শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৩:২১ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে র‌্যাবের অভিযানে গাঁজাসহ আটক ২ পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় ১ নারীসহ ২ জনের মৃত্যু নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বিপিএম পদকে ভূষিত ৫ গোলের নাটকীয় লড়াইয়ে হেরে বার্সার বিদায় ঘানায় ভয়াবহ বিস্ফোরনে নিহত ১৭ দুই সপ্তাহের জন্য সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ: স্বাস্থ্যমন্ত্রী বিরামপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার দাঁড়িয়ে থাকা ট্রলিতে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী নিহত নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় নারী শ্রমিক নিহত পটুয়াখালীতে আনসার-ভিডিপি সদস্যদের বাই-সাইকেল বিতরন গৌরীপুরে বিধু ভূষণ দাস স্মরনে আওয়ামী লীগের শোকসভা অনুষ্ঠিত ব্যাংকের সর্বনিম্ন বেতন নির্ধারণ করে সার্কুলার জারি ইভ্যালি ইস্যুঃ হাইকোর্টে তাহসানের আগাম জামিন মানিকগঞ্জে বড়ভাইকে হত্যার দায়ে ছোট ভাইয়ের মৃত্যুদন্ডাদেশ ফেনীতে প্রতারণায় সহায়তার অভিযোগে ৩ জনের কারাদন্ড জোর করে ওষুধ খাইয়ে গর্ভের সন্তান নষ্ট, আদালতে স্বীকারোক্তি মেহেরপুরে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামি আটক এখন থেকে রাতেও নৌযান চলবে ‘বঙ্গবন্ধু মোংলা-ঘাষিয়াখালী ক্যানেলে’ মেসিকে বাদ দিয়েই আর্জেন্টিনা দল ঘোষণা আফগানিস্তানে চাকরি হারিয়েছে পাঁচ লাখের বেশি মানুষ

নবাগত ওসির সাথে প্রেসক্লাবের সদস্যদের মতবিনিময়

নড়াইল,প্রতিনিধি
প্রকাশের সময় : শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৩:২১ অপরাহ্ন

নড়াইলের জেলার নড়াগাতি থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) জনাব সুকান্ত সাহার সাথে মতবিনিময় করেছেন কালিয়া প্রেসক্লাবের সদস্যরা।

বৃহস্পতিবার(১৩জানুয়ারি) বিকালে নড়াগাতি থানায় তার কার্যালয়ে এই সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন কালিয়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সমকালের কালিয়া প্রতিনিধি মশিউল হক মিঠু, সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি মোঃ শাহীদুল ইসলাম শাহী, দৈনিক জবাবদিহি এর জেলা প্রতিনিধি মোঃ খাইরুল ইসলাম চৌধুরী সহ কালিয়া প্রেসক্লাবের অন্যান্য সদস্য বৃন্দ।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত ওসি সুকান্ত সাহা বলেন,আমি ওসি ডিবি, নড়াইল থেকে নড়াগাতি থানা এসে যোগদান করেছি। আমি খোঁজখবর নিয়েছি এখানকার মানুষ সহজ সরল এবং আইনের প্রতি শ্রদ্ধাশীল। আমাদের বর্তমান আইজিপি মহোদয় বাংলাদেশ পুলিশ কে জনগণের প্রথম ভরসাস্থল হিসেবে গড়ে তোলার প্রত্যয় কাজ করেছেন। আমি সেই প্রত্যয়ের অংশিদার হতে নড়াগাতি থানা এলাকায় কাজ করতে চাই। সকল ধরনের মানুষের জন্য আমার দরজা খোলা থাকবে। আমি সব সময় জনগনের পাশে থেকে তাদের সেবা দেবো।

তিনি আরো বলেন থানায় এসে জিডি,অভিযোগ,মামলা, পুলিশ ভেরিফিকেশন,পুলিশ ক্লিয়ারেন্সে কোনো টাকা লাগবেনা। যদি কেউ চাই আমাকে জানাবেন আমি তার বিরুদ্ধে ব্যাবস্থা নেবো। দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স, মাদক নির্মূল, ডাকাত, খুন-গুম বাল্যবিবাহ, ইভটিজিং, জঙ্গিবাদ দমন সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতির সুরক্ষা পরিকল্পিত ও পেশাদারিত্বের সবাইকে নিয়ে একসাথে কাজ করবো। একা কোন কিছু করা সম্ভব না তাই সবাইকে নিয়ে কাজ করতে হবে। তাই তিনি তার দায়িত্ব পালনে নড়াগাতি থানা পুলিশের সব সদস্য সাংবাদিক ও স্থানীয় জনপ্রতিনিধি এবং জনসাধারণের আন্তরিক সহযোগিতা কামনা করেন।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: