শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০১:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
সুপার টুয়েলভে বাংলাদেশের ম্যাচ সূচি ফিফা র‍্যাঙ্কিংয়ে এগোল বাংলাদেশ গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সুপার টুয়েলভে স্কটল্যান্ড কক্সবাজারে আটক ব্যক্তিই ইকবাল হোসেনঃ এসপি উখিয়ায় রোহিঙ্গাদের দুই গ্রুপের সংঘর্ষে নিহত বেড়ে ৭ অসুস্থ গাফফার চৌধুরীকে ফোন করে খোঁজ-খবর নিলেন রাষ্ট্রপতি স্কটল্যান্ড হারলে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ কক্ষপথে স্যাটেলাইট স্থাপনে ব্যর্থ হয়েছে দ. কোরিয়া স্কুল শিক্ষার্থীদের টিকা এ মাসেই: স্বাস্থ্যমন্ত্রী বন্ধ হচ্ছে না বৈধ-অবৈধ মোবাইল ফোন মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ২১৩ অভিবাসী আটক হিন্দুদের ওপর হামলা দেশের চেতনার বেদীমূলে হামলা : তথ্যমন্ত্রী জানুয়ারিতে বাড়তে পারে ক্লাসের সংখ্যা: শিক্ষামন্ত্রী ব্যাট-বলের ভারসাম্যে খুশী মাহমুদুল্লাহ ধামইরহাটে উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে পুনরায় দেলদার হোসেন সভাপতি ও সম্পাদক শহীদুল ইসলাম বিশাল জয়ে বিশ্বকাপের মূল পর্বে টাইগাররা ‘বিএনপি নেতারা রাজনীতি নয়, অফিসিয়াল দায়িত্ব পালন করছেন’ গোয়ালন্দ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন মালিঙ্গাকে ছাড়িয়ে আফ্রিদিকে ধরে ফেললেন সাকিব রাডার কিনতে ফ্রান্সের সঙ্গে চুক্তি সই

পেঁয়াজের দাম শিগগিরই হাতের নাগালে নেমে আসবে: বাণিজ্যমন্ত্রী

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০১:৩৭ অপরাহ্ন
পেঁয়াজের দাম শিগগিরই হাতের নাগালে নেমে আসবে: বাণিজ্যমন্ত্রী
Tipu Monsi

ব্যবসায়ীদের সঙ্গে বৈঠকের পর দেশের বাজারে পেঁয়াজের দাম কমতে শুরু করেছে। এই মসলাজাতীয় পণ্যের দাম শিগগিরই জনসাধারণের হাতের নাগালে নেমে আসবে।

মঙ্গলবার (১২ অক্টোবর) গাজীপুরের কালিয়াকৈর এলাকায় সেন্টার ফর এক্সিলেন্স ফর ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজির ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে এসব কথা বলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

মন্ত্রী আরও বলেন, ভারতের কয়েকটি প্রদেশে বন্যার কারণে দেশটিতে পেঁয়াজ উৎপাদন ব্যাহত হয়েছে। ফলে বাড়তি দামেই আমদানি করতে হচ্ছে এই পণ্য।

তাই দেশের বাজারে দাম কমাতে প্রয়োজনে অন্য উৎস থেকে পেঁয়াজ আমদানির আশ্বাস দেন বাণিজ্যমন্ত্রী।

অনুষ্ঠানে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেন, আগামী দুই বছরের মধ্যে গাজীপুরের হাইটেক পার্কে অন্তত ২ লাখ মানুষের কর্মসংস্থান হবে। আর হাইটেক পার্ক পুরোপুরি চালু হলে কাজ পাবেন ৭০ লাখের বেশি মানুষ।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: