রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১২:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শিশু কন্যাকে ধর্ষনের অভিযোগে কিশোর আটক চাঁপাইনবাবগঞ্জ জেলা আ.লীগ থেকে লিটন বহিষ্কার গোয়ালন্দ উপজেলার ১ঘণ্টার জন্য ইউএনও দশম শ্রেণির ছাত্রী বাবলী জয় দিয়ে বিশ্বকাপ শুরু অস্ট্রেলিয়ার জয় দিয়ে সুপার টুয়েলভ শুরু করতে চায় বাংলাদেশ ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপে সরাসরি খেলবে বাংলাদেশ অনেকবার মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছি: কঙ্গনা সাম্প্রদায়িক হামলার সবাইকে চিহ্নিত করেছি: স্বরাষ্ট্রমন্ত্রী সোনারগাঁয়ে জাতীয়পার্টির নেতৃবৃন্দ আওয়ামীলীগে যোগদান রোববার পায়রা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ডেঙ্গুতে মৃত্যু ২, হাসপাতালে ১৮৯ মিয়ানমারের উত্তরাঞ্চলে সৈন্য সমাবেশ, গণহত্যার শঙ্কা জাতিসংঘের হাওর বাঁচাও আন্দোলনের জেলা সম্মেলন অনুষ্ঠিত ফরিদপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে নিহত-১,আহত-৩০ সরকার হিন্দু সম্প্রদায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছে: স্পিকার রোহিঙ্গাদের চুলের মুঠি ধরে ওপারে পাঠাতে হবে: শুভেন্দু মামলার জট কমাতে ‘মধ্যস্থতা’ প্রক্রিয়া বড় ভূমিকা রাখতে পারে: প্রধান বিচারপতি গাইবান্ধায় নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম লাগামহীন সাদুল্লাপুরে পরিত্যক্ত কলাগাছে ১০টি মোচা উঠানের রিংপার্টের পানিতে ডুবে শিশুর মৃত্যু

নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা ডলার সভাপতি স্বপন সম্পাদক

নাটোর প্রতিনিধি
প্রকাশের সময় : রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১২:০৯ পূর্বাহ্ন
নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা ডলার সভাপতি স্বপন সম্পাদক

নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগের ২৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। অনেক জল্পনা-কল্পনার পর এবং দীর্ঘ সময়ে পরে সোমবার (১৯ জুলাই)বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নাটোর জেলা শাখা কমিটি ঘোষণা করা হয়। এতে এড. ইসতিয়াক আহমেদ ডলারকে সভাপতি এবং শফিউল আজম স্বপনকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়।
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু স্বাক্ষরিত এক পত্রে তিন বছরের জন্য এই কমিটি ঘোষণা করা হয়। এই কমিটি ঘোষণার পরে নবনির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি তথা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক কে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান।
তারা উভয়েই এই তিন বছর নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাওয়ার ঘোষণা দেন। সেইসঙ্গে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে তারা নিরলসভাবে কাজ করে যাবেন।
পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা অভিনন্দন জানান তথ্য ও প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী এ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক এমপি, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নাটোর ৪ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, নাটোর পৌরসভা মেয়র উমা চৌধুরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মালেক শেখ, নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ প্রমূখ।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: