সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৯:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
মুসলিম হওয়ায় মন্ত্রিত্ব ‘হারান’ ব্রিটিশ নারী এমপি অর্ধেক জনবলে চলবে সরকারি-বেসরকারি অফিস, প্রজ্ঞাপন জারি চিত্রনায়িকা শাবনাজ করোনায় আক্রান্ত এরদোগানকে অপমান করার অভিযোগে তুর্কি সাংবাদিক কারাগারে কুড়িগ্রাম-লালমনিরহাট সীমান্তে জব্দকৃত মাদক ধ্বংস ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার করোনায় আক্রান্ত যশোরে ট্রাক চোরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ মানিকগঞ্জে এ,এম সায়েদুর রহমান স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু ফেনীতে করোনা উপসর্গে নারীর মৃত্যু মোংলা বন্দর জেটিতে রাবার ফেন্ডার স্থাপন চুক্তি স্বাক্ষর পীরগঞ্জে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত হিলিতে স্বাস্থ্যবিধি না মানায় পথচারীকে জরিমানা মেহেরপুরে করোনা আক্রান্ত ১০ জন চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় যাবজ্জীবন চাঁদপুরের মেঘনা নদীতে ব্যবসায়ীদের দুটি ট্রলারে ডাকাতি হাকিমপুরে নাগরিক কমিটি গঠন যশোরে ২৪ ঘন্টায় ১ শ ৯৪ জন করোনায় আক্রান্ত সোনাগাজীতে টিকা নিতে আসা শিক্ষার্থীদের মাঝে ছাত্রলীগের পানি বিতরণ পুতিনকে নিয়ে মন্তব্য, পদত্যাগ করেছেন জার্মান নৌবাহিনী প্রধান করোনা টিকা প্রতি বছর দেওয়ার নিয়ম চান ফাইজার সিইও

প্যারাগুয়ের সঙ্গে জয় পেল না আর্জেন্টিনা

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৯:০১ পূর্বাহ্ন
প্যারাগুয়ের সঙ্গে জয় পেল না আর্জেন্টিনা

বিশ্বকাপ বাছাইয়ে আর্জেন্টিনার আরও একটি হতাশা। প্যারাগুয়ের সঙ্গে দুর্দান্ত খেলেও গোল শূন্য ড্র করেছে লিওনেল মেসির দল। তাতে বিশ্বকাপ বাছাইয়ে চতুর্থবারের মতো পয়েন্ট হারিয়েছে আর্জেন্টিনা।

ম্যাচে সুযোগ তৈরি করেছে গোল বারে শট নিয়েছে আলবিসেলেস্তেরা কিন্তু দুর্ভাগ্যও যে সঙ্গী এদিন। লিওলেন মেসির জাদুও যে মলীন। পরিসংখ্যানে সব দিক থেকে এগিয়ে কিন্তু এক জায়গায় ব্যর্থ। প্রতিপক্ষ রক্ষণ দূর্গ ভাঙতে পারেনি আর্জেন্টিনা। ১৩ বার সুযোগ তৈরি করেও সফল হতে পারেনি আর্জেন্টিনা। তবে প্যারাগুয়ের জমাট রক্ষণ ভাঙতে পারেনি। ম্যাচের শুরুতেই সেরা সুযোগ হারান আনহেল ডি মারিয়া, গোল লাইন সেভে।

আক্রমণের ধারা ঠিকই রেখেছিল আর্জেন্টিনা। দ্বিতীয়ার্ধটা অবশ্য স্বাগতিকদের। কাউন্টার অ্যাটাক কৌশলে মাঝে মাঝে ভয়ও ধরিয়েছিল প্যারাগুয়ে। তবে ম্যাচের ৫৪ মিনিটে স্বাগতিকদের দারুণ একটি সুযোগ রুখে দেন আর্জেন্টিনা গোলরক্ষক। কিন্তু শেষ পর্যন্ত দুই দলই ব্যর্থ হয় গোল করতে। আর্জেন্টিনার দুর্ভাগ্যের দিনে দুর্দান্ত প্যারাগুয়ে গোলরক্ষক অ্যান্থনি সিলভা।

এই ড্রয়ের পরেও অবশ্য পয়েন্ট টেবিলে নিজেদের দ্বিতীয় অবস্থান ধরে রেখেছে আর্জেন্টিনা।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: