বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়ে তোলার জন্য ডিসিদের প্রতি রাষ্ট্রপতির নির্দেশ হারিয়ে যাওয়া টাকা উদ্ধারের পর প্রকৃত মালিককে প্রদান ডিমলায় শিশু ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২ কুড়িগ্রামের সোনাভরি নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার কাপাসিয়ায় আদালতের নিষেধাজ্ঞা লঙ্ঘন! অভিনেত্রী শিমুকে খুন করেন স্বামী, লাশ গুম করে বাল্যবন্ধু জাকার্তা নয়, ইন্দোনেশিয়ার নতুন রাজধানী ‘নুসানতারা’ ‘উন্নয়ন প্রকল্পের তদারকিতে ডিসিরাও থাকবেন’ রুপগঞ্জ বাজার বণিক সমিতির সদস্যদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় শিবগঞ্জে নবনিবার্চিত চেয়ারম্যানদের নিয়ে মাসিক সভা খুলনায় মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৪ চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ১ শিবগঞ্জের বিনোদপুর কলেজে নবীনবরণ অনুষ্ঠিত শেরপুরে বৃদ্ধার মাথা ফাটানো সেই নাতনি-পুত্রবধূ গ্রেফতার হিলিতে শীতের তীব্রতা বেড়েছে বইছে হিমেল বাতাস মুক্তিযোদ্ধা পরিবারের মর্যাদাপূর্ণ জীবন নিশ্চিত করুন : ডিসিদের প্রতি প্রধানমন্ত্রী অনুমতি না নিয়ে নিউজ করলে খুব খারাপ হবে! শ্রীবরদীতে বিনামূল্যে চক্ষু সেবা ক্যাম্প জামালপুরে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার ফেরি স্বল্পতার কারণে যানবাহনের দীর্ঘ সারি

নাটোরে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু

নাটোর প্রতিনিধি
প্রকাশের সময় : বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০১:৪০ পূর্বাহ্ন

নাটোরের গুরুদাসপুরে ইঁদুর মারার বৈদ্যুতিক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চৈতন্য হালদার (৪৮) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। শুক্রবার ৮ অক্টোবর রাতে এই দুর্ঘটনা ঘটে। চৈতন্য হালদার উপজেলার নাজিরপুর ইউনিয়নের শ্যামপুর গ্রামের মৃত গেদূলাল হালদার এর ছেলে।

এলাকাবাসী জানায়, চৈতন্য হালদার সদর থানাধীন হালসা বাজার হতে জমির ইঁদুর মারার জন্য বিষ কিনে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে তার বাড়িতে আসে। মাগরিবের নামাজের আগে তার স্ত্রীকে বলেন আমি জমিতে ইঁদুর মারা বিষ দিয়ে রাত্রিতে মাছ ধরে বাড়ি ফিরব। প্রতিবেশী আব্দুল মালেকের ছেলে ইউসুফ আলী এসে চৈতন্যর স্ত্রী কে জিজ্ঞাসা করেন দাদা কোথায় মাছ ধরতে যাব। চৈতন্যর স্ত্রী বলেন রাত্রে মাছ ধরতে গেছে। এরপর তাদের জমিতে গিয়ে দেখেন চৈতন্য তার জমিতে ইঁদুর মারার জন্য বৈদ্যুতিক তার দিয়ে রেখেছিল সেই তারের সাথে বৈদ্যুতিক স্পর্শে চৈতন্যের মৃত্যু হয়েছে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: