বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়ে তোলার জন্য ডিসিদের প্রতি রাষ্ট্রপতির নির্দেশ হারিয়ে যাওয়া টাকা উদ্ধারের পর প্রকৃত মালিককে প্রদান ডিমলায় শিশু ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২ কুড়িগ্রামের সোনাভরি নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার কাপাসিয়ায় আদালতের নিষেধাজ্ঞা লঙ্ঘন! অভিনেত্রী শিমুকে খুন করেন স্বামী, লাশ গুম করে বাল্যবন্ধু জাকার্তা নয়, ইন্দোনেশিয়ার নতুন রাজধানী ‘নুসানতারা’ ‘উন্নয়ন প্রকল্পের তদারকিতে ডিসিরাও থাকবেন’ রুপগঞ্জ বাজার বণিক সমিতির সদস্যদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় শিবগঞ্জে নবনিবার্চিত চেয়ারম্যানদের নিয়ে মাসিক সভা খুলনায় মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৪ চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ১ শিবগঞ্জের বিনোদপুর কলেজে নবীনবরণ অনুষ্ঠিত শেরপুরে বৃদ্ধার মাথা ফাটানো সেই নাতনি-পুত্রবধূ গ্রেফতার হিলিতে শীতের তীব্রতা বেড়েছে বইছে হিমেল বাতাস মুক্তিযোদ্ধা পরিবারের মর্যাদাপূর্ণ জীবন নিশ্চিত করুন : ডিসিদের প্রতি প্রধানমন্ত্রী অনুমতি না নিয়ে নিউজ করলে খুব খারাপ হবে! শ্রীবরদীতে বিনামূল্যে চক্ষু সেবা ক্যাম্প জামালপুরে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার ফেরি স্বল্পতার কারণে যানবাহনের দীর্ঘ সারি

ফেনীতে হামলা-ভাংচুরের ঘটনাস্থল পরিদর্শনে ভারতীয় সহকারী কমিশনার

ফেনী প্রতিনিধি:
প্রকাশের সময় : বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০২:১৪ পূর্বাহ্ন

সংখ্যালঘুদের মন্দির, দোকানপাটে হামলা-ভাংচুরের ঘটনায় ফেনীতে এলেন ভারতীয় সহকারী কমিশনার অনিন্দ্য ব্যানার্জী।মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুর দেড়টার দিকে তিনি প্রথমে হামলার শিকার শহরের কেন্দ্রীয় জয়কালী মন্দির, বড় বাজারের রাজকালী মন্দির, জগন্নাথ মন্দির, হিন্দুদের দোকানপাটে ঘটে যাওয়া হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনাস্থল পরিদর্শন করেন ভারতীয় সহকারী হাই কমিশনার অনিন্দ্য ব্যানার্জী।

মঙ্গলবার দুপুরে তিনি প্রথমে ক্ষতিগ্রস্ত শহরের জয়কালী বাড়ী এবং পরে জগন্নাথ বাড়ী ও রাজ কালী মন্দিরসহ লুট হওয়া দোকানপাট পরিদর্শন করেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, বাংলাদেশ-ভারত সম্পর্ক দীর্ঘদিনের। এটি বর্তমানেও আছে এবং ভবিষ্যতেও বজায় থাকবে। বাংলাদেশ সম্প্রতি সকল ক্ষেত্রে অনেক উন্নতি করেছে, তারা স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। বাংলাদেশের মঙ্গল কামনা করে ভারত। তবে হামলা ভাংচুরের ঘটনায় তাৎক্ষনিক কোন বক্তব্য দিতে অপারগতা প্রকাশ করেন।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার থোয়াই অং প্রু মারমা, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি শুকদেব নাথ তপন, সাধারণ সম্পাদক লিটন সাহা, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অনিল নাথসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: