মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে এসপি’র হস্তক্ষেপে থানায় মামলা! যশোরে চোরাই ইজিবাইকসহ আটক ৪ স্বাধীনতাবিরোধী চক্রই দেশের সাম্প্রদায়িক হামলার জন্য দায়ী: ইনু মানিকগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন চকরিয়ায় পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার ডিমলায় নিখোঁজের পাঁচদিন পর তিস্তা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার সাম্প্রদায়িক হামলা চালিয়ে রাজনৈতিক ফায়দার চেষ্টা বিএনপি’রঃ নানক বাংলাদেশকে ৫০০ মিলিয়ন ইয়েন অনুদান দিচ্ছে জাপান এ মাসে প্রবাসী আয় ১০০ কোটি ডলার ছাড়ালো জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ডের আবেদনের সময় বাড়লো ভোলাহাটে ভেজাল আইসক্রীম কারখানায় র‌্যাবের অভিযান ৫৯ বিজিবি’র শিয়ালমারা সীমান্তে অভিযান ॥ ফেন্সিডিলসহ আটক ১ ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৯০ জন রোগী ভর্তি অপারেশন শেষে আইসিইউতে খালেদা জিয়া উমরাহ পালনে আর ১৪ দিনের অপেক্ষা নয় ভারতের কেরালা রাজ্যে বন্যায় প্রাণহানিতে মোমেনের শোক বহিস্কৃত নেতাকে মনোনয়ন দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন বিদ্যুৎ সম্পর্কিত সব মামলা দ্রুত নিষ্পত্তির সুপারিশ রৌমারীতে সার সংকটে কৃষক বিপাকে মেলান্দহে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ২

নাটোরে করোনা প্রতিরোধে প্রতিমন্ত্রী পলকের স্বাস্থ্য সামগ্রী প্রদান

নাটোর প্রতিনিধি
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০২:৩৩ পূর্বাহ্ন
নাটোরে করোনা প্রতিরোধে প্রতিমন্ত্রী পলকের স্বাস্থ্য সামগ্রী প্রদান

নাটোরে করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য সামগ্রী প্রদান করলেন আইসিটি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক এমপি। রোববার সকাল ১০ টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক সংক্ষিপ্ত সভা শেষে জেলার বিভিন্ন স্থানে করোনা প্রতিরোধক বুথ, মাস্ক ও অক্সিজেন কনসেনট্রেটেড প্রদান করেন তিনি।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোঃ শামীম আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসবসব স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেন । এসময় অারো উপস্থিত ছিলেন (নাটোর-নওগাঁ) সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রত্না আহমেদ,পুলিশ সুপার লিটন কুমার সাহা, নাটোর জজ কোটের পিপি এড. সিরাজুল ইসলাম, নাটোর পৌর মেয়র উমা চৌধুরী,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম রমজান, নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ। এছাড়াও উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান, সদর হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ পরিতোষ রায় সহ জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

সংক্ষিপ্ত সভা শেষে ৪টি কন্সেন্ট্রেটর ৬০টি বুথ এক লক্ষ মাস্ক নগদ দেড় লক্ষ টাকা প্রদান করেন প্রতিমন্ত্রী। এছাড়াও স্বেচ্ছাসেবকদের জন্য তিনশত গেঞ্জি এবং ক্যাপ তুলে দেন। এই করোনা প্রতিরোধক বুথ পৌরসভার বিভিন্ন স্থানে এবং বিভিন্ন সরকারি দপ্তরের সামনে স্থাপন করা হবে। যাতে করে লোকজন সেখানে গিয়ে হাত জীবাণুমুক্ত করে নিয়ে পুরাতন মাস্ক ফেলে দিয়ে নতুন একটি মাস্ক পড়তে পারে। এমন বুথ স্থাপনের উদ্যোগকে জনগন স্বাগত জানিয়েছে এবং সাধারন মানুষ অত্যন্ত আনন্দিত প্রতিমন্ত্রীর এমন উদ্যোগ গ্রহণ করায়।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: