মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে এসপি’র হস্তক্ষেপে থানায় মামলা! যশোরে চোরাই ইজিবাইকসহ আটক ৪ স্বাধীনতাবিরোধী চক্রই দেশের সাম্প্রদায়িক হামলার জন্য দায়ী: ইনু মানিকগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন চকরিয়ায় পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার ডিমলায় নিখোঁজের পাঁচদিন পর তিস্তা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার সাম্প্রদায়িক হামলা চালিয়ে রাজনৈতিক ফায়দার চেষ্টা বিএনপি’রঃ নানক বাংলাদেশকে ৫০০ মিলিয়ন ইয়েন অনুদান দিচ্ছে জাপান এ মাসে প্রবাসী আয় ১০০ কোটি ডলার ছাড়ালো জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ডের আবেদনের সময় বাড়লো ভোলাহাটে ভেজাল আইসক্রীম কারখানায় র‌্যাবের অভিযান ৫৯ বিজিবি’র শিয়ালমারা সীমান্তে অভিযান ॥ ফেন্সিডিলসহ আটক ১ ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৯০ জন রোগী ভর্তি অপারেশন শেষে আইসিইউতে খালেদা জিয়া উমরাহ পালনে আর ১৪ দিনের অপেক্ষা নয় ভারতের কেরালা রাজ্যে বন্যায় প্রাণহানিতে মোমেনের শোক বহিস্কৃত নেতাকে মনোনয়ন দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন বিদ্যুৎ সম্পর্কিত সব মামলা দ্রুত নিষ্পত্তির সুপারিশ রৌমারীতে সার সংকটে কৃষক বিপাকে মেলান্দহে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ২

প্রবাসীর স্ত্রীকে প্রতারণা করে ধর্ষণের অভিযোগে সংবাদ সম্মেলন

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:২০ পূর্বাহ্ন
প্রবাসীর স্ত্রীকে প্রতারণা করে ধর্ষণের অভিযোগে সংবাদ সম্মেলন

বরগুনার পাথরঘাটা উপজেলার কাকচিড়া ইউনিয়নের এক প্রবাসীর স্ত্রীকে প্রতারণাকরে একই উপজেলার ৭নং ওয়ার্ড শিংড়াবুনিয়া (বাইনচটকি) গ্রামের সাঈদুর রহমান এর ছেলে মঠবাড়িয়া টিয়ারখালী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ শাহিন (৩২) ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এঘটনায় ভুক্তভোগী ওই নারী ২৮ আগস্ট পাথরঘাটা প্রেসক্লাবে উপস্থিত হয়ে লিখিত সংবাদ সম্মেলন করেছেন।

লিখিত অভিযোগে তিনি বলেন উল্লেখিত শাহিন এবং আমি কাকচিড়া বাজারের ছালেক ও চান্দু মিয়ার পাকা বাড়ির একই ফ্লাটে বসবাস করার সুবাদে এবং আমার স্বামী প্রবাসে থাকায় শিক্ষক শাহিন প্রায় এক বছর পূর্ব থেকে আমাকে বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল। এদিকে আমার স্বামী প্রবাসে (সৌদি আরব) গিয়ে আমি ও আমার একমাত্র সাড়ে চার বছরের শিশু সন্তানের খোঁজ খবর না নেওয়ায় আমি তার প্রস্তাবে রাজি হই। পরে শাহিন বিয়ের প্রলভোন দেখিয়ে।

আমার কাছ থেকে লক্ষাধিক টাকা হাতিয়ে নেওয়াসহ প্রায় এক বছর পর্যন্ত আমাকে ধর্ষণ করে।

এক পর্যায়ে শাহিন আমার স্বামীকে ডিভোর্স দিতে বল্লে আমি তার কথায় সরল বিশ্বাষে রাজি হইয়া গত ২ জুন ২০২১ আমার স্বামীকে ডিভোর্স প্রদানকরি।
পরে আমি তার কাছে স্ত্রীর স্বীকৃতি চাইলে তিনি আমায় বিয়ে করবেন বলে সময় ক্ষেপনকরে এক পর্যায়ে আমাকে বিয়ে করতে অস্বীকৃতি জানাই।
পরে আমি বাধ্য হয়ে গত ২২ আগস্ট সকালে শাহিনের বাড়িতে গিয়ে বিয়ের দাবিতে অনশন করলে তাদের লোকজন আমি ও আমার মামি এবং আমার খালাতো বোনকে বেধম ভাবে পিটিয়ে গুরতর আহত করে।

বিষয়টি নিয়ে একাধিকবার শালিশ মিমাংসা হলেও শাহিন আমাকে বিয়ে করতে রাজি না হয়ে আমাকে দুই লক্ষ টাকার বিনীময়ে সবকাছু ধামাচাপা দেওয়ার প্রস্তাব দেয়।

ভুক্তভোগী বলেন আমি সরল বিশ্বাষে শিক্ষক শাহিনের কথায় আমার স্বামীকে ডিভোর্স দিয়েছি । শাহিন এথন আমাকে বিয়ে না করলে আমার আত্মহত্যা ছাড়া আর কোন গতি নাই।
এব্যাপারে শাহিনের মোবাইল বন্ধ থাকায় এবং তিনি আত্মগোপনে থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: