রবিবার, ২৫ জুলাই ২০২১, ০১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে পৌঁছালো প্রবাসীদের উপহারের ২৫০ ভেন্টিলেটর জয় দিয়ে সফর শেষ করতে চায় টাইগাররা জাপান ৩০ লাখ ডোজেরও বেশি অ্যাস্ট্রাজেনিকা টিকা পাঠাবে : মোমেন ২১ কোটি ডোজ ভ্যাকসিনের ব্যবস্থা করা হয়েছে সংক্রমণে ফের শীর্ষে যুক্তরাষ্ট্র, মৃত্যুতে ইন্দোনেশিয়া দেশে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৯৫, শনাক্ত ৬৭৮০ গোপালগঞ্জে লকডাউন কার্যকর করতে জেলা তথ্য অফিসের পথপ্রচার অব্যাহত গোপালগঞ্জে ভ্রাম্যমান আদালত ৫ টি দোকানকে জরিমানা করেছে আইসিইউ না পেয়ে ফিরে যেতে হচ্ছে করোনা রোগীদের দেশে পৌঁছালো জাপানের উপহারের আড়াই লাখ টিকা অনিশ্চয়তায় প্রতিটি দিন কাটায় জাহানারা বেগম ডেঙ্গু জ্বর নিয়ে একদিনে সর্বোচ্চ ১০৪ জন হাসপাতালে চিরনিদ্রায় শায়িত ফকির আলমগীর হানা দিতে পারে করোনা’র নতুন ভ্যারিয়েন্ট যেসব শর্তে খোলা থাকবে বীমা অফিস রবিবার থেকে পুঁজিবাজারে লেনদেন শুরু শোক মাসের কর্মসূচি সীমিত পরিসরে পালনের সিদ্ধান্ত আওয়ামী লীগের ঈদে ৯০ লাখ ৯৩ হাজার গবাদিপশু কোরবানি করোনা’র সংক্রমণ বাড়লে অবস্থা ভয়ানক হতে পারে: কাদের শহীদ মিনারে ফকির আলমগীরকে শেষ শ্রদ্ধা

নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা ডলার সভাপতি স্বপন সম্পাদক

নাটোর প্রতিনিধি
প্রকাশের সময় : রবিবার, ২৫ জুলাই ২০২১, ০১:৫৪ পূর্বাহ্ন
নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা ডলার সভাপতি স্বপন সম্পাদক

নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগের ২৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। অনেক জল্পনা-কল্পনার পর এবং দীর্ঘ সময়ে পরে সোমবার (১৯ জুলাই)বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নাটোর জেলা শাখা কমিটি ঘোষণা করা হয়। এতে এড. ইসতিয়াক আহমেদ ডলারকে সভাপতি এবং শফিউল আজম স্বপনকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়।
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু স্বাক্ষরিত এক পত্রে তিন বছরের জন্য এই কমিটি ঘোষণা করা হয়। এই কমিটি ঘোষণার পরে নবনির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি তথা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক কে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান।
তারা উভয়েই এই তিন বছর নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাওয়ার ঘোষণা দেন। সেইসঙ্গে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে তারা নিরলসভাবে কাজ করে যাবেন।
পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা অভিনন্দন জানান তথ্য ও প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী এ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক এমপি, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নাটোর ৪ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, নাটোর পৌরসভা মেয়র উমা চৌধুরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মালেক শেখ, নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ