সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ১২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে ৩০ শতাংশ সিলেবাসে পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন মোংলা বন্দরে তিন নম্বর সংকেত বহাল ‘নিষিদ্ধ’ সিনেমা দেখায় এক শিক্ষার্থী ১৪ বছরের কারাদণ্ড ওমিক্রন মোকাবিলায় দেশের সীমান্ত বন্ধের কোনো পরিকল্পনা নেই: স্বাস্থ্যমন্ত্রী করোনা রোগীর মৃত্যুর করনে হাসপাতাল পরিচালকের ৩বছর কারাদণ্ড ডামুড্যায় জাতীয় বীর আব্দুর রাজ্জাক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ‘ওমিক্রন’ বাংলাদেশের দরজায় কড়া নাড়ছে আহসানগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের নির্বাচনী বর্ধিত সভা টঙ্গীতে গ্রাহক ও ঠিকাদার ঐক্য পরিষদের মানববন্ধন ফেনীর ১০জন শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক পুরস্কৃত হলেন প্রেসিডেন্ট এরদোয়ানকে হত্যাচেষ্টা ব্যর্থ দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ভোগান্তি যেন নিত্যদিনের সঙ্গী চোরের নিকট থেকে উদ্ধার হওয়া গরু লালন-পালন করছে পুলিশ বাগেরহাটে ক্লিনিক মালিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ঘূর্ণিঝড় জাওয়াদ : উপকূলে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি অব্যাহত দেশে করোনায় মৃতেৃর সংখ্যা ২৮ হাজার ছাড়াল তিন সন্তান জন্ম দিয়ে বিপদে পড়া ববিতার পাশে ইউএনও আইন মন্ত্রীর প্রয়াত পিতা-মাতার স্মরণে দোয়া মাহফিল ডিমলায় প্রতিবন্ধী দিবসে আর্থিক সহায়তা প্রদান ডেঙ্গুতে আরও ৬৮ জন হাসপাতালে ভর্তি

ফেনীতে আ.লীগ নেতা কালামকে দল থেকে অব্যহতি

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ১২:০৫ পূর্বাহ্ন
ফেনীতে গরু ব্যবসায়ী হত্যা মামলার প্রধান আসামী আ.লীগ নেতা কালামকে দল থেকে অব্যহতিন
ফেনীতে গরু ব্যবসায়ী হত্যা মামলার প্রধান আসামী আ.লীগ নেতা কালামকে দল থেকে অব্যহতি

ফেনীতে গরু ব্যবসায়ী হত্যা মামলার প্রধান আসামী ওযার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালামকে আওয়ামীলীগ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

আজ শনিবার (১৭ জুলাই) দুপুরের দিকে ফেনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয় ফেনী জেলা আওয়ামীলীগের নির্দেশক্রমে পৌর আওয়ামী লীগের জরুরী সভায় সংগঠন বিরোধী কার্যকলাপ ও অনৈতিক কার্যক্রমে জড়িত থাকার অভিযোগে ফেনী পৌরসভার ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালামকে পদ থেকে অব্যাহতি দেয়া হলো।

এর আগে বৃহস্পতিবার রাতে ট্রাক বোঝাই গরু ছিনতাইয়ে বাধা দেয়ায় শহরের সুলতানপুর এলাকায় শাহজালাল নামের এক মৌসুমি গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা করে কাউন্সিলর কালামসহ তার সহযোগিরা।

এ ঘটনায় শুক্রবার নিহত শাহ জালালের চাচাতো ভাই আনোয়ার হোসেন বাদী হয়ে ফেনী মডেল থানায় কাউন্সিলর কালাম ও তার সহযোগি রাজু, নাঈমের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন। পুলিশ সন্দেহভাজন সাগর নামের একজনকে তাৎক্ষনিক গ্রেফতার করে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: