শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
ঘানায় ভয়াবহ বিস্ফোরনে নিহত ১৭ দুই সপ্তাহের জন্য সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ: স্বাস্থ্যমন্ত্রী বিরামপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার দাঁড়িয়ে থাকা ট্রলিতে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী নিহত নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় নারী শ্রমিক নিহত পটুয়াখালীতে আনসার-ভিডিপি সদস্যদের বাই-সাইকেল বিতরন গৌরীপুরে বিধু ভূষণ দাস স্মরনে আওয়ামী লীগের শোকসভা অনুষ্ঠিত ব্যাংকের সর্বনিম্ন বেতন নির্ধারণ করে সার্কুলার জারি ইভ্যালি ইস্যুঃ হাইকোর্টে তাহসানের আগাম জামিন মানিকগঞ্জে বড়ভাইকে হত্যার দায়ে ছোট ভাইয়ের মৃত্যুদন্ডাদেশ ফেনীতে প্রতারণায় সহায়তার অভিযোগে ৩ জনের কারাদন্ড জোর করে ওষুধ খাইয়ে গর্ভের সন্তান নষ্ট, আদালতে স্বীকারোক্তি মেহেরপুরে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামি আটক এখন থেকে রাতেও নৌযান চলবে ‘বঙ্গবন্ধু মোংলা-ঘাষিয়াখালী ক্যানেলে’ মেসিকে বাদ দিয়েই আর্জেন্টিনা দল ঘোষণা আফগানিস্তানে চাকরি হারিয়েছে পাঁচ লাখের বেশি মানুষ আইপি টিভি-ইউটিউবে সংবাদ প্রচার নীতিমালা বিরোধী: তথ্যমন্ত্রী শেরপুরে রাস্তার পাশে বীর মুক্তিযোদ্ধার লাশ! পটুয়াখালীর দুমকিতে মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন বোনকে উত্যক্তের প্রতিবাদ করায়, ভাইয়ের পা ভেঙে দিল বখাটে

বগুড়ায় চোলাই মদসহ গ্রেপ্তার ৪

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:৫৭ অপরাহ্ন

বগুড়ার শেরপুরে দেশি চোলাই মদসহ চার মাদক বিক্রিতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১৪জানুয়ারী) দুপুরের পর মাদকদ্রব্য নিয়ন্ত্রণে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে বগুড়ায় আদালতে পাঠানো হয়। এর আগে বৃহস্পতিবার (১৩জানুয়ারী) বিকেলে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মহিপুর বাজারস্থ একটি খাবার হোটেল থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এরা হলেন- উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের খন্দকারটোলা গ্রামের মাদক বিক্রেতা মোতাহার হোসেন চাকলাদার (৫০), গাড়ীদহ ইউনিয়নের বাড়ইপাড়া গ্রামের প্রদীপ চন্দ্র (৫৫), একই গ্রামের নিতাই চন্দ্র (৪৫) ও সিরাজগঞ্জের সলঙ্গা উপজেলার সদরের শ্রী রামমোহন্ত (৪২)।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম এই তথ্য নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতরা দেশি চোলাই মদের খুচরা ও পাইকারী বিক্রেতা। সেইসঙ্গে নিজেরাও এই চোলাই মদ সেবনকারী। পুলিশের চোঁক ফাকি দিয়ে বেশকিছুদিন ধরেই এই কাজটি করছিলেন তারা।এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার বিকেলে মহিপুর বাজারস্থ ওই খাবার হোটেলে বসে মদ বিক্রি করছেন-গোপনে সংবাদ পেয়ে সেখানে অভিযান চালানো হয়। এসময় তিন লিটার দেশি চোলাই মদসহ হাতেনাতে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান তিনি।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: