শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
অসুস্থ গাফফার চৌধুরীকে ফোন করে খোঁজ-খবর নিলেন রাষ্ট্রপতি স্কটল্যান্ড হারলে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ কক্ষপথে স্যাটেলাইট স্থাপনে ব্যর্থ হয়েছে দ. কোরিয়া স্কুল শিক্ষার্থীদের টিকা এ মাসেই: স্বাস্থ্যমন্ত্রী বন্ধ হচ্ছে না বৈধ-অবৈধ মোবাইল ফোন মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ২১৩ অভিবাসী আটক হিন্দুদের ওপর হামলা দেশের চেতনার বেদীমূলে হামলা : তথ্যমন্ত্রী জানুয়ারিতে বাড়তে পারে ক্লাসের সংখ্যা: শিক্ষামন্ত্রী ব্যাট-বলের ভারসাম্যে খুশী মাহমুদুল্লাহ ধামইরহাটে উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে পুনরায় দেলদার হোসেন সভাপতি ও সম্পাদক শহীদুল ইসলাম বিশাল জয়ে বিশ্বকাপের মূল পর্বে টাইগাররা ‘বিএনপি নেতারা রাজনীতি নয়, অফিসিয়াল দায়িত্ব পালন করছেন’ গোয়ালন্দ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন মালিঙ্গাকে ছাড়িয়ে আফ্রিদিকে ধরে ফেললেন সাকিব রাডার কিনতে ফ্রান্সের সঙ্গে চুক্তি সই করোনায় ২৪ ঘণ্টায় বেড়েছে মৃত্যু, কমেছে শনাক্ত ঠাকুরগাঁওয়ে বাল্যবিবাহের অপরাধে ইউপি চেয়ারম্যান ও কাজি সহ আটক ০৯ কখনও বলিনি বিশ্বকাপ জিতে বিয়ে করব: রশিদ খান নারী ও শিশু উন্নয়ন বিষয়ক সাংবাদিক প্রশিক্ষণ কর্মশালার সমাপন ধামইরহাটে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ মন্ডলকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

পদ্মা সেতুর ১০ নম্বর পিলারে আবারও ফেরির ধাক্কা

মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রকাশের সময় : শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:২১ পূর্বাহ্ন
পদ্মা সেতুর ১০ নম্বর পিলারে আবারও ফেরির ধাক্কা

পদ্মা সেতুর ১০ নম্বর পিলারে আরারও কাকলি নামের একটি ফেরির ধাক্কা লেগেছে। শুক্রবার (১৩ আগস্ট) সকাল পৌনে ৭টার দিকে মুন্সীগঞ্জের লৌহজং-এ এই ঘটনা ঘটে।

ফেরিচালক মো. বাদল হোসেন জানান, প্রবল স্রোতে নিয়ন্ত্রণ হারিয়ে এই ঘটনা ঘটে। পদ্মা সেতুর পিলারের কোনো ক্ষতি হয়নি। ধাক্কা লাগার পর ফেরি নিয়ে নিরাপদে শিমুলিয়া ঘাটে আসতে পেরেছি। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

বিআইডব্লিউটিসি’র ব্যবস্থাপক (বাণিজ্য) ফয়সাল আহমেদ জানান, ফেরিটি বাংলাবাজার থেকে শিমুলিয়া ফেরিঘাটে আাসার পথে পদ্মা সেতুর ১১-১২ পিলারের মধ্য দিয়ে আসার কথা থাকলেও নদীর প্রচণ্ড স্রোত ও বাতাসের কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ১০ নম্বর পিলারে ধাক্কা দেয়। এতে ফেরির একপাশে ফাটল ধরে। ফাটল দিয়ে ফেরিতে পানি ঢুকতে পারেনি। নিরাপদে ফেরিটি ঘাটে এসে পৌঁছেছে।

এর আগে, সোমবার (৯ আগস্ট) রো রো ফেরি পদ্মা সেতুর ১০ নম্বর পিলারে ধাক্কা দেয়। মাদারীপুরের বাংলাবাজার ঘাট থেকে মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাটে আসার সময় বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নামের ওই ফেরিটি সন্ধ্যা ৭টা ১০ মিনিটের দিকে ধাক্কা দেয়।

এছাড়া আরও দুই বার বাংলাবাজার ঘাট থেকে আসার পথে পদ্মা সেতুর পিলারে ধাক্কার ঘটনা ঘটে। গত ২০ ও ২৩ জুলাই ১৬ ও ১৭ নম্বর পিলারে আঘাত করে। এসব ঘটনায় থানায় জিডি, তদন্ত কমিটি গঠন ও ফেরি চালকদের সাময়িক বরখাস্ত করা হয়েছে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: