বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দুমকিতে ২শ’ পিস ইয়াবাসহ আটক ২ দৌলতপুরে ৯ ইটভাটায় ২৯ লক্ষ টাকা জরিমানা আদায় কুমিল্লার কাছে ধরাশায়ী সাকিব-গেইলদের বরিশাল ফেনীতে ছাত্রদলের প্রতিকী অনশন ফরিদপুর জেলা আওয়ামী লীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত পুলিশের সেবাপ্রার্থীরা যেন হয়রানির শিকার না হয়: রাষ্ট্রপতি ঝিনাইগাতীতে অজগর সাপ উদ্ধার নাজিরপুরে ছাত্রদলের প্রতীকী অনশন ফেনীতে মাদকের মামলায় ২ নারীর যাবজ্জীবন বকশীগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা ডাউনিং স্ট্রিটের পার্টি তদন্ত করছে ব্রিটিশ পুলিশ ভোলাহাটে সমবায় কর্মকর্তার অপসারণের দাবিতে মানববন্ধন ভোলাহাটে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় আটোয়ারীতে সভাপতির স্বাক্ষর জাল করে সরকারি টাকা আত্মসাৎ মতলব উত্তরে যুবলীগ নেতার শীতবস্ত্র বিতরণ মানিকগঞ্জ যুবলীগের উদ্যোগে শীর্তাতদের মাঝে কম্বল বিতরণ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে সভাপতি বাদশা ভাঙ্গুড়ায় মোটরসাইকেল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা শিবগঞ্জে মাদ্রাসার সহকারী সুপার ৫দিন ধরে নিখোঁজ রাণীশংকৈলে ইয়াবাসহ ২ যুবক গ্রেফতার

ফেনীতে সাংবাদিকদের সাথে বিদায়ী পুলিশ সুপারের মতবিনিময়

ফেনী প্রতিনিধি:
প্রকাশের সময় : বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১১:৪৫ পূর্বাহ্ন

ফেনী থেকে বদলীর আদেশপ্রাপ্ত পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী বলেছেন, ফেনীতে ২ বছর ৪ মাস আমি পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন কালে সব সময় গণমাধ্যম কর্মীদের সহযোগিতা পেয়েছি। বিশেষ করে যখনই জেলায় কোন ক্রাইসিস সামনে এসেছে সাংবাদিকরা আমাকে নানা ভাবেই সহযোগিতা দিয়েছেন। সোমবার দুপুরের দিকে জেলার পুলিশ লাইন্সে আয়োজিত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে বিদায়ী পুলিশ সুপার এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, ফেনীর অনেক পুলিশ সুপার নিয়ে নানা মন্তব্য আমি শুনেছি। আমি এ জেলায় দায়িত্ব পালন শেষে আপনাদের ভালোবাসা নিয়ে যাচ্ছি। এটি আমার কাছে অবশ্যই প্রশান্তিদায়ক বিষয়। এসপি বলেন, পুলিশের নিকট মানুষ তার নিরাপত্তা প্রত্যাশা করে। আমি সেটি করার জন্য সব সময়েই চেষ্টা করেছি। বিদায়কালে সাধারণ মানুষের ভাবনা দেখে মনে হচ্ছে আমি আমার দায়িত্ব পালন করতে পেরেছি।

মতবিনিময়কালে সাংবাদিকদের মাঝে বক্তব্য রাখেন দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, সমকালের স্টাফ রিপোর্টার শাহ জালাল রতন, দৈনিক স্টার লাইনের সহকারী সম্পাদক জসিম মাহমুদ, সময় টিভির অতিয়ার সজল, যমুনা টিভির আরএম আরিফুর রহমান, নিউজ টুয়েন্টি ফোর’র নজির আহাম্মদ রতন, চ্যানেল টুয়েন্টি ফোরের দিলদার হোসেন স্বপন, চ্যালেন আই’র রবিউল হক রবি প্রমূখ।

উল্লেখ্য: ১৮ অক্টোবর, ২০২১ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখার উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে ফেনীর এসপিসহ ৭ কর্মকর্তাকে পদায়ন করা হয়। আদেশ মোতাবেক ফেনীর বর্তমান এসপি খোন্দকার নূরুন্নবীকে পুলিশ অধিদপ্তরের সহকারী পুলিশ মহা পরিদর্শক পদে পদায়ন করা হয়।

এরআগে ২০১৯ সালের ১৩ জুন ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার থেকে ফেনীর পুলিশ সুপার পদে যোগদান করেন খোন্দকার নূরুন্নবী। দায়িত্বপালনকালে জেলা পুলিশের এ কর্মকর্তা ফেনীর যাবতীয় আইনী কার্যক্রমে সঠিক ও ন্যায় ভূমিকা রেখে প্রশংসিত হয়েছেন।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: