শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৪:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
চুনারুঘাটে ৬জন সাংবাদিকদের সম্মাননা পুরস্কার প্রদান দাগনভূঞায় ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেল চাচার যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ নিহত শ্রীপুরে ৮ম শ্রেণির ছাত্রীকে অপহরণ! বিএনপির বিদেশে লবিস্ট নিয়োগের প্রমাণ আছে দুই বছরের জন্য জাতীয় সরকার দরকার: ডা. জাফরুল্লাহ মদ্যপ অবস্থায় পুলিশের সাথে অসদাচরণ, বন্ধুসহ থানায় স্পর্শিয়া বরিশালে স্ত্রী হত্যায় গ্রেফতার স্বামী সহ তিনজন কারাগারে বরিশালে বিজ্ঞান অলিম্পিয়াডের উদ্বোধন প্রতিষ্ঠান বন্ধ থাকলেও শিক্ষা কার্যক্রম চলবে অনলাইনে বিরামপুরে ট্রাক্টরের ধাক্কায় প্রাণ গেল ডিশ লাইনম্যানের শেরপুরে বিনাচিকিৎসায় ৮ বছর ধরে ঘর বন্দি আঁখি র‌্যাবের কারণেই দেশে সন্ত্রাস কমেছে : পররাষ্ট্রমন্ত্রী করোনায় শনাক্ত বেড়ে ১১৪৩৪, হার ২৮.৪৯% শিবগঞ্জে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় শনাক্ত শীতার্তদের মাঝে ভয়েস অব ঝিনাইগাতীর শীত বস্ত্র বিতরণ মতলব উত্তরে যুবলীগ নেতা সেলিমের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ বাগাতিপাড়ায় রাতের আধারে ৯ বিঘা জমির গাছ কেটেছে দুর্বৃত্তরা শিক্ষামন্ত্রী ডাকে ঢাকায় যাচ্ছেন শাবি’র আন্দোলনের ৫শিক্ষার্থী কুড়িগ্রামে গাঁজার গাছসহ চাষী গ্রেফতার

প্রচন্ড তুষারপাতে টটেনহ্যাম বনাম বার্নলির ম্যাচ বাতিল

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৪:৪২ পূর্বাহ্ন
প্রচন্ড তুষারপাতে টটেনহ্যাম বনাম বার্নলির ম্যাচ বাতিল

টার্ফ মুরে প্রচন্ড তুষারপাতে বার্নলি বনাম টটেনহ্যামের মধ্যকার প্রিমিয়ার লিগের ম্যাচটি বাতিল হয়ে গেছে। রোববার নির্ধারিত ম্যাচটি শুরু হবার ঘন্টাখানেক আগে এই বাতিলের ঘোষনা দেয় লিগ কর্তৃপক্ষ।
তুষারপাতে ভরে যাওয়া মাঠটি পরিষ্কার করার উদ্যোগ নেয়া হলেও শেষ পর্যন্ত তা আর সফল হয়নি। ইংল্যান্ডের উত্তর পশ্চিমাঞ্চলে অনুষ্ঠিতব্য এই ম্যাচটি শুরু হবার আগে উভয় দল যখন তাদের নামের তালিকা জমা দিয়েছে তার কিছুক্ষন পরেই বাতিলের ঘোষনা আসে। বার্নলির অফিসিয়াল টুইটার এ্যাকাউন্টে এ সম্পর্কে লেখা হয়েছে, ‘মাঠ ও মাঠের আশেপাশের পরিবেশ খেলার অনুপুযুক্ত হওয়ায় ম্যাচটি নিরাপদে আয়োজন সম্ভব ছিলনা।’
বার্নলি ম্যানেজার সিন ডিচ বিবিসিকে বলেছেন এত বেশী তুষারপাত হয়েছে যতবারই পরিস্কার করা হয়েছে ততবারই তা দ্বিগুন পরিমানে আবারো তুষারে ঢেকে গেছে। রেফারি উভয় দলকে নিরাপত্তার বিষয়টি ব্যাখ্যা দিয়েছে এবং এ কারনেই ম্যাচটি আগেভাগে বাতিলের সিদ্ধান্ত নেয়া হয়েছে। এখনো সেখানে তুষারপাত হচ্ছে। এত সহজে পরিস্থিতি স্বাভাবিক হবে না বলেও ডিচ ইঙ্গিত দিয়েছেন।
এন্টোনিও কন্টের স্পার্সরা বর্তমানে টেবিলের সপ্তম স্থানে রয়েছে। অন্যদিকে শেষ চার ম্যাচে অপরাজিত বার্নালি রেলিগেশন জোন থেকে উপরে ওঠার লড়াই চালিয়ে যাচ্ছে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: