সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৯:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মুসলিম হওয়ায় মন্ত্রিত্ব ‘হারান’ ব্রিটিশ নারী এমপি অর্ধেক জনবলে চলবে সরকারি-বেসরকারি অফিস, প্রজ্ঞাপন জারি চিত্রনায়িকা শাবনাজ করোনায় আক্রান্ত এরদোগানকে অপমান করার অভিযোগে তুর্কি সাংবাদিক কারাগারে কুড়িগ্রাম-লালমনিরহাট সীমান্তে জব্দকৃত মাদক ধ্বংস ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার করোনায় আক্রান্ত যশোরে ট্রাক চোরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ মানিকগঞ্জে এ,এম সায়েদুর রহমান স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু ফেনীতে করোনা উপসর্গে নারীর মৃত্যু মোংলা বন্দর জেটিতে রাবার ফেন্ডার স্থাপন চুক্তি স্বাক্ষর পীরগঞ্জে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত হিলিতে স্বাস্থ্যবিধি না মানায় পথচারীকে জরিমানা মেহেরপুরে করোনা আক্রান্ত ১০ জন চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় যাবজ্জীবন চাঁদপুরের মেঘনা নদীতে ব্যবসায়ীদের দুটি ট্রলারে ডাকাতি হাকিমপুরে নাগরিক কমিটি গঠন যশোরে ২৪ ঘন্টায় ১ শ ৯৪ জন করোনায় আক্রান্ত সোনাগাজীতে টিকা নিতে আসা শিক্ষার্থীদের মাঝে ছাত্রলীগের পানি বিতরণ পুতিনকে নিয়ে মন্তব্য, পদত্যাগ করেছেন জার্মান নৌবাহিনী প্রধান করোনা টিকা প্রতি বছর দেওয়ার নিয়ম চান ফাইজার সিইও

ফেনীতে প্রতারণা মামলায় ব্যবসায়ীকে কারাগারে

ফেনী প্রতিনিধি:
প্রকাশের সময় : সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৯:০৫ পূর্বাহ্ন

প্রতারণা ও আত্মসাৎ মামলায় ফেনীতে এমদাদুল হক রাজিব নামে এক ব্যবসায়ীর জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে প্রেরন করেছে আদালত। বুধবার দুপুরে শুনানি শেষে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ খাঁন এ আদেশ দেন।

সূত্রে জানা গেছে, বিভিন্ন কারনে ফেনী শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কস্থ ফেনী লাইফ কেয়ার ডেন্টাল ক্লিনিক বন্ধ হয়ে গেলে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক এমদাদুল হক রাজিব অর্ধেক অংশিদারিত্ব সাংবাদিক মাঈন উদ্দিন পাটোয়ারীর নিকট বিক্রি করে দেন। চেয়ারম্যান পদে দায়িত্ব নিয়ে প্রতিষ্ঠানটি পুনরায় চালু করেন তিনি। পরে প্রতিষ্ঠানটির আয় ব্যয়ের হিসাবে অসংঙ্গতিসহ বিভিন্ন কারনে কয়েক মাস পর অংশীদারিত্ব থেকে সরে গিয়ে পাওনা টাকা ফেরত চান চেয়ারম্যান। এক পর্যায়ে সময় নিয়ে টাকা ফেরত দেয়ার লিখিত চুক্তি করে প্রতিষ্ঠানটির এমডি রাজীব। কিন্তু নির্ধারিত সময়ে টাকা না দিয়ে বার বার টানবাহানা করায় প্রথমে লিগ্যাল নোটিশ প্রেরণ ও পরবর্তীতে রাজিবের বিরুদ্ধে ফেনীর আদালতে মামলা দায়ের করেন ভুক্তভোগী।

আদালতের নির্দেশে মামলাটি ডিবি তদন্ত করে রাজিবের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন প্রেরণ করে। ফলে আদালত আসামীর প্রতি সমন প্রেরণ করলে বুধবার হাজির হয়ে জামিন আবেদন করেন লাইফ কেয়ার ডেন্টাল ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক এমদাদুল হক রাজিব। শুনানি শেষে আদালত জামিন আবেদন না মঞ্জুর করে রাজিবকে কারাগারে প্রেরণ করে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: