শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে করোনায় আরও ২০ জনের মৃত্যু, শনাক্ত ১৫৪৪০ মানিকগঞ্জে নারী হত্যায় স্বামী-স্ত্রী গ্রেপ্তার সুন্দরবনের রুপার খাল থেকে মৃত বাঘ উদ্ধার দিনাজপুরের হিলিতে সর্বনিম্ন তাপমাত্রা ৬.৪ ডিগ্রি সেলসিয়াস শেরপুরের হরিজনরা পাচ্ছেন ছয়তলা ভবন অসহায় শিক্ষার্থীদের পাশে  হিরন ও হমিদা এডুকেশনাল ট্রাস্ট দেশের সর্বনিম্ন তাপমাত্রা কুড়িগ্রামে ৬ দশমিক ১ ডিগ্রী সেলসিয়াস উজিরপুরে ব্রিজ ভেঙে ভেকুসহ লরি খালে ফেনী সমিতি ঢাকার উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ পাকিস্তানে সন্ত্রাসীদের হামলায় ১০ সেনা নিহত ফেব্রুয়ারিতেই ইউক্রেনে হামলা করতে পারে রাশিয়া : বাইডেন হন্ডুরাসের প্রথম নারী প্রেসিডেন্ট জিওমারা কাস্ত্রো ঘরে ফিরে মুশফিকদের কাছে হারল চট্টগ্রাম ভোলায় বেগুন চাষে কৃষকদের মাঝে সাড়া ব্রাজিলকে রুখে দিল ইকুয়েডর এবারের আইপিএলের সব খেলা হবে এক শহরে! মেসি বিহীন জিতলো আর্জেন্টিনা রাজধানীতে ইয়াবা-হেরোইনসহ ৫৯ জন গ্রেফতার ইউক্রেন সংকট নিয়ে নিরাপত্তা পরিষদের বৈঠক ডেকেছে যুক্তরাষ্ট্র ভারতী এয়ারটেলে শত কোটি ডলার বিনিয়োগ গুগলের

ফের বিসিবি সভাপতি নির্বাচিত হলেন পাপন

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১২:৩৯ পূর্বাহ্ন
ফের বিসিবি সভাপতি নির্বাচিত হলেন পাপন

টানা চতুর্থবারের মতো বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নির্বাচিত হলেন নাজমুল হাসান পাপন। আজ (বৃহস্পতিবার) বিসিবির পরিচালনা পর্ষদের ভোটে সভাপতি নির্বাচিত হয়েছেন তিনি। বিসিবির একটি সূত্রে এমনটাই জানা গেছে।

এই নিয়ে টানা তৃতীয়বার পূর্ণ মেয়াদে পরিচালক নির্বাচিত হয়েছেন তিনি। সেই সঙ্গে তিনি টানা চতুর্থবারের মতো বিসিবির সভাপতির আসনে বসলেন। অবশ্য এখনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

পরিচালনা পর্ষদের বৈঠকে উপস্থিত থাকা এক পরিচালক জানিয়েছেন, ‘পুনরায় পাপন ভাই সভাপতি নির্বাচত হয়েছে। তার কোন প্রতিদ্বন্দ্বী ছিল না। দুপুর আড়াইটার দিকে বৈঠকে পাপন ভাইকে সভাপতি চূড়ান্ত করা হয়।’

নবনির্বাচিত বোর্ড পরিচালকরা বুধবার দুপুরে মিরপুরের বিসিবি কার্যালয়ে উপস্থিত হন। এসময় মিরপুরের শেরেবাংলা স্টেডিয়ামের বাইরে নির্বাচিত পরিচালকদের সমর্থকরা আনন্দ মিছিল করেন। অনেকে ফুল দিয়ে তাদের অভিনন্দনও জানান।

এর আগে ২০১২ সালে সাবেক বিসিবি প্রধান আ হ ম মুস্তফা কামাল পদত্যাগ করলে তার স্থলাভিষিক্ত হন পাপন। এরপর ২০১৩ ও ২০১৭ সালে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন তিনি। তবে এবার ১৫ প্রার্থীর সঙ্গে নির্বাচনে অংশ নিয়ে বড় ব্যবধানে জয় পেয়েছেন পাপন।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: