বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১০:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কুমিল্লার কাছে ধরাশায়ী সাকিব-গেইলদের বরিশাল ফেনীতে ছাত্রদলের প্রতিকী অনশন ফরিদপুর জেলা আওয়ামী লীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত পুলিশের সেবাপ্রার্থীরা যেন হয়রানির শিকার না হয়: রাষ্ট্রপতি ঝিনাইগাতীতে অজগর সাপ উদ্ধার নাজিরপুরে ছাত্রদলের প্রতীকী অনশন ফেনীতে মাদকের মামলায় ২ নারীর যাবজ্জীবন বকশীগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা ডাউনিং স্ট্রিটের পার্টি তদন্ত করছে ব্রিটিশ পুলিশ ভোলাহাটে সমবায় কর্মকর্তার অপসারণের দাবিতে মানববন্ধন ভোলাহাটে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় আটোয়ারীতে সভাপতির স্বাক্ষর জাল করে সরকারি টাকা আত্মসাৎ মতলব উত্তরে যুবলীগ নেতার শীতবস্ত্র বিতরণ মানিকগঞ্জ যুবলীগের উদ্যোগে শীর্তাতদের মাঝে কম্বল বিতরণ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে সভাপতি বাদশা ভাঙ্গুড়ায় মোটরসাইকেল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা শিবগঞ্জে মাদ্রাসার সহকারী সুপার ৫দিন ধরে নিখোঁজ রাণীশংকৈলে ইয়াবাসহ ২ যুবক গ্রেফতার গলাচিপায় ট্রান্সফরমার চুরি করতে গিয়ে ২ চোর আটক নিখোঁজ রিচার্ড ও শুভর সন্ধান চায় পরিবার

প্রথমবার ক্যামেরার সামনে মোল্লা ওমরের ছেলে

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১০:২৮ পূর্বাহ্ন
প্রথমবার ক্যামেরার সামনে মোল্লা ওমরের ছেলে

প্রথমবারের মতো ক্যামেরার সামনে মোল্লা মোহাম্মাদ ইয়াকুব। আফগানিস্তানের অন্তর্বর্তী তালেবান সরকারের প্রতিরক্ষামন্ত্রী ও সাবেক তালেবান নেতা মোল্লা ওমরের ছেলে তিনি।

দেশটির ব্যবসায়ীদের এক অনুষ্ঠানে উপস্থিত হলে গণমাধ্যমকর্মীরা মোল্লা ইয়াকুব সঙ্গে কথা বলেন।

সেখানে মোল্লা ইয়াকুব আফগানিস্তানের স্বাস্থ্য খাতে বিনিয়োগ করার জন্য তার দেশের ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানান।

রাজধানী কাবুলে জেনারেল মোহাম্মাদ দাউদ খান সামরিক হাসপাতালে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আফগান সরকারের প্রতিরক্ষামন্ত্রী বলেন, আমাদের যুদ্ধ, সহিংসতা ও রক্তপাতের দিনগুলো শেষ হয়ে গেছে। এখন সময় আফগানিস্তানকে গঠনের।

এ সময় মোল্লা ইয়াকুব আফগান নাগরিকদেরকে এমনভাবে চিকিৎসা দেয়ার জন্য চিকিৎসকদের প্রতি আহ্বান জানান যাতে কোনো মানুষ দেশের বাইরে চিকিৎসা নিতে যাওয়ার কথা চিন্তা না করে।

এতোদিন তালেবান যোদ্ধাদের প্রতি অডিও বার্তা পাঠাতেন মোল্লা মোহাম্মাদ ইয়াকুব । ৩৫ বছর বয়সী এই নেতা এবারই প্রথম গণমাধ্যমের সামনে এলেন।

উল্লেখ্য, ইয়াকুবের বাবা মোল্লা ওমর ১৯৯৬ থেকে ২০০১ সাল পর্যন্ত আফগানিস্তানে তালেবান শাসনামলে কখনও ক্যামেরার সামনে হাজির হননি।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: