মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে এসপি’র হস্তক্ষেপে থানায় মামলা! যশোরে চোরাই ইজিবাইকসহ আটক ৪ স্বাধীনতাবিরোধী চক্রই দেশের সাম্প্রদায়িক হামলার জন্য দায়ী: ইনু মানিকগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন চকরিয়ায় পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার ডিমলায় নিখোঁজের পাঁচদিন পর তিস্তা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার সাম্প্রদায়িক হামলা চালিয়ে রাজনৈতিক ফায়দার চেষ্টা বিএনপি’রঃ নানক বাংলাদেশকে ৫০০ মিলিয়ন ইয়েন অনুদান দিচ্ছে জাপান এ মাসে প্রবাসী আয় ১০০ কোটি ডলার ছাড়ালো জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ডের আবেদনের সময় বাড়লো ভোলাহাটে ভেজাল আইসক্রীম কারখানায় র‌্যাবের অভিযান ৫৯ বিজিবি’র শিয়ালমারা সীমান্তে অভিযান ॥ ফেন্সিডিলসহ আটক ১ ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৯০ জন রোগী ভর্তি অপারেশন শেষে আইসিইউতে খালেদা জিয়া উমরাহ পালনে আর ১৪ দিনের অপেক্ষা নয় ভারতের কেরালা রাজ্যে বন্যায় প্রাণহানিতে মোমেনের শোক বহিস্কৃত নেতাকে মনোনয়ন দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন বিদ্যুৎ সম্পর্কিত সব মামলা দ্রুত নিষ্পত্তির সুপারিশ রৌমারীতে সার সংকটে কৃষক বিপাকে মেলান্দহে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ২

বঙ্গবন্ধুর খুনিদের ফিরিয়ে এনে অবশ্যই রায় কার্যকর করা হবে: আইনমন্ত্রী

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০২:২৯ পূর্বাহ্ন
বঙ্গবন্ধুর খুনিদের ফিরিয়ে এনে অবশ্যই রায় কার্যকর করা হবে: আইনমন্ত্রী

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে অবশ্যই রায় কার্যকর করা হবে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে প্রস্তুতি সভায় তিনি এ কথা বলেন। আজ শুক্রবার সকালে আখাউড়া উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে ভার্চুয়ালি যোগদান করেন আইনমন্ত্রী।

প্রধান অতিথির বক্তব্যে আনিসুল হক বলেন, বঙ্গবন্ধুর বাকি খুনিরা যারা পলাতক আছে, যতই সময় লাগুক, তাদেরকে দেশে ফিরিয়ে এনে অবশ্যই রায় কার্যকর করব।

তিনি আরও বলেন, আমি শুধু এটুকু বলে রাখতে চাই, আমরা বঙ্গবন্ধুর খুনিদের সম্পর্কে জানি, তারা কে কোথায় আছে। আমরা তাদেরকে ধরে আনব এবং সেই চেষ্টা অব্যাহত আছে।

আইনমন্ত্রী বলেন, দেশে করোনা মহামারি চলছে। এ সময়ে উপজেলায় কোনো জনসমাগম ঘটিয়ে কাঙালি ভোজ না করে অসহায় হতদরিদ্র এক হাজার সেলুন ও চা-দোকানিকে খাদ্য সামগ্রী উপহার পৌঁছে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীন প্রস্তুতি সভার সভাপতিত্ব করেন। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আবুল কাশেম ভূঁইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রোমানা আক্তার, পৌর মেয়র ও যুবলীগের আহ্বায়ক তাকজিল খলিফা কাজলসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান উপস্থিত ছিলেন।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: