বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৬:২৪ অপরাহ্ন
শিরোনাম :
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ও শনাক্ত দুটোই কমেছে বকশীগঞ্জে স্কুলছাত্রী ধর্ষনের অভিযোগে একজন আটক কাল পূর্বাচলে নবনির্মিত প্রদর্শনী কেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী মোংলায় ইতালীয় ধর্মযাজক ফাদার মারিনো রিগনের মৃত্যুবার্ষিকী পালিত নিত্যপণ্যের দাম বৃদ্ধিতে সরকারের সিন্ডিকেট জড়িত: রিজভী মোংলায় নিজ কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ধর্ষক পিতা গ্রেফতার মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে ৫ জন আহত ‘রাজনৈতিক স্বার্থ হাসিলেই ধর্মকে ব্যবহার করে বিভাজন তৈরি’ টিকা নিবন্ধনে বয়সসীমা কমিয়ে ১৮ বছর নির্ধারণ মতলবে পানিতে ডুুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু তিস্তা ব্যারেজের ৫২টি গেট খুলে দিলো ভারত, রেড অ্যালার্ট জারি আখাউড়ায় নানা আয়োজনে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপিত দামেস্কে সেনা বাসে বোমা হামলায় নিহত ১৩ সাম্প্রদায়িক দাঙ্গা বাধিয়ে সরকার ফায়দা লুটতে চায়- আ স ম আবদুর রব বাংলাদেশকে ২১৪ কোটি টাকা দেবে যুক্তরাষ্ট্র এসকে সিনহাসহ ১১ জনের মামলার রায় বৃহস্পতিবার কলিন পাওয়েলের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক উড্ডয়নকালে আছড়ে পড়লো বিমান, বেঁচে গেছেন সবাই নতুন নামে আসছে ফেসবুক বন্যার জেরে তিস্তা ব্যারেজের গেট খুলল ভারত

পরীমণি বাসায় ফিরেই পেলেন দুঃসংবাদ

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৬:২৪ অপরাহ্ন
পরীমণি বাসায় ফিরেই পেলেন দুঃসংবাদ

প্রায় এক মাসের কারাবাস শেষে আজই বাসায় ফিরেছেন চিত্রনায়িকা পরীমণি। ফিরেই পেলেন একটি দুঃসংবাদ। বাসা ছাড়তে হবে তাকে। এমনই নোটিশ দেওয়া হয়েছে নায়িকাকে। তার মুক্তির চার দিন আগেই নোটিশ দেওয়া হয়। আর তাই এক বিপদ থেকে কিছুটা স্বস্তি পেয়ে আরেক বিপদের মুখোমুখি পরী।

বনানীর লেকভিউ এলাকার ১৯/এ রোডের ১২ নম্বর বাড়িতে ভাড়া থাকেন পরীমণি। কয়েক দিন আগে তিনি কারাগারে থাকাকালীন একটি নোটিশ দেওয়া হয়েছে। বলা হয়েছে, এই বাসা ছেড়ে দিতে হবে। প্রতিবেশীদের অভিযোগের ভিত্তিতেই নাকি বাড়িওয়ালা এমন নোটিশ দিয়েছে।

বুধবার বিকালে গণমাধ্যমকে ক্ষুব্ধ পরীমনি বলেন, আমি তো একা থাকি না। আমার বয়স্ক নানুভাই আছেন। হঠাৎ করে এসব কী! হঠাৎ করে কই যাব, সেটা কি কেউ বলতে পারেন?

আলোচিক এ নায়িকা বলেন, এখন এই মুহূর্তে আমাকে কে বাসা খুঁজে দেবে? কারাগার থেকে ঘরে ঢোকার পর বাসা ছাড়ার নোটিশ দেখতে পেলাম। এখন কি তাহলে আমার বসবাসের অধিকারটা পর্যন্ত কেড়ে নিচ্ছে ওরা? ওরা যা চেয়েছিল, তা-ই কি হচ্ছে? আমি কি তাহলে ঢাকা ছেড়ে চলে যাব, নাকি দেশ ছেড়ে চলে যাব?

২৭ দিন পর মাদক মামলায় জামিন মেলে পরীমনির। আজ সকাল সাড়ে ৯টার দিকে এ কারাগার থেকে পরীমনিকে মুক্তি দেওয়া হয়। এর আগে মঙ্গলবার ঢাকার মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ পরীমনির জামিনের আদেশ দেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট পরীমণিকে তার বাসা থেকে আটক করে র‍্যাব। এরপর মাদক মামলায় তাকে কয়েক দফায় রিমান্ডে নেওয়া হয় এবং শেষ পর্যন্ত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। টানা ১৯ দিন কারাগারে ছিলেন তিনি। অবশেষে জামিন পেয়ে মুক্ত হলেন পরী।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: