বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়ে তোলার জন্য ডিসিদের প্রতি রাষ্ট্রপতির নির্দেশ হারিয়ে যাওয়া টাকা উদ্ধারের পর প্রকৃত মালিককে প্রদান ডিমলায় শিশু ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২ কুড়িগ্রামের সোনাভরি নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার কাপাসিয়ায় আদালতের নিষেধাজ্ঞা লঙ্ঘন! অভিনেত্রী শিমুকে খুন করেন স্বামী, লাশ গুম করে বাল্যবন্ধু জাকার্তা নয়, ইন্দোনেশিয়ার নতুন রাজধানী ‘নুসানতারা’ ‘উন্নয়ন প্রকল্পের তদারকিতে ডিসিরাও থাকবেন’ রুপগঞ্জ বাজার বণিক সমিতির সদস্যদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় শিবগঞ্জে নবনিবার্চিত চেয়ারম্যানদের নিয়ে মাসিক সভা খুলনায় মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৪ চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ১ শিবগঞ্জের বিনোদপুর কলেজে নবীনবরণ অনুষ্ঠিত শেরপুরে বৃদ্ধার মাথা ফাটানো সেই নাতনি-পুত্রবধূ গ্রেফতার হিলিতে শীতের তীব্রতা বেড়েছে বইছে হিমেল বাতাস মুক্তিযোদ্ধা পরিবারের মর্যাদাপূর্ণ জীবন নিশ্চিত করুন : ডিসিদের প্রতি প্রধানমন্ত্রী অনুমতি না নিয়ে নিউজ করলে খুব খারাপ হবে! শ্রীবরদীতে বিনামূল্যে চক্ষু সেবা ক্যাম্প জামালপুরে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার ফেরি স্বল্পতার কারণে যানবাহনের দীর্ঘ সারি

পিরোজপুরে সুপারি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি:
প্রকাশের সময় : বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০১:৪০ পূর্বাহ্ন

পিরোজপুরের ইন্দুরাকানীতে জাকির হোসেন হাওলাদার (৫৫) নামে এক সুপারি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত জাকির পার্শ্ববর্তী বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার চিংড়াখালী ইউনিয়নের চন্ডিপুর গ্রামের আমজেদ আলী হাওলাদারের ছেলে। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) রাতে জেলার ইন্দুরাকানী উপজেলার রামচন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জাকিরের পুত্র ইমরান হোসেন হাওলাদার জানান, তার বাবা বৃহস্পতিবার পত্তাশী বাজার থেকে সুপারি কিনে রাতে বাড়ি ফিরছিলেন। পথে রামচন্দ্রপুর গ্রামের জনৈক হাবিবুর রহমানের বাড়ির কাছে পৌঁছলে পূর্ব পরিকল্পিত ভাবে স্থানীয় সন্ত্রাসী সোহেল খান ও রাসেল মোল্লার নেতৃত্বে ৮-১০ জন তার বাবাকে কুপিয়ে ফেলে রেখে যায়।

স্থানীয়রা তাকে আহত অবস্থায় দেখে বাড়িতে খবর দেন। স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে মোড়লগঞ্জ ও পরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ইমরান আরও জানান, সম্প্রতি একটি নতুন ঘর তুলতে শুরু করলে স্থানীয় চিংড়াখালী ইউনিয়নের শিংজোড় গ্রামের রাসেল মোল্লার নেতৃত্বে তার কাছে চাঁদা দাবি করা হয়। এ টাকা না দিলেও এ বিষয়ে মোড়লগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করা হলে তারা ক্ষিপ্ত হয়। এতে বাবাকে হত্যার পরিকল্পনা করে। সোহেল খান ও রাসেল মোল্লার রয়েছে একটি বিশাল সন্ত্রাসী বাহিনী। তাদের বিরুদ্ধে বাগেরহাটের মোড়লগঞ্জ থানায় হত্যা মামলাসহ বিভিন্ন থানায় ১৭-১৮টি মামলা রয়েছে বলেও তিনি জানান। এ ব্যাপরে ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, এ ঘটনায় এখনো কোনো মামলা দায়ের হয়নি।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: