সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ১২:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে ৩০ শতাংশ সিলেবাসে পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন মোংলা বন্দরে তিন নম্বর সংকেত বহাল ‘নিষিদ্ধ’ সিনেমা দেখায় এক শিক্ষার্থী ১৪ বছরের কারাদণ্ড ওমিক্রন মোকাবিলায় দেশের সীমান্ত বন্ধের কোনো পরিকল্পনা নেই: স্বাস্থ্যমন্ত্রী করোনা রোগীর মৃত্যুর করনে হাসপাতাল পরিচালকের ৩বছর কারাদণ্ড ডামুড্যায় জাতীয় বীর আব্দুর রাজ্জাক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ‘ওমিক্রন’ বাংলাদেশের দরজায় কড়া নাড়ছে আহসানগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের নির্বাচনী বর্ধিত সভা টঙ্গীতে গ্রাহক ও ঠিকাদার ঐক্য পরিষদের মানববন্ধন ফেনীর ১০জন শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক পুরস্কৃত হলেন প্রেসিডেন্ট এরদোয়ানকে হত্যাচেষ্টা ব্যর্থ দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ভোগান্তি যেন নিত্যদিনের সঙ্গী চোরের নিকট থেকে উদ্ধার হওয়া গরু লালন-পালন করছে পুলিশ বাগেরহাটে ক্লিনিক মালিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ঘূর্ণিঝড় জাওয়াদ : উপকূলে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি অব্যাহত দেশে করোনায় মৃতেৃর সংখ্যা ২৮ হাজার ছাড়াল তিন সন্তান জন্ম দিয়ে বিপদে পড়া ববিতার পাশে ইউএনও আইন মন্ত্রীর প্রয়াত পিতা-মাতার স্মরণে দোয়া মাহফিল ডিমলায় প্রতিবন্ধী দিবসে আর্থিক সহায়তা প্রদান ডেঙ্গুতে আরও ৬৮ জন হাসপাতালে ভর্তি

প্রথম দুই টেস্টের দল ঘোষণা করল ইংল্যান্ড

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ১২:১০ পূর্বাহ্ন
প্রথম দুই টেস্টের দল ঘোষণা করল ইংল্যান্ড

আগামী মাসে সফরকারী ভারতের বিপক্ষে শুরু হওয়া পাঁচ টেস্ট সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য দল ঘোষনা করেছে স্বাগতিক ইংল্যান্ড। আগামী ৪ অগাস্ট নটিংহ্যামের ট্রেন্ট ব্রিজে সিরিজের সূচনা হবে। এরপর ১২ অগাস্ট থেকে লর্ডসে দ্বিতীয় টেস্টে মুখোমুখি হবেন বিরাট কোহলি ও জো রুটরা। প্রথম দুই টেস্টের জন্য দল ১৭ জনের দল ঘোষণা করলো ইংল্যান্ড।
দলে সুযোগ পেয়েছেন নটিংহ্যামের ওপেনিং ব্যাটসম্যান হাসিব হামিদ। যিনি এই মুহূর্তে ভারতের বিরুদ্ধে কাউন্টি একাদশের হয়ে অনুশীলন ম্যাচ খেলছেন। দলে ফিরেছেন অলি রবিনসনও। নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে তার দুর্দান্ত অভিষেক হয়েছিল। কিন্তু আট বছর আগে করা বর্ণবিদ্বেষী টুইট সামনে আসায় তাকে দ্বিতীয় টেস্ট থেকে বাদ দেওয়া হয়। সাময়িক নির্বাসিত হন তিনি। তবে বড় জরিমানা দিয়ে ফের দলে প্রত্য়াবর্তন করলেন রবিনসন।
অন্যদিকে, কনুইয়ের অস্ত্রোপচার থেকে পুরোপুরি সুস্থ হয়ে না ওঠায় প্রথম দুই টেস্টের দলে নেই জোফরা আর্চার। ধারনা করা হচ্ছে ভারতের বিরুদ্ধে সিরিজ থেকে ছিটকে গেলেন তিনি। চোটের জন্য নেই ক্রিস ওকসও।
প্রথম দুই টেস্টের জন্য ইংল্যান্ড দল
জো রুট (অধিনায়ক), জেমস অ্যান্ডারসন, জনি বেয়ারস্টো, ডোম বস, স্টুয়ার্ট ব্রড, ররি বার্নস, জস বাটলার, জ্যাক ক্রলি, স্যাম কারান, হাসিব হামিদ, ড্যান লরেন্স, জ্যাক লিচ, অলি পোপ, অলি রবিনসন, ডম সিবলে, বেন স্টোকস, মার্ক উড।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: