বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০২:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়ে তোলার জন্য ডিসিদের প্রতি রাষ্ট্রপতির নির্দেশ হারিয়ে যাওয়া টাকা উদ্ধারের পর প্রকৃত মালিককে প্রদান ডিমলায় শিশু ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২ কুড়িগ্রামের সোনাভরি নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার কাপাসিয়ায় আদালতের নিষেধাজ্ঞা লঙ্ঘন! অভিনেত্রী শিমুকে খুন করেন স্বামী, লাশ গুম করে বাল্যবন্ধু জাকার্তা নয়, ইন্দোনেশিয়ার নতুন রাজধানী ‘নুসানতারা’ ‘উন্নয়ন প্রকল্পের তদারকিতে ডিসিরাও থাকবেন’ রুপগঞ্জ বাজার বণিক সমিতির সদস্যদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় শিবগঞ্জে নবনিবার্চিত চেয়ারম্যানদের নিয়ে মাসিক সভা খুলনায় মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৪ চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ১ শিবগঞ্জের বিনোদপুর কলেজে নবীনবরণ অনুষ্ঠিত শেরপুরে বৃদ্ধার মাথা ফাটানো সেই নাতনি-পুত্রবধূ গ্রেফতার হিলিতে শীতের তীব্রতা বেড়েছে বইছে হিমেল বাতাস মুক্তিযোদ্ধা পরিবারের মর্যাদাপূর্ণ জীবন নিশ্চিত করুন : ডিসিদের প্রতি প্রধানমন্ত্রী অনুমতি না নিয়ে নিউজ করলে খুব খারাপ হবে! শ্রীবরদীতে বিনামূল্যে চক্ষু সেবা ক্যাম্প জামালপুরে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার ফেরি স্বল্পতার কারণে যানবাহনের দীর্ঘ সারি

দ্বিতীয় বিশ্বযুদ্ধের সিনেমায় কেট উইন্সলেট

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০২:০১ পূর্বাহ্ন
দ্বিতীয় বিশ্বযুদ্ধের সিনেমায় কেট উইন্সলেট

গত বছরই খবর আসে দ্বিতীয় বিশ্বযুদ্ধের পটভূমিতে নির্মিতব্য একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ব্রিটিশ অভিনেত্রী কেট উইন্সলেট। মার্কিন নারী আলোকচিত্রী ও সাংবাদিক লি মিলারের জীবনের নির্দিষ্ট কয়েক বছরের গল্পের কাহিনীতে নির্মাণ করা হবে সিনেমাটি। এতে সাংবাদিক মিলারের ভূমিকায় অভিনয় করবেন উইন্সলেট। নতুন খবর হলো উদীয়মান এক ঝাঁক তারকা যোগ দিচ্ছেন অভিনেত্রীর সঙ্গে।

এলেন কুরাসের পরিচালনায় ‘দ্য লাইভস অব লি মিলার’ অবলম্বনে নির্মিতব্য সিনেমাটিতে কেট উইন্সলেটের সঙ্গে যোগ দেবেন মারিয়ন কটিলার্ড, জ্যু ল, জোশ ও’কনর ও আন্ড্রেয়া রাইসবারো।

যুক্তরাষ্ট্রের গণমাধ্যম ডেডলাইনকে অভিনেত্রী উইন্সলেট জানিয়েছেন, সিনেমাটি পুরোপুরি বায়োপিক নয়। আমরা মিলারের জীবনের সবচেয়ে আকর্ষণীয় দশককে তুলে ধরতে চেয়েছিলাম। এটি ১৯৩৮ থেকে ১৯৪৮ সালের সময়। আমি অবাক হয়েছি, আশ্চর্যজনকভাবে এই ভদ্র নারীকে নিয়ে এখনো কোনো সিনেমা তৈরি হয়নি। লি মিলার দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় ফটোগ্রাফার হিসেবে যুদ্ধের প্রকৃত চিত্রকে উপস্থাপন করেছেন।

মার্কিন নারী আলোকচিত্রী ও সাংবাদিক লি মিলার একটি ম্যাগাজিনে কাজ করতেন। অড্রে উইদার্স সম্পাদিত ম্যাগাজিনে কাজ করার সময় দ্বিতীয় বিশ্বযুদ্ধে প্রকৃত ঘটনা মানুষের সামনে তুলে ধরার জন্য কাজ করেছেন লি মিলার।

এছাড়া প্রতিবেদন অনুসারে, গ্রীষ্মের শেষে বা হেমন্তের শুরুতে সিনেমাটির শুটিং শুরু হবে। আর এটি সম্ভাব্য ২০২৩ সালে মুক্তি দেয়া হবে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: