সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৮:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মুসলিম হওয়ায় মন্ত্রিত্ব ‘হারান’ ব্রিটিশ নারী এমপি অর্ধেক জনবলে চলবে সরকারি-বেসরকারি অফিস, প্রজ্ঞাপন জারি চিত্রনায়িকা শাবনাজ করোনায় আক্রান্ত এরদোগানকে অপমান করার অভিযোগে তুর্কি সাংবাদিক কারাগারে কুড়িগ্রাম-লালমনিরহাট সীমান্তে জব্দকৃত মাদক ধ্বংস ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার করোনায় আক্রান্ত যশোরে ট্রাক চোরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ মানিকগঞ্জে এ,এম সায়েদুর রহমান স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু ফেনীতে করোনা উপসর্গে নারীর মৃত্যু মোংলা বন্দর জেটিতে রাবার ফেন্ডার স্থাপন চুক্তি স্বাক্ষর পীরগঞ্জে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত হিলিতে স্বাস্থ্যবিধি না মানায় পথচারীকে জরিমানা মেহেরপুরে করোনা আক্রান্ত ১০ জন চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় যাবজ্জীবন চাঁদপুরের মেঘনা নদীতে ব্যবসায়ীদের দুটি ট্রলারে ডাকাতি হাকিমপুরে নাগরিক কমিটি গঠন যশোরে ২৪ ঘন্টায় ১ শ ৯৪ জন করোনায় আক্রান্ত সোনাগাজীতে টিকা নিতে আসা শিক্ষার্থীদের মাঝে ছাত্রলীগের পানি বিতরণ পুতিনকে নিয়ে মন্তব্য, পদত্যাগ করেছেন জার্মান নৌবাহিনী প্রধান করোনা টিকা প্রতি বছর দেওয়ার নিয়ম চান ফাইজার সিইও

ফেনীতে মন্দিরে নাশকতাকারীর মূল হোতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব

ফেনী প্রতিনিধি:
প্রকাশের সময় : সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৮:৪৩ পূর্বাহ্ন

ফেনীশহরের ট্রাংক রোড বড় মসজিদের সামনে ধর্মীয় উস্কানিদাতা,পরিকল্পনাকারী ও নাশকতাকারীর মূল হোতা আহনাফ তৌসিফ মাহমুদ লাবিব (২২) নামে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তিনি ফেনী পৌরসভার ১৭ নং ওয়ার্ডের মধ্যম রামপুর গ্রামের বাসিন্দা। তাঁকে তার বাড়ী থেকে র‌্যাব গ্রেপ্তার করেছে।

র‌্যাব জানায়, তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায় সে গত শনিবার সন্ধায় ফেনী বড় মসজিদে মাগরিবের নামাজ পড়ে তার দুই বন্ধু মুন্না ও সফীকে নিয়ে হাতে এক বোতল পেট্রোলসহ কালী মন্দিরে যায়। সেখানে মন্দিরের পুরোহিতকে ব্যাপক মারধর ও মন্দিরে আগুন লাগিয়ে দেয়ার ভয় দেখিয়ে, বলে লুঙ্গি পর,না হয় ধুতিকে লুঙ্গির মত করে ঝুলিয়ে পর,এরপর তাকে পড়তে বলে ‘‘লা হাওলা ওয়ালা কুওয়াতা ইল্লা বিল্লাহিল আলিউল আজিম এবং লা ইলাহা ইল্লাল্লাহু মুহাম্মাদুর রাসুলুল্লাহ কালিমা পড়ায়। যার ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ফলশ্রুতিতে র‌্যাব-৭, ফেনী ক্যাম্প তাদের তৎপরতা বৃদ্দি করে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তার আসামীর বিরুদ্বে নাশকতা ও ধর্মীয় অনুভুতিতে আঘাত সংক্রান্ত মামলার প্রক্রিয়া চলমান আছে।

র‌্যাব-৭, ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী রোববার ফেনীর মধ্যম রামপুর এলাকা থেকে কালি মন্দিরে হামলার ঘটনায় একজনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, তাকে ফেনী থানায় সোপর্দ করা হয়েছে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: