শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
চুনারুঘাটে ৬জন সাংবাদিকদের সম্মাননা পুরস্কার প্রদান দাগনভূঞায় ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেল চাচার যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ নিহত শ্রীপুরে ৮ম শ্রেণির ছাত্রীকে অপহরণ! বিএনপির বিদেশে লবিস্ট নিয়োগের প্রমাণ আছে দুই বছরের জন্য জাতীয় সরকার দরকার: ডা. জাফরুল্লাহ মদ্যপ অবস্থায় পুলিশের সাথে অসদাচরণ, বন্ধুসহ থানায় স্পর্শিয়া বরিশালে স্ত্রী হত্যায় গ্রেফতার স্বামী সহ তিনজন কারাগারে বরিশালে বিজ্ঞান অলিম্পিয়াডের উদ্বোধন প্রতিষ্ঠান বন্ধ থাকলেও শিক্ষা কার্যক্রম চলবে অনলাইনে বিরামপুরে ট্রাক্টরের ধাক্কায় প্রাণ গেল ডিশ লাইনম্যানের শেরপুরে বিনাচিকিৎসায় ৮ বছর ধরে ঘর বন্দি আঁখি র‌্যাবের কারণেই দেশে সন্ত্রাস কমেছে : পররাষ্ট্রমন্ত্রী করোনায় শনাক্ত বেড়ে ১১৪৩৪, হার ২৮.৪৯% শিবগঞ্জে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় শনাক্ত শীতার্তদের মাঝে ভয়েস অব ঝিনাইগাতীর শীত বস্ত্র বিতরণ মতলব উত্তরে যুবলীগ নেতা সেলিমের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ বাগাতিপাড়ায় রাতের আধারে ৯ বিঘা জমির গাছ কেটেছে দুর্বৃত্তরা শিক্ষামন্ত্রী ডাকে ঢাকায় যাচ্ছেন শাবি’র আন্দোলনের ৫শিক্ষার্থী কুড়িগ্রামে গাঁজার গাছসহ চাষী গ্রেফতার

ধনিয়াপাতা দুইশ টাকা

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
প্রকাশের সময় : শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:৫৭ পূর্বাহ্ন

কুড়িগ্রামের রৌমারীতে ধনিয়াপাতা ২’শ টাকা কেজি দরে বিক্রি করা হচ্ছে। আমদানী না থাকায় সংকটের কারনে বাজার দর চড়া হওয়ার কথা বলছেন ব্যবসায়ীরা।
রবিবার সকালে উপজেলার রৌমারী সদরসহ বিভিন্ন কাচাঁবাজারে সরেজমিনে গিয়ে দেখা গেছে মাত্র কয়েকটি দোকানে সামান্য কিছু ধনিয়াপাতা রয়েছে। সব দোকোনে এই ধনিয়াপাতা না থাকায় ব্যবসায়ীরা সুযোগ নিয়ে চড়া দামে বিক্রি করছে ক্রেতাদের কাছে। প্রতি ১০০ গ্রাম ধনিয়াপাতা ২০ টাকা দরে বিক্রি করে দিচ্ছে। বাজারে শীতকালিন অন্যান্য শাকসবজি আসছে এবং দামও কমছে। কিন্তু এই ধনিয়া পাতা না আসায় দাম কমার সম্ভবনা খুবই কম। এছাড়াও ঢেড়স, শিম, বটবটি, করলা ৭০ থেকে ৮০ টাকা দরে বিক্রি করা হচ্ছে।
রৌমারী বাজারের সবজি বিক্রেতা জিল্লুর রহমান জানান, বাজারে নতুন সবজি আসা শুরু হয়েছে এবং দামও প্রতিদিন কমছে। তবে ধনেপাতার আমদানী না থাকায় দাম বেড়ে গেছে। কয়েক দিনের মধ্যে দাম কমতে পারে।
ক্রেতা মো: তারা মিয়া বলেন, ধনেপাতা তরকারিতে দিলে খুব ভালো লাগে। আমি মাঝে মাঝে ধনেপাতা কিনি। বর্তমানে ১০০ গ্রাম পাতা ২০ টাকা দিয়ে ক্রয় করতে হচ্ছে। যা আমাদের মতো গরীব মানুষের ক্রয় ক্ষমতার বাহিরে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: