শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদপুরের সালথায় ইমাম বাড়িতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা একনজরে টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৬ দলের খেলোয়াড় তালিকা অবশেষে নগরীতে নামলো স্বস্তির বৃষ্টি সৌদি জোটের হামলা: ইয়েমেনে নিহত ১৬০ ডেঙ্গুতে চলতি বছর আক্রান্ত ২১ হাজার ২শ ছাড়াল প্রতিদিন টিকা পাবে ৪০ হাজার শিশু ডেঙ্গু আক্রান্ত ভারতের সাবেক প্রধানমন্ত্রী মার্কিন যুদ্ধজাহাজকে রাশিয়ার ধাওয়া টেকসই স্যানিটেশন লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত প্রয়াসের আহ্বান ‘সরকার সবার জন্য নিরাপদ স্যানিটেশন নিশ্চিত করতে বদ্ধপরিকর’ ওমরাহ যাত্রীদের জন্য নতুন নির্দেশনা সাম্প্রদায়িক সংঘাতের চেষ্টায় আ.লীগের এজেন্টরা জড়িত: ফখরুল দ্রব্যমূল্য থেকে মানুষের চোখ সরাতেই কুমিল্লার ঘটনা: মান্না এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন নয়: সাকি প্রচণ্ড তাপে পুড়ছে দেশের ১৮ অঞ্চল সকালে দলের সঙ্গে যোগ দিলেন সাকিব রুহিয়া থানা বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে শহীদ মিনারের ভিত্তি প্রস্থর স্থাপন গাইবান্ধায় বিশ্ব খাদ্য দিবস পালিত অস্ত্রসহ একজনকে আটক করেছে র‌্যাব-৫

প্রবাসী ফোরামের অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্যসেবা সরঞ্জাম প্রদান

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি
প্রকাশের সময় : শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:৪৮ অপরাহ্ন
প্রবাসী ফোরামের অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্যসেবা সরঞ্জাম প্রদান

রাজবাড়ীর গোয়ালন্দে স্বেচ্ছাসেবী সংগঠন গোয়ালন্দ প্রবাসী ফোরামের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে করোনা আক্রান্ত রোগীর চিকিৎসা সহায়তায় গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবকে জরুরী অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্যসেবা সরঞ্জাম প্রদান করেছে।

সোমবার (২ আগষ্ট) বেলা ১১টার দিকে গোয়ালন্দ পৌরসভার হলরুমে গোয়ালন্দ প্রবাসী ফোরামের পক্ষ থেকে জরুরী অক্সিজেন ভর্তি ৫টি সিলিন্ডার ও স্বাস্থ্যসেবা সরঞ্জাম হস্তান্তর করা হয়।
গোয়ালন্দ প্রবাসী ফোরামের সদস্য মালয়েশিয়া প্রবাসী মো. আমজাদ হোসেন বিপুল এর সভাপতিত্বে ও গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের সাধারণ সম্পাদক মো. মাহফুজুর রহমান মিলন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. মোস্তফা মুন্সি।

এছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আজিজুল হক খান মামুন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল কর্মকর্তা ডাঃ নিতাই কুমার ঘোষ, কাউন্সিলর নাসির উদ্দিন রনি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু, গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও মোস্তফা মেটাল ইন্ডাঃ এর পরিচালক সেলিম মুন্সি প্রমূখ।

এ প্রসঙ্গে গোয়ালন্দ প্রবাসী ফোরামের সদস্য মো. আমজাদ হোসেন বিপুল বলেন, গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের একদল উদ্যোমী যুবক করোনার এই দুঃসময়ে যে ভাবে নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত করোনা রোগীদের সেবায় কাজ করে চলেছেন তা নজিরবিহীন। গোয়ালন্দ প্রবাসী ফোরামের আর্থিক সহায়তায় তাদের এ মহতি কাজের সাথে পরোক্ষভাবে সম্পৃক্ত হতে ৫টি অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্যসেবা সরঞ্জাম প্রদান করলাম। আশা করি এতে শ্বাসকষ্টে ভোগা করোনা রোগীরা কিছুটা হলেও উপকৃত হবেন।

এ প্রসঙ্গে গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মো. সেলিম মুন্সি বলেন, এ মহতী উদ্যোগের সাথে ৫টি অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্যসেবা সরঞ্জাম উপহার দেয়ার জন্য গোয়ালন্দ প্রবাসী ফোরামের প্রত্যেক সদস্যকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

উল্লেখ্য, ২০১৭ সালের ২রা আগষ্ট বিশ্বের ৫৪টি দেশে গোয়ালন্দের প্রবাসী সন্তানদের নিয়ে গোয়ালন্দ প্রবাসী ফোরাম সংগঠনটি গঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকেই মসজিদ, মন্দির, গরীব রোগিদের চিকিৎসা, বন্যা কবলিত মানুষের মাঝে ত্রানসামগ্রী বিতরণ, গরিব মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহযোগিতা সহ বিভিন্ন মানবিক সাহায্যে সহযোগীতা করে আসছে গোয়ালন্দ প্রবাসী ফোরাম। অনুষ্ঠান শেষে ১০ পাউন্ডের একটি কেক কেটে গোয়ালন্দ প্রবাসী ফোরামের ৫ম প্রতিষ্টা বার্ষিকী উদযাপন করা হয়।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: