বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৭:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
শরণখোলায় বর্ষনে দূর্ভোগ কাটেনি মানুষের চাঁপাইনবাবগঞ্জে ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ শিবগঞ্জে সক্ষমতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ শিবগঞ্জে ১২ অস্বচ্ছল মুক্তিযোদ্ধার বীরনিবাস নির্মাণের কাজের উদ্বোধন সুন্দরগঞ্জে ক্রেতা সেজে মাদক ব্যবসায়ী গ্রেফতার সোনাগাজীতে তিন ফসলী জমি অধিগ্রহনের পাঁয়তারার প্রতিবাদ ভেঙে গেছে তিস্তার `রক্ষাকবচ`, ভয়াবহ বন্যার শংকা ফেতনা সৃষ্টিকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে: তথ্যমন্ত্রী সোনারগাঁয়ে মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ হাতীবান্ধায় তিস্তার পানি বৃদ্ধি ফ্লাড-বাইপাস ভেঙ্গে ভাটিতে ভয়াবহ বন্যা বাঘাইছড়িতে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উদ্যাপিত বুকে পাঁ দিয়ে যুবক কে নির্যাতন করলেন ইউপি চেয়ারম্যান উলিপুরে তিস্তা নদীতে ডুবে এক ব্যক্তি নিখোঁজ ফরিদপুরে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ও শনাক্ত দুটোই কমেছে বকশীগঞ্জে স্কুলছাত্রী ধর্ষনের অভিযোগে একজন আটক কাল পূর্বাচলে নবনির্মিত প্রদর্শনী কেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী মোংলায় ইতালীয় ধর্মযাজক ফাদার মারিনো রিগনের মৃত্যুবার্ষিকী পালিত নিত্যপণ্যের দাম বৃদ্ধিতে সরকারের সিন্ডিকেট জড়িত: রিজভী মোংলায় নিজ কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ধর্ষক পিতা গ্রেফতার

নারী দ্বৈতে স্বর্ণ জিতলেন ক্রেজিকোভা-সিনিয়াকোভা

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৭:৫৮ অপরাহ্ন
নারী দ্বৈতে স্বর্ণ জিতলেন ক্রেজিকোভা-সিনিয়াকোভা

টোকিও অলিম্পিকের নারী টেনিসের দ্বৈতে স্বর্ণ পদক জিতেছেন চেক প্রজাতন্ত্রের বারবোরা ক্রেজিকোভা ও কাতেরিনা সিনিয়াকোভা। এই ইভেন্টে বেলিন্ডা বেনচিচ ও ভিক্টোরিয়া গোলুবিককে হারিয়ে জিতেছেন স্বর্ণপদক। ক্রেজিকোভা-সিনিয়াকোভা জুটি জিতেছেন ৭-৫, ৬-১ গেমে।

আজ রোববার ফাইনাল ম্যাচের দ্বিতীয় সেটে জয় পাওয়ার আগে প্রথম সেটে টাই হয়। শেষ পর্যন্ত ম্যাচ জিতে নেয় চেক জুটি।

বছরের শুরুতে রোলান্ড গ্যারোসে একক ট্রফি জয়ী ক্রেজিকোভা ও তাঁর জুটি সিনিয়াকোভা শেষ তিন ম্যাচে টাইব্রেকারের সহায়তা নিতে হয়েছে। সেখানে অবশ্য একচ্ছত্র আধিপত্য বিস্তার করেই তাঁরা হারিয়ে দেয় বেনচিচ ও গোলুবিক জুটিকে।

টেনিসে এটি চেক প্রজাতন্ত্রের প্রথম অলিম্পিক স্বর্ণপদক। এর আগে ১৯৮৮ সালে গেমসে প্রত্যাবর্তনের সময় চেকোস্লোভাকিয়ার হয়ে এককে স্বর্ণ জয় করেছিলেন স্লোভাক মিলোস্লাভ মেচির। অলিম্পিকের ইতিহাসে চতুর্থ খেলোয়াড় হিসেবে একক ও দ্বৈত বিভাগে স্বর্ণ জয় করতে চেয়েছিলেন বেনচিচ। শনিবার এককের ফাইনালে মার্কেটা ভন্ড্রোসোভাকে হারিয়ে স্বর্ণ জয় করা এই তারকাকে শেষ পর্যন্ত রুপা নিয়েই সন্তুষ্ট থাকতে হয় দ্বৈতে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: