শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০১:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে করোনায় আরও ২০ জনের মৃত্যু, শনাক্ত ১৫৪৪০ মানিকগঞ্জে নারী হত্যায় স্বামী-স্ত্রী গ্রেপ্তার সুন্দরবনের রুপার খাল থেকে মৃত বাঘ উদ্ধার দিনাজপুরের হিলিতে সর্বনিম্ন তাপমাত্রা ৬.৪ ডিগ্রি সেলসিয়াস শেরপুরের হরিজনরা পাচ্ছেন ছয়তলা ভবন অসহায় শিক্ষার্থীদের পাশে  হিরন ও হমিদা এডুকেশনাল ট্রাস্ট দেশের সর্বনিম্ন তাপমাত্রা কুড়িগ্রামে ৬ দশমিক ১ ডিগ্রী সেলসিয়াস উজিরপুরে ব্রিজ ভেঙে ভেকুসহ লরি খালে ফেনী সমিতি ঢাকার উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ পাকিস্তানে সন্ত্রাসীদের হামলায় ১০ সেনা নিহত ফেব্রুয়ারিতেই ইউক্রেনে হামলা করতে পারে রাশিয়া : বাইডেন হন্ডুরাসের প্রথম নারী প্রেসিডেন্ট জিওমারা কাস্ত্রো ঘরে ফিরে মুশফিকদের কাছে হারল চট্টগ্রাম ভোলায় বেগুন চাষে কৃষকদের মাঝে সাড়া ব্রাজিলকে রুখে দিল ইকুয়েডর এবারের আইপিএলের সব খেলা হবে এক শহরে! মেসি বিহীন জিতলো আর্জেন্টিনা রাজধানীতে ইয়াবা-হেরোইনসহ ৫৯ জন গ্রেফতার ইউক্রেন সংকট নিয়ে নিরাপত্তা পরিষদের বৈঠক ডেকেছে যুক্তরাষ্ট্র ভারতী এয়ারটেলে শত কোটি ডলার বিনিয়োগ গুগলের

ফটিকছড়িতে চাঞ্চল্যকর পিতা-পুত্র হত্যার রহস্য উদঘাটন

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি:
প্রকাশের সময় : শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০১:১১ পূর্বাহ্ন

চট্টগ্রামের ফটিকছড়ির কাঞ্চননগরে চাঞ্চল্যকর পিতা-পুত্র হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই)। গেলো বছরের ২৮ সেপ্টেম্বর খাগড়াছড়ির লক্ষ্মীছড়ি এলাকার খামারে কাজ করতে গিয়ে নিখোঁজ হন ফটিকছড়ির কাঞ্চননগর এলাকার বাসিন্দা ফকির আহমদ (৩৫)। পরদিন দুর্গম এ অঞ্চলের দুধ্যাছড়ি খাল থেকে গলা কাটা অবস্থায় ফকির আহমদের লাশ উদ্ধার করে পুলিশ। পরে এ ঘটনায় তার বাবা এজাহার মিয়া ফটিকছড়ি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ছেলে হত্যার বিচার চাওয়ায় এজাহার মিয়াকেও চলতি বছরের ২৫ জুন একইভাবে হত্যা করে দুষ্কৃতকারীরা।

মঙ্গলবার (১৯ অক্টোবর) পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) ১৮ ঘণ্টার অভিযানে খাগড়াছড়ি ও চট্টগ্রামের ফটিকছড়ি এলাকা থেকে হত্যার মূল পরিকল্পনাকারী ফিরোজ মিয়া নামের এক ব্যাক্তিসহ তিনজনকে আটকের পর বের হয়ে আসে পিতা-পুত্রের খুনের মূল রহস্য।

পিবিআইএ মামলার তদন্ত করতে গিয়ে বের হয়ে আসে পিতা-পুত্রের জোড়া খুন একই সূত্রে গাঁথা। আটকের পর পরই তিনজনের মধ্যে দু’জন স্বীকার করে ফকির আহমেদ খামার এলাকায় অন্যদের গরু চরাতে না দেয়ায় ফিরোজ তাকে হত্যার পরিকল্পনা করে। সে অনুযায়ী ভাড়াটিয়া খুনিদের দিয়ে প্রথমে ফকির আহমেদকে হত্যা করা হয়। কিন্তু পরে এ হত্যাকাণ্ডে ফেঁসে যাওয়ার ভয়ে তারা বৃদ্ধ এজাহার মিয়াকেও হত্যা করে। দুটি হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী আটক ফিরোজ মিয়া হলেও এর সাথে কিলিং মিশনে অন্তত ৮ জন ছিল বলে নিশ্চিত হয়েছে পিবিআই। দু’টি মামলারই তদন্তভার পাওয়ার পর বাকি আসামিদেরও গ্রেফতার অভিযান চলছে বলে জানিয়েছে সংস্থার কর্মকর্তারা।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: