বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:৩২ অপরাহ্ন
শিরোনাম :
মানিকগঞ্জে পুলিশ সুপারের সাথে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের মতবিনিময় সভা দেড়বছর পর যাত্রা করলো বেনাপোল এক্সপ্রেস ক্যামব্রিয়ানের কোটি কোটি টাকা রাজস্ব ফাঁকি কৃষি জমি নষ্ট করে বালু ভরাট চলমান উন্নয়নকে প্রশ্নের মুখে শিবপুরে দরিদ্র কৃষকের স্বপ্ন ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা লেডি বাইকার রিয়াকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট দশ বছরে টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা অর্জিত হবে: প্রধানমন্ত্রী ‘অতিশয় বৃহৎ সংগ্রামের’ জন্য প্রস্তুত হতে বললেন কিম এবার প্রতিবেশী ভারতে ‘ওমিক্রন’ শনাক্ত মিয়ানমারে সেনাবাহিনীর হামলায় পালাচ্ছে হাজার হাজার বাসিন্দা আগামী তিন দিন বজ্রসহ বৃষ্টি হতে পারে- আবহাওয়া অধিদপ্তর কমলো এলপি গ্যাসের দাম অভিবাসীর সংখ্যায় বিশ্বে বাংলাদেশ ষষ্ঠ চাঁপাইনবাবগঞ্জে তথ্য অধিকারের গুরুত্ব নিয়ে সংলাপ অনুষ্ঠিত অন্ত:সত্তা স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড বিশ্বকাপ জয়ীর নেতৃত্বে যুব বিশ্বকাপে খেলবে বাংলাদেশ বহুতল ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মুত্যু যশোরে বোর্ডে এইচএসসি পরীক্ষার্থী ১ লাখ ৩১ হাজার যশোরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ১ আফ্রিকাফেরত হোটেল থেকে বেরোলে মালিককে জরিমানা

বাগদানের পর মিমের ‘পথে হলো দেখা’

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:৩২ অপরাহ্ন
বাগদানের পর মিমের ‘পথে হলো দেখা’

সম্প্রতি পছন্দের মানুষের সঙ্গে বাগদানের কথা প্রকাশ্যে এনেছেন আলোচিত চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। হবু বরকে পরিচয় করিয়েছেন ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাছে।

এবার আরও একটি সুখবর দিলেন মিম। বাগদানের পর নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন এই সুন্দরী। গেল শনিবার ছবিতে চুক্তি স্বাক্ষর করেছেন তিনি।

মুক্তি প্রতীক্ষিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির নির্মাতা রায়হান জুয়েল এটি পরিচালনা করবেন। ছবির গল্প ও চিত্রনাট্য লিখেছেন জাকারিয়া শৌখিন।

বিদ্যা সিনহা জানালেন, ছবিতে তার চরিত্রের নাম প্রার্থনা। বিত্তশালী একটি পরিবারের সন্তান তিনি। পরিবারের নিয়মের বেড়াজাল থেকে বের হয়ে আসতে চান। স্বাধীনভাবে নিজের মতো করে চলতে চান।

এদিকে পরিচালক রায়হান জুয়েল জানিয়েছেন, আগামী ফেব্রুয়ারির শেষ দিকে ঢাকা, বান্দরবান, সিলেট, পঞ্চগড় ও ঠাকুরগাঁওয়ে টানা শুটিং হবে। ছবিটি প্রযোজনা করছে মাস্টার কমিউনিকেশন।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: