বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৬:৫১ অপরাহ্ন
শিরোনাম :
বুকে পাঁ দিয়ে যুবক কে নির্যাতন করলেন ইউপি চেয়ারম্যান উলিপুরে তিস্তা নদীতে ডুবে এক ব্যক্তি নিখোঁজ ফরিদপুরে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ও শনাক্ত দুটোই কমেছে বকশীগঞ্জে স্কুলছাত্রী ধর্ষনের অভিযোগে একজন আটক কাল পূর্বাচলে নবনির্মিত প্রদর্শনী কেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী মোংলায় ইতালীয় ধর্মযাজক ফাদার মারিনো রিগনের মৃত্যুবার্ষিকী পালিত নিত্যপণ্যের দাম বৃদ্ধিতে সরকারের সিন্ডিকেট জড়িত: রিজভী মোংলায় নিজ কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ধর্ষক পিতা গ্রেফতার মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে ৫ জন আহত ‘রাজনৈতিক স্বার্থ হাসিলেই ধর্মকে ব্যবহার করে বিভাজন তৈরি’ টিকা নিবন্ধনে বয়সসীমা কমিয়ে ১৮ বছর নির্ধারণ মতলবে পানিতে ডুুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু তিস্তা ব্যারেজের ৫২টি গেট খুলে দিলো ভারত, রেড অ্যালার্ট জারি আখাউড়ায় নানা আয়োজনে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপিত দামেস্কে সেনা বাসে বোমা হামলায় নিহত ১৩ সাম্প্রদায়িক দাঙ্গা বাধিয়ে সরকার ফায়দা লুটতে চায়- আ স ম আবদুর রব বাংলাদেশকে ২১৪ কোটি টাকা দেবে যুক্তরাষ্ট্র এসকে সিনহাসহ ১১ জনের মামলার রায় বৃহস্পতিবার কলিন পাওয়েলের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক

নাটোরে ২য় পর্যায়ের করোনার টিকা প্রদান শুরু

নাটোর প্রতিনিধি
প্রকাশের সময় : বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৬:৫১ অপরাহ্ন
নাটোরে ২য় পর্যায়ের করোনার টিকা প্রদান শুরু

নাটোরে ২য় পর্যায়ের কোভিড-১৯ টিকা প্রদান শুরু হয়েছে। শনিবার (৭আগষ্ট) সকাল ৯ টায় সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়নের শিবদূর গ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এই টিকা প্রদান কর্মসূচির উদ্বোধন করেন নাটোর-২ আসনের সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল।
সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান জানান, শনিবার(৭ আগষ্ট) নাটোর জেলার ৬ টি উপজেলার ৪৫ টি ইউনিয়ন ও ৭ টি পৌরসভায় এই টিকা প্রদান কর্মসুচি শুরু করা হয়েছে। প্রতিটি ইউনিয়নে ১ টি করে এবং ৭ টি পৌরসভার সবক’টি ওয়ার্ডে ১টি করে কেন্দ্রে এই টিকা দেওয়া হচ্ছে। প্রতিটি কেন্দ্র প্রতি বুথে তিনজন করে টিকা প্রদানকারী ও তিন জন করে স্বেচ্ছাসেবক থাকবেন। শনিবার নাটোরে মোট ৩১ হাজার ২শ’ জনকে টিকা প্রদান করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শামীম আহমেদ, সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহবুবুর রহমান প্রমুখ।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: