বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বিশ্বে ২৪ ঘণ্টায় ৩২ লাখের বেশি আক্রান্ত, মৃত্যু আরও ৯৪০২ অনশন ভাঙলেন শাবিপ্রবির শিক্ষার্থীরা দুমকিতে ২শ’ পিস ইয়াবাসহ আটক ২ দৌলতপুরে ৯ ইটভাটায় ২৯ লক্ষ টাকা জরিমানা আদায় কুমিল্লার কাছে ধরাশায়ী সাকিব-গেইলদের বরিশাল ফেনীতে ছাত্রদলের প্রতিকী অনশন ফরিদপুর জেলা আওয়ামী লীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত পুলিশের সেবাপ্রার্থীরা যেন হয়রানির শিকার না হয়: রাষ্ট্রপতি ঝিনাইগাতীতে অজগর সাপ উদ্ধার নাজিরপুরে ছাত্রদলের প্রতীকী অনশন ফেনীতে মাদকের মামলায় ২ নারীর যাবজ্জীবন বকশীগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা ডাউনিং স্ট্রিটের পার্টি তদন্ত করছে ব্রিটিশ পুলিশ ভোলাহাটে সমবায় কর্মকর্তার অপসারণের দাবিতে মানববন্ধন ভোলাহাটে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় আটোয়ারীতে সভাপতির স্বাক্ষর জাল করে সরকারি টাকা আত্মসাৎ মতলব উত্তরে যুবলীগ নেতার শীতবস্ত্র বিতরণ মানিকগঞ্জ যুবলীগের উদ্যোগে শীর্তাতদের মাঝে কম্বল বিতরণ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে সভাপতি বাদশা ভাঙ্গুড়ায় মোটরসাইকেল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা

নওগাঁয় সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে মানববন্ধন

নওগাঁ প্রতিনিধি:
প্রকাশের সময় : বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১১:৫৯ পূর্বাহ্ন

সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে সনাতন ধর্মাবলম্বীদের উপাসনালয়, ঘর বাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগের প্রতিবাদে নওগাঁয় মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। রবিবার বেলা সাড়ে ১১টায় ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল চত্বরে বাংলাদেশ মেডিক্যাল এ্যাসোসিয়েশন (বিএমএ) ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) নওগাঁ শাখার উদ্যোগে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে বাংলাদেশ মেডিক্যাল এ্যাসোসিয়েশন নওগাঁ শাখার সভাপতি ডাঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ আবদুল বারী, জেলা সিভিল সার্জন ডা. এবিএম আবু হানিফ, ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের ভারপ্রাপ্ত তত্বাবধায়ক ডাঃ মুক্তার হোসেন, বাংলাদেশ মেডিক্যাল এ্যাসোসিয়েশন জেলা শাখার সাধারন সম্পাদক ডাঃ মাহবুব আলম সিদ্দিকী প্রমূখ বক্তব্য রাখেন।
এসময় ২৫০শয্যা নওগাঁ জেনারেল হাসপাতাল ও জেলা সিভিল সার্জন অফিসে কর্মরত বিভিন্ন পর্যায়ের চিকিৎসকবৃন্দ ও নার্সরা উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বক্তারা বলেন, এদেশে হিন্দু-মুসলিম সকলে মিলে শান্তিপূর্ণভাবে বসবাস করে। এখানে যারা সাম্প্রদায়িকতাকে কাজে লাগিয়ে দেশের বিভিন্ন স্থানে সনাতন ধর্মাবলম্বীদের উপাসনালয়, ঘর বাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে তাদের চিহ্নিত করে কঠোর শাস্তি দিতে হবে। যাতে কেউ পরবর্তীতে এমন ঘটনা ঘটানোর সাহস না পায়। দেশে সাম্প্রদায়িক ষড়যন্ত্রমূলক বিরাজমান পরিস্থিতি নিয়ন্ত্রনে আইন শৃঙ্খলা বাহিনীর দ্রুততম পদক্ষেপ গ্রহন করায় সরকারকে ধন্যবাদ জানান বক্তারা।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: