মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে এসপি’র হস্তক্ষেপে থানায় মামলা! যশোরে চোরাই ইজিবাইকসহ আটক ৪ স্বাধীনতাবিরোধী চক্রই দেশের সাম্প্রদায়িক হামলার জন্য দায়ী: ইনু মানিকগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন চকরিয়ায় পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার ডিমলায় নিখোঁজের পাঁচদিন পর তিস্তা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার সাম্প্রদায়িক হামলা চালিয়ে রাজনৈতিক ফায়দার চেষ্টা বিএনপি’রঃ নানক বাংলাদেশকে ৫০০ মিলিয়ন ইয়েন অনুদান দিচ্ছে জাপান এ মাসে প্রবাসী আয় ১০০ কোটি ডলার ছাড়ালো জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ডের আবেদনের সময় বাড়লো ভোলাহাটে ভেজাল আইসক্রীম কারখানায় র‌্যাবের অভিযান ৫৯ বিজিবি’র শিয়ালমারা সীমান্তে অভিযান ॥ ফেন্সিডিলসহ আটক ১ ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৯০ জন রোগী ভর্তি অপারেশন শেষে আইসিইউতে খালেদা জিয়া উমরাহ পালনে আর ১৪ দিনের অপেক্ষা নয় ভারতের কেরালা রাজ্যে বন্যায় প্রাণহানিতে মোমেনের শোক বহিস্কৃত নেতাকে মনোনয়ন দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন বিদ্যুৎ সম্পর্কিত সব মামলা দ্রুত নিষ্পত্তির সুপারিশ রৌমারীতে সার সংকটে কৃষক বিপাকে মেলান্দহে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ২

পরীমণি এক কাপড়েই ৭ দিন, বৃদ্ধ নানার আকুতি

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০২:৩৯ পূর্বাহ্ন
পরীমণি এক কাপড়েই ৭ দিন, বৃদ্ধ নানার আকুতি

মাদক মামলায় আলোচিত নায়িকা পরীমণি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে ফের দুই দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার (১০ আগস্ট) দুপুরে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস শুনানি শেষে এ রিমান্ডের আদেশ দেন।

শুনানি শেষে আইনজীবী মজিবুর রহমান বলেন, পরীমণি এক দিনের চিত্রনায়িকা না। তার দীর্ঘদিনের ক্যারিয়ার নষ্ট করা হচ্ছে। এটা খুবই দুঃখজনক। গ্রেপ্তারের পর থেকে ১২০ ঘণ্টা তিনি এক কাপড়ে রিমান্ডে রয়েছেন।

এর আগে আদালতের কাঠগড়ায় আনা হলে অঝোরে কাঁদতে দেখা যায় পরীমনিকে। এছাড়াও আদালত থেকে বের হওয়ার সময় তিন বার চিৎকার করেছেন এই চিত্রনায়িকা। চিৎকার করে তিনি বলেন, ‘আমি নির্দোষ, আমাকে ইচ্ছা করে ফাঁসানো হয়েছে। আমাকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে।’

এছড়াও মঙ্গলবার পরীমনিকে দেখতে আদালতে হাজির হয়েছিলেন নানা শামসুল হক গাজী। এসময় গণমাধ্যমকে তিনি বলেন, নিজের জন্য জীবনে পরীমণি কিছু করেনি। মানুষের জন্য দান করছে। এখন পরিস্থিতির শিকার হয়ে গেছে।

তিনি আরও বলেন, নিজে একটা ফ্ল্যাট করে নাই। এফডিসিতে প্রতি বছর গরিবদের জন্য কুরবানি দেয়। আল্লাহ পাক যদি তাকে মাফ করে।

পরীমণির বাসা থেকে উদ্ধার হওয়া মদের বোতল প্রসঙ্গে তিনি বলেন, খালি বোতল ছিল। মাদকের বোতল কিনা জানি না। পরীমণির মুক্তি কামনা করে শতবর্ষী শামসুল হক বলেন, আল্লাহ যদি পরীকে মুক্তি দেয়।

বৃহস্পতিবার (৫ আগস্ট) রাজধানীর সিএমএম আদালতের বিচারক হাকিম মামুনুর রশীদ শুনানি শেষে পরীমনির চারদিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন।

৪ আগস্ট রাতে প্রায় ৪ ঘণ্টার অভিযানে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগীকে আটক করে র‍্যাব। তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয়।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: