন, ইজিবাইকটি ফকিরহাট থেকে নওয়াপাড়া এলাকায় যাচ্চিল এবং ট্রাকটি ফকিরহাটের দিকে যাচ্ছিলো। আমরা ঘটনাস্থল থেকে ছয়টি মরদেহ উদ্ধার করেছি। দুর্ঘটনা কবলিত ট্রাক ও ইজিবাইকসহ মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করেছি।

নিহতরা স্থানীয় বাইলোর বাজারে পান বিক্রি করে অটোতে বাড়ি ফিরছিলেন। নিহত ছয় যাত্রীর মধ্যে তিন জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন বাগেরেহাট জেলার রামপাল উপজেলার চাকশ্রী বাজার এলাকার ওহিদের ছেলে আব্দুল হাই (৫৫), ফকিরহাট উপজেলার নলদা মৌভোগ এলাকার দিলীপ রাহার ছেলে উৎপল রাহা (৪২) ও একই এলাকার জগদীশ দত্তের ছেলে নয়ন দত্ত (২১)।

স্থানীয় ইমরান খান ও মনিরুজ্জামান বলেন, হঠাৎ করে একটি বিকট শব্দ শুনতে পাই। শব্দ শুনে রাস্তায় এসে দেখি অটোটি দুমড়ে মুচড়ে গেছে। লোকজন রাস্তার উপর পড়ে আছে। তখন একজনের হাত-পা নড়ছিলো। তাঁকে আমরা ফকিরহাট হাসপাতালে ভর্তি করেছি।

আহত নূর মোহাম্মদের বাড়ি রামপালের চাকশ্রী এলাকায়। অবস্থা গুরুতর হওয়ায় স্থানীয় হাসপাতাল থেকে নূর মোহাম্মাদকে পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

পিকআপ চালক ওসমান গনি (২০) কে আটক করেছে ফকিরহাট থানা পুলিশ। পিকআপ চালক ওসমান গনি সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানার রঘুনাথপুর গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে। বৃহস্পতিবার সাতক্ষীরা থেকে পানের বরজে কাজ করা ১০ শ্রমিক নিয়ে শিবচর-মাদারীপুর এলাকায় গিয়েছিলো সে। সেখানে যাত্রী নামিয়ে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটায় ওসমান।

বাগেরহাটের পুলিশ সুপার কেএম আরিফুল হক ও ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা বেগম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: