মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে এসপি’র হস্তক্ষেপে থানায় মামলা! যশোরে চোরাই ইজিবাইকসহ আটক ৪ স্বাধীনতাবিরোধী চক্রই দেশের সাম্প্রদায়িক হামলার জন্য দায়ী: ইনু মানিকগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন চকরিয়ায় পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার ডিমলায় নিখোঁজের পাঁচদিন পর তিস্তা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার সাম্প্রদায়িক হামলা চালিয়ে রাজনৈতিক ফায়দার চেষ্টা বিএনপি’রঃ নানক বাংলাদেশকে ৫০০ মিলিয়ন ইয়েন অনুদান দিচ্ছে জাপান এ মাসে প্রবাসী আয় ১০০ কোটি ডলার ছাড়ালো জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ডের আবেদনের সময় বাড়লো ভোলাহাটে ভেজাল আইসক্রীম কারখানায় র‌্যাবের অভিযান ৫৯ বিজিবি’র শিয়ালমারা সীমান্তে অভিযান ॥ ফেন্সিডিলসহ আটক ১ ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৯০ জন রোগী ভর্তি অপারেশন শেষে আইসিইউতে খালেদা জিয়া উমরাহ পালনে আর ১৪ দিনের অপেক্ষা নয় ভারতের কেরালা রাজ্যে বন্যায় প্রাণহানিতে মোমেনের শোক বহিস্কৃত নেতাকে মনোনয়ন দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন বিদ্যুৎ সম্পর্কিত সব মামলা দ্রুত নিষ্পত্তির সুপারিশ রৌমারীতে সার সংকটে কৃষক বিপাকে মেলান্দহে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ২

ধামইরহাটে আনসার ও ভিডিপি সদস্যদের খাদ্য সহায়তা প্রদান

ধামইরহাট ( নওগাঁ) প্রতিনিধি
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:২২ পূর্বাহ্ন
ধামইরহাটে আনসার ও ভিডিপি সদস্যদের খাদ্য সহায়তা প্রদান

নওগাঁর ধামইরহাটে মুজিব বর্ষ উপলক্ষে অস্বচ্ছল দরিদ্র আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। বুধবার দুপুর ১২ টায় উপজেলা পরিষদ চত্বরে উপজেলা আনসার ভিডিপি অফিসের আয়োজনে ও বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী’র উদ্যোগে ৬০ জন অস্বচ্ছল দরিদ্র আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে চাল, ডাল, আলু, পিয়াজ ও সাবান বিতরণ করেন ধামইরহাট পৌসভার মেয়র মো. আমিনুর রহমান। এ সময় উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা হাফজা খাতুন ইলা, উপজেলা প্রেস ক্লাব সভাপতি আবু মুছা স্বপন, সাংবাদিক পাস্কায়েল হেমরমসহ ভিডিপি সদস্য, দলনেতাগণ ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।
বিতরণকালে ধামইরহাট পৌরসভার মেয়র আমিনুর রহমান বলেন, সরকারের পাশাপাশি আমরা জনপ্রতিনিধিগণ, রাজনৈতিক ব্যক্তিবর্গ যারা সমাজের গুরুত্বপূর্ণ দায়িত্ব আছি, তাদের সকলেই এই মহামারী পরিস্থিতিতে অসহায়দের পাশে দাড়ানো উচিত।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: