বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:২৬ অপরাহ্ন
শিরোনাম :
ক্যামব্রিয়ানের কোটি কোটি টাকা রাজস্ব ফাঁকি কৃষি জমি নষ্ট করে বালু ভরাট চলমান উন্নয়নকে প্রশ্নের মুখে শিবপুরে দরিদ্র কৃষকের স্বপ্ন ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা লেডি বাইকার রিয়াকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট দশ বছরে টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা অর্জিত হবে: প্রধানমন্ত্রী ‘অতিশয় বৃহৎ সংগ্রামের’ জন্য প্রস্তুত হতে বললেন কিম এবার প্রতিবেশী ভারতে ‘ওমিক্রন’ শনাক্ত মিয়ানমারে সেনাবাহিনীর হামলায় পালাচ্ছে হাজার হাজার বাসিন্দা আগামী তিন দিন বজ্রসহ বৃষ্টি হতে পারে- আবহাওয়া অধিদপ্তর কমলো এলপি গ্যাসের দাম অভিবাসীর সংখ্যায় বিশ্বে বাংলাদেশ ষষ্ঠ চাঁপাইনবাবগঞ্জে তথ্য অধিকারের গুরুত্ব নিয়ে সংলাপ অনুষ্ঠিত অন্ত:সত্তা স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড বিশ্বকাপ জয়ীর নেতৃত্বে যুব বিশ্বকাপে খেলবে বাংলাদেশ বহুতল ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মুত্যু যশোরে বোর্ডে এইচএসসি পরীক্ষার্থী ১ লাখ ৩১ হাজার যশোরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ১ আফ্রিকাফেরত হোটেল থেকে বেরোলে মালিককে জরিমানা চাঁপাইনবাবগঞ্জে এইচএসসি ও সমমানের পরীক্ষায় অনুপস্থিত ৬১ মির্জাগঞ্জে পরিক্ষার নামে অর্থ উত্তোলনের অভিযোগ

বাগাতিপাড়ায় জমি নিয়ে বিবাদের জেরে বৃদ্ধ শিক্ষককে পেটাল চাচাত ভাই

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি:
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:২৬ অপরাহ্ন

নাটোরের বাগাতিপাড়ায় জমি সংক্রান্ত বিবাদের জেরে পাঁকা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক গোলাম মোর্শেদকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে তারই চাচাত ভাই ডলার আলী এবং মিঠুন আলীর বিরুদ্ধে। সেসময় ওই শিক্ষকের আরেক চাচাত ভাই আঃ আওয়ালকেও পেটানো হয় বলে অভিযোগ উঠে। নামজারির শুনানীতে হাজিরা দিতে যাওয়ায় বুধবার বাগাতিপাড়া উপজেলা ভূমি অফিস চত্ত্বরে এই ঘটনা ঘটে। এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানায় আঃ আওয়াল একটি লিখিত অভিযোগ করেছেন।

আঃ আওয়ালের অভিযোগ, তার চাচাত ভাই আসাদ আলী ডালু তাদের চাচা মৃত ওসমান গণির ওয়ারিশনের মধ্যে ৪ বোন এবং স্ত্রীর অংশ ক্রয় করলেও জাল ভাবে অন্য ওয়ারিশনগনের বাড়ির জমিসহ প্রাপ্যতার বেশি জমি রেজিস্ট্রেশন করে নিয়েছে। এ ঘটনার পর থেকে ওসমান গণির ছোট ছেলে জুয়েলের স্ত্রী পাখিকে পৈত্রিক বাড়ি ছেড়ে অন্যত্র চলে যেতে আসাদ আলী ডালুর পক্ষ থেকে চাপ প্রয়োগ করে। এসব ঘটনার পর রেজিস্ট্রিকৃত জমির নামজারির আবেদন করলে উভয় পক্ষকে গত বুধবার উপজেলা ভূমি অফিসে ডাকা হয়। ওই জমির অংশীদার শিক্ষক গোলাম মোর্শেদ, নজরুল ইসলাম এবং আঃ আওয়াল সেখানে হাজিরা দিতে গেলে আসাদ আলী ডালুর পক্ষের মিঠুন আলী, ডলার আলী ও ছইমুদ্দিন তাদের বাধা দেয়।

এনিয়ে উভয় পক্ষের বাকবিতন্ডার এক পর্যায়ে শিক্ষক গোলাম মোর্শেদ ও আঃ আওয়ালকে পিটিয়ে আহত করে। এ ঘটনায় ওই দিনই আঃ আওয়াল বাগাতিপাড়া মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন। আঃ আওয়াল বলেন, প্রাপ্যতার চেয়ে বেশি জমি নামজারিতে দেয়ার বিষয়টি প্রমানিত হওয়ায় তা নথিজাত হয়েছে। এ বিষয়ে অভিযুক্তদের সাথে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি। এ বিষয়ে থানার কর্তব্যরত কর্মকর্তা বলেছেন, এ সংক্রান্ত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: