বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
ধামইরহাটে নৌকা প্রার্থী ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী কমলের বিশাল কর্মী সভা গাইবান্ধায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড বাড়িতে বাবার লাশ রেখে পরীক্ষা হলে মেরাজ শিবগঞ্জে নদী ভাঙন আতঙ্কে গ্রামবাসী, পরিদর্শনে পাউবি বকশীগঞ্জে তিন করাত কল মালিককে জরিমানা নাচোল উপজেলা চেয়ারম্যান কাদেরের বিরুদ্ধে থানায় অভিযোগ মানিকগঞ্জে পুলিশ সুপারের সাথে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের মতবিনিময় সভা দেড়বছর পর যাত্রা করলো বেনাপোল এক্সপ্রেস ক্যামব্রিয়ানের কোটি কোটি টাকা রাজস্ব ফাঁকি কৃষি জমি নষ্ট করে বালু ভরাট চলমান উন্নয়নকে প্রশ্নের মুখে শিবপুরে দরিদ্র কৃষকের স্বপ্ন ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা লেডি বাইকার রিয়াকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট দশ বছরে টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা অর্জিত হবে: প্রধানমন্ত্রী ‘অতিশয় বৃহৎ সংগ্রামের’ জন্য প্রস্তুত হতে বললেন কিম এবার প্রতিবেশী ভারতে ‘ওমিক্রন’ শনাক্ত মিয়ানমারে সেনাবাহিনীর হামলায় পালাচ্ছে হাজার হাজার বাসিন্দা আগামী তিন দিন বজ্রসহ বৃষ্টি হতে পারে- আবহাওয়া অধিদপ্তর কমলো এলপি গ্যাসের দাম অভিবাসীর সংখ্যায় বিশ্বে বাংলাদেশ ষষ্ঠ চাঁপাইনবাবগঞ্জে তথ্য অধিকারের গুরুত্ব নিয়ে সংলাপ অনুষ্ঠিত

‘নিখিলকে আগেই বলেছিলাম, নুসরাত তোমাকে ঠকাবে’

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:৫৫ অপরাহ্ন
‘নিখিলকে আগেই বলেছিলাম, নুসরাত তোমাকে ঠকাবে’

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। বিতর্ক যেন পিছু ছাড়ছে না এই সাংসদ অভিনেত্রীর। বেশ কয়েকদিন থেকেই নেটদুনিয়ায় আলোচনার সমালোচনার ঝড় বইছে তাকে নিয়ে।

নুসরাতের আন্তঃসত্ত্বা খবর প্রকাশের পর স্বামী নিখিল জৈন সন্তানের বাবা তিনি না বলে জানান। তাহলে নুসরাতের অনাগত সন্তানের বাবা কে? এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেটদুনিয়ায়।

তবে এরপরেও থেমে নেই নায়িকা নুসরাত ও নিখিল জৈনকে নিয়ে আলোচনা। সাম্প্রতিক নুসরাতের কর্মকাণ্ডে বিরক্ত ভক্তরাও। দেখা গেছে, সামাজিক যোগাযোগমাধ্যমে মানুষ নুসরাতের থেকে বেশি আগ্রহ দেখাচ্ছে নিখিলের প্রতি।

কমেন্টে কমেন্টে ভরে যাচ্ছে নিখিলের পোস্ট। কেউ কেউ বলছেন- আগেই বলেছিলাম, ওই মেয়ে তোমাকে ঠকাবে! ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার এই তথ্য জানিয়েছে।

গণমাধ্যমটির একটি প্রতিবেদনে বলা হয়, নিখিলের প্রত্যেকটি ইনস্টাগ্রাম পোস্ট ভর্তি হয়ে উঠছে প্রশংসাসূচক বাক্যে। এমনকি তাকে ‘হিরো’ও বলছেন কেউ কেউ। নিখিলের জীবন থেকে নাকি অনুপ্রাণিতও হচ্ছেন তারা। অনেকে নিখিলের পোস্টের কমেন্টে সমালোচনা করছেন নুসরাতের।

নিখিলকে নিয়ে নুসরাতের এই কাণ্ডে নেটাগরিকরা কখনও কখনও ক্ষোভ ঝাড়ছেন নারীবাদীদের ওপরও। বলা হচ্ছে, কোনো নারীর সঙ্গে এ রকম হলে তো ছদ্ম নারীবাদীরা এখনই ঝাঁপিয়ে পড়তো। প্রশ্ন তোলা হচ্ছে, তারা এখন কোথায়?

মানুষের এসব প্রতিক্রিয়ায় নিখিল খুশি। প্রায় সব পোস্টেই তিনি লাভ রিয়েক্ট দিচ্ছেন। এমনকি মাঝে মাঝে কৃতজ্ঞতাবোধক ইমোজিও রিপ্লাই করছেন তিনি। বুধবার নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন নিখিল জৈন। ওই পোস্টেই এমনসব কমেন্টের ছড়াছড়ি দেখা যায়।

প্রসঙ্গত, সম্প্রতি নুসরাত দাবি করছেন, তার নাকি বিয়েই হয়নি নিখিল জৈনের সঙ্গে। তারা সহবাস করেছেন। এরপর ১০ জুন একটি বিবৃতি দিয়েছেন নিখিল। বিবৃতিতে নিখিল জানিয়েছেন, বার বার বলা সত্ত্বেও বিয়ের নিবন্ধন করাতে রাজি হননি নুসরাত। সেইসঙ্গে বিবৃতিতে নিখিল দাবি করেন নুসরাত তার সঙ্গে প্রতারণা করেছেন।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: