রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদপুরের সালথায় ইমাম বাড়িতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা একনজরে টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৬ দলের খেলোয়াড় তালিকা অবশেষে নগরীতে নামলো স্বস্তির বৃষ্টি সৌদি জোটের হামলা: ইয়েমেনে নিহত ১৬০ ডেঙ্গুতে চলতি বছর আক্রান্ত ২১ হাজার ২শ ছাড়াল প্রতিদিন টিকা পাবে ৪০ হাজার শিশু ডেঙ্গু আক্রান্ত ভারতের সাবেক প্রধানমন্ত্রী মার্কিন যুদ্ধজাহাজকে রাশিয়ার ধাওয়া টেকসই স্যানিটেশন লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত প্রয়াসের আহ্বান ‘সরকার সবার জন্য নিরাপদ স্যানিটেশন নিশ্চিত করতে বদ্ধপরিকর’ ওমরাহ যাত্রীদের জন্য নতুন নির্দেশনা সাম্প্রদায়িক সংঘাতের চেষ্টায় আ.লীগের এজেন্টরা জড়িত: ফখরুল দ্রব্যমূল্য থেকে মানুষের চোখ সরাতেই কুমিল্লার ঘটনা: মান্না এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন নয়: সাকি প্রচণ্ড তাপে পুড়ছে দেশের ১৮ অঞ্চল সকালে দলের সঙ্গে যোগ দিলেন সাকিব রুহিয়া থানা বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে শহীদ মিনারের ভিত্তি প্রস্থর স্থাপন গাইবান্ধায় বিশ্ব খাদ্য দিবস পালিত অস্ত্রসহ একজনকে আটক করেছে র‌্যাব-৫

প্রতি রাতে মেসির হোটেল খরচই ২০ লাখ টাকা!

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:১৯ পূর্বাহ্ন
প্রতি রাতে মেসির হোটেল খরচই ২০ লাখ টাকা!

প্যারিস মেতেছে লিওনেল মেসিতে। বার্সার সাথে সম্পর্কচ্ছেদ করে মেসি পাড়ি জমিয়েছেন এই শহরের ক্লাব পিএসজিতে। ফুটবল ইতিহাসের অন্যতম সেরা এই ফুটবলারের আপ্যায়নে অবশ্য কমতি রাখছে না ক্লাবটি। ৩৪ বছর বয়সী মেসি সপরিবারে বর্তমানে অবস্থান করছেন প্যারিসের বিলাসবহুল হোটেল লে রয়্যাল মনোসোতে।

কাতারভিত্তিক প্রতিষ্ঠান কাতারা হসপিটালিটির মালিকানাধীন এই পাঁচ তারকাবিশিষ্ট হোটেলটি প্যারিসের কেন্দ্রবিন্দুতে অবস্থিত। ২০১৭ সালে নেইমারও পিএসজিতে নাম লেখানোর সময় অবস্থান করেছিলেন এখানে। বিলাসবহুল এই হোটেলটিতে সর্বনিম্ন রুম ভাড়া ৭০০ পাউন্ড। তবে স্ত্রী আর সন্তানসহ সেখানে অবস্থানরত মেসির পেছনে প্রতি রাতে সেখানে ব্যয় হচ্ছে ১৭ হাজার পাউন্ড করে!

বাংলাদেশি টাকায় যা প্রায় ২০ লক্ষ টাকা! হোটেলটির অফিসিয়াল ইন্সটাগ্রাম একাউন্টে ইতিমধ্যে মেসির আগমনের একটি ভিডিও পোস্ট করে। এছাড়া তাঁর নাম সম্বলিত পিএসজির জার্সির ছবিও পোস্ট করে তাঁরা। সেখানে ক্যাপশনে লেখা হয়েছে, ‘এমন ধরনের প্রতিভাবান খেলোয়াড়কে পিএসজিতে স্বাগতম জানানোটা আসলেই গৌরবের।’

মেসির জন্য সেখানে আলাদা বিলাসবহুল সুইমিং পুল, একটি সিনেমা হল, এবং ফ্রেন্স কুজিন সার্ভ করার জন্যে ছয়টি রেস্টুরেন্টের ব্যবস্থা রাখা হয়েছে। হোটেলটি সুস্বাদু স্টেইকের জন্য বিখ্যাত। যার মূল্যই কিনা ৬৭ পাউন্ড!

প্যারিসের কেন্দ্রবিন্দুতে থাকা হোটেলটি চালু করা হয় ১৯২৮ সালে। তবে ১১ বছর আগে এর কিছু রুম সংস্কার করা হয়। ওয়াল্ট ডিজনি, উইন্সটন চার্চিল, রবার্ট ডি নিরোর মতো সেলেব্রেটিরা এই হোটেলে থেকে গেছেন।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: