রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৪ অপরাহ্ন
শিরোনাম :
বেনাপোল ইমিগ্রেশনে এক পাসপোর্ট যাত্রীর মৃত্যু কেন ক্ষুব্ধ হল ফ্রান্স যুক্তরাষ্ট্রও অস্ট্রেলিয়ার ওপর? গোপালগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের নির্বাচনে চুন্নু-দুলু পরিষদ জয়ী উলিপুরে বাড়ি ভিটে দান করে দিতে চান এক পরিবার বকশীগঞ্জ কৃষকের মাঝে বিনামূল্য সার ও পাটবীজ বিতরণ শিবগঞ্জে দুটি স্কুল ও একটি রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন বিভিন্ন দেশের যোগাযোগ নেই তালেবানের সঙ্গে আফগান দূতাবাসের শেষ ম্যাচে বাংলাদেশকে হারালো আফগানিস্তান ফিনল্যান্ড থেকে নিউইয়র্কের উদ্দেশে রওনা দিয়েছেন প্রধানমন্ত্রী যে দেশে বেকারত্বের রেকর্ড সর্বনিম্ন ভবন ও রাস্তা নির্মাণে ভালো ইট তৈরি ও সরবরাহের নির্দেশ: তাজুল ইসলাম ফখরুলসহ ৫১ জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ২১ নভেম্বর দেশে আরও ২৪১ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি নির্দিষ্ট গোষ্ঠী আমাদের হুমকি দিয়েছিল: ডেভিড হোয়াইট তৃণমূলের নেতাকর্মীরা আওয়ামী লীগের প্রাণ : তথ্যমন্ত্রী আরও তিন শাখা উদ্বোধন হলো প্রবাসী কল্যাণ ব্যাংকের খাদে পড়ল বাস ৩০ যাত্রী নিয়ে সরকার খালেদা জিয়াকে ভয় পায় : মির্জা ফখরুল দেশে করোনায় শনাক্ত নামল ছয় শতাংশের নিচে সামঞ্জস্যপূর্ণ সাজার চর্চা নিশ্চিতে নীতিমালা প্রণয়নে হাইকোর্টের রুল

ফের রিমান্ডে জামায়াত সেক্রেটারিসহ পাঁচ নেতা

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৪ অপরাহ্ন
ফের রিমান্ডে জামায়াত সেক্রেটারিসহ পাঁচ নেতা

সন্ত্রাসবিরোধী আইনে গ্রেপ্তার জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল মিয়া গোলাম পরওয়ারসহ পাঁচজনের ফের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (১২ সেপ্টেম্বর) চার দিনের রিমান্ড শেষে তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন ডিবি পুলিশের পরিদর্শক কাজী ওয়াজেদ আলী। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমান তাদের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডে যাওয়া অন্য আসামিরা হলেন- জামায়াতে ইসলামীর অ্যাসিস্টেন্ট সেক্রেটারি জেনারেল রফিকুল ইসলাম খান, নির্বাহী পরিষদ সদস্য ইজ্জত উল্লাহ, মোবারক হোসেন ও ছাত্রশিবিরের সাবেক সভাপতি ইয়াসিন আরাফাত।

এর আগে গত ৬ সেপ্টেম্বর রাতে ভাটারা থানার সন্ত্রাসবিরোধী আইনে করা মামলায় জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল মিয়া গোলাম পরওয়ারসহ নয়জকে গ্রেপ্তার করে পুলিশ।

পরদিন ৭ সেপ্টেম্বর নয় আসামিকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন ভাটারা থানার উপ-পরিদর্শক আমিনুল ইসলাম। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম বেগম মাহমুদা আক্তার তাদের প্রত্যেকের চারদিন করে রিমান্ড মঞ্জুর করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ