বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০১:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়ে তোলার জন্য ডিসিদের প্রতি রাষ্ট্রপতির নির্দেশ হারিয়ে যাওয়া টাকা উদ্ধারের পর প্রকৃত মালিককে প্রদান ডিমলায় শিশু ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২ কুড়িগ্রামের সোনাভরি নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার কাপাসিয়ায় আদালতের নিষেধাজ্ঞা লঙ্ঘন! অভিনেত্রী শিমুকে খুন করেন স্বামী, লাশ গুম করে বাল্যবন্ধু জাকার্তা নয়, ইন্দোনেশিয়ার নতুন রাজধানী ‘নুসানতারা’ ‘উন্নয়ন প্রকল্পের তদারকিতে ডিসিরাও থাকবেন’ রুপগঞ্জ বাজার বণিক সমিতির সদস্যদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় শিবগঞ্জে নবনিবার্চিত চেয়ারম্যানদের নিয়ে মাসিক সভা খুলনায় মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৪ চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ১ শিবগঞ্জের বিনোদপুর কলেজে নবীনবরণ অনুষ্ঠিত শেরপুরে বৃদ্ধার মাথা ফাটানো সেই নাতনি-পুত্রবধূ গ্রেফতার হিলিতে শীতের তীব্রতা বেড়েছে বইছে হিমেল বাতাস মুক্তিযোদ্ধা পরিবারের মর্যাদাপূর্ণ জীবন নিশ্চিত করুন : ডিসিদের প্রতি প্রধানমন্ত্রী অনুমতি না নিয়ে নিউজ করলে খুব খারাপ হবে! শ্রীবরদীতে বিনামূল্যে চক্ষু সেবা ক্যাম্প জামালপুরে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার ফেরি স্বল্পতার কারণে যানবাহনের দীর্ঘ সারি

নৌকার মিছিলে আওয়ামী লীগের লোকজনের হামলা

শরীয়তপুর প্রতিনিধি:
প্রকাশের সময় : বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০১:৩২ পূর্বাহ্ন

শরীয়তপুর সদর উপজেলার দশটি ইউনিয়ন পরিষদ নির্বাচনের আওয়ামী লীগ থেকে নৌকার প্রতীক নিয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচন করার মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। এতে রুদ্রকর ইউনিয়ন থেকে আওয়ামী লীগের পক্ষ থেকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার জন্য মনোনয়ন পেয়েছেন সিরাজুল ইসলাম ঢালী।

এই খবর শুনে গতকাল ১০ অক্টোবর (রবিবার) রাত ৯:৩০ এর দিক বুড়ির হাট বাজারে সিরাজুল ইসলাম ঢালীর সমর্থিত খোকন মেম্বার মিছিল নিয়ে বের হলে তার ওপর অতর্কিত হামলা হয়। এতে গুরুতর আহত হয়ে দক্ষিণ দেওভোগ গ্রামের মৃত ছাদেমালি ছৈয়ালের ছেলে মোহাম্মদ তৈয়ব আলী ছৈয়াল ও ইয়াকুব আলী বেপারী ছেলে আবু সাঈদ বেপারী শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি আছেন

আহত তৈয়ব আলী ছৈয়াল জানান আমরা পূর্ব থেকেই নৌকা করি গতকালকে সিরাজ ঢালী নৌকার নমিনেশন পাওয়ার পরে খোকন মেম্বারের নেতৃত্বে আমরা নৌকার মিছিল নিয়ে যাওয়া ধরছি এরমধ্যেই আমাদের কিল-ঘুসি রড দিয়া পিটানি আরম্ভ করছে।

খোকন মেম্বার জানান গতকাল আওয়ামী লীগ থেকে সিরাজুল ইসলাম ঢালীকে নৌকার মনোনয়ন দেওয়ার পরে আমি একটি মিছিল বের করি। ফাঁড়ির সামনে থেকে স্কুল রোড পর্যন্ত যাওয়ার পর কতিপয় সন্ত্রাসীরা আমার লোকজনের উপর হামলা করে। তারা দা রড নিয়ে আমার লোকজনের উপর হামলা করে। এতে তিনজন গুরুতর জখম হয় তারা এখন শরীয়তপুর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আমাদের এমপি ইকবাল হোসেন অপুর কাছে পিন্টু মোল্লা, ইসলামপুর ইউনিয়নের নান্নু বেপারী, জুম্মন বেপারী, কালু বেপারীর বিচার চাই। তারা কেন আওয়ামী লীগের পক্ষে নৌকার মিছিল করায় আমাদের উপর এই হামলা করল।

পিন্টু মোল্লা বলেন, আমরাও নৌকা করি তারাও নৌকা করে সিরাজুল ইসলাম ঢালী নমিনেশন পাওয়ার পরে দুই গ্রুপ মিছিল নিয়ে বের হয় মিছিলের মুখোমুখিতে হওয়াতে আমাদের ছেলেপেলেদের সাথে তাদের সাথে একটু ধাক্কাধাক্কি হয়।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকতার হোসেন জানান, গতকালকের ওই গ্যাঞ্জামে আমি পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি এবং আহতদেরকে সদর হাসপাতালে প্রেরণ করি। এখনো কেউ কোনো ধরনের অভিযোগ নিয়ে আসেনি যদি কেউ অভিযোগ নিয়ে আসে তাহলে আমি আইনানুগ ব্যবস্থা নিব।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: