মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৯:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
গৌরীপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ রাসেল দিবস পালিত হবিগঞ্জে শেখ রাসেল-এর ৫৮তম জন্মদিন উদযাপন সাম্প্রদায়িক অপতৎপরতা রুখতে মাঠে নামছে আ. লীগ ফেনীর নতুন পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন হিজবুল্লাহর ভয়ে যুদ্ধে জড়াবে না ইসরায়েল পদোন্নতি পেলেন ডিএমপি কমিশনার ও র‍্যাব মহাপরিচালক শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উদযাপিত করোনায় কমেছে মৃত্যু, বেড়েছে শনাক্ত ২১ অক্টোবর শুরু হচ্ছে সাত কলেজের সশরীরে ক্লাস ‘কুমিল্লার ঘটনা সাজানো, সরকারকে বেকায়দায় ফেলতে পীরগঞ্জে হামলা’ ‘বুলেটের আঘাতে যেন আর কোন শিশুর প্রাণ না যায়’ জাপানে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উদযাপিত কেরালায় ভয়াবহ বন্যায় মৃত্যু বাড়ছে দলের সংগে পাপনের জরুরি সভা, ঝাড়লেন রাগ রংপুর-ফেনীর এসপিসহ কয়েকজন পুলিশ কর্মকর্তা বদলি কিউকমের আরজে নিরব ও রিপন ফের রিমান্ডে সরকারকে প্রশ্নবিদ্ধ করতেই পীরগঞ্জে হামলা : তথ্যমন্ত্রী ‘শেখ রাসেল স্বর্ণ পদক’ বিতরণ করলেন প্রধানমন্ত্রী নেই কোনো নদী শাসন ব্যবস্থা বেতন আর মেয়াদ দুটোই বাড়তে যাচ্ছে ডোমিঙ্গোর

নোটিশ ছাড়াই অবৈধ স্থাপনা ভেঙে দেওয়া হবে: মেয়র আতিক

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৯:০২ পূর্বাহ্ন
নোটিশ ছাড়াই অবৈধ স্থাপনা ভেঙে দেওয়া হবে: মেয়র আতিক

অবৈধ দখলদারদের কোন বৈধ নোটিশ দেওয়া হবে না জানিয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, বুলডোজার দিয়ে অবৈধ স্থাপনা ভেঙে দেওয়া হবে।

সোমবার (২৩ আগস্ট) রাজধানীর দক্ষিণ কাফরুল এলাকায় সড়ক উন্নয়ন কার্যক্রম সরেজমিনে পরিদর্শনকালে তিনি একথা বলেন।

ডিএনসিসির মেয়র শোকাবহ আগস্টে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত সকলকে গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে সকল শহীদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

মো. আতিকুল ইসলাম বলেন, নগর পিতা হিসেবে নয়, নগরবাসীর সেবক হিসেবে তিনি সবসময় জনগণের পাশে ছিলেন, আছেন এবং থাকবেন।

স্থানীয় কাউন্সিলরসহ যারা বাড়ি বাড়ি গিয়ে সরু রাস্তা প্রশস্তকরণের কাজ করছে তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানান তিনি।

ডিএনসিসি মেয়র বলেন, সকলের সহযোগিতায় রাস্তার উন্নয়নসহ বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কার্যক্রম অব্যাহত থাকবে।

তিনি বলেন, সচেতন নাগরিক হিসেবে প্রত্যেকে যদি দায়িত্ববান হয়ে অপ্রশস্ত রাস্তাগুলো প্রশস্তকরণে সক্রিয় ভূমিকা পালন করেন তাহলে সবাই উপকৃত হবে। রাস্তা কারও একার জন্য নয়, সকলের ব্যবহারের জন্য, তাই যারা রাস্তা দখল করে রেখেছেন তাদেরকে নিজ দায়িত্বে দখল ছেড়ে দেওয়ার পরামর্শ দেন।

ডিএনসিসি মেয়র নগরবাসীকে লজ্জা পরিহার করে সুস্থতার জন্য ‘দশটায় ১০ মিনিট প্রতি শনিবার, নিজ নিজ বাসাবাড়ি করি পরিষ্কার’ এই স্লোগানটিকে বাস্তবায়নের মাধ্যমে পরিষ্কার-পরিচ্ছন্নতায় সামাজিক আন্দোলনকে সফল করার আহ্বান জানান।

তিনি আরও বলেন, করোনা পরিস্থিতি মোকাবিলায় সকলকেই সঠিকভাবে মাস্ক পরিধানসহ সরকারি নির্দেশনা এবং স্বাস্থ্যবিধিসমূহ যথাযথভাবে মেনে চলতে হবে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: