শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০১:৩১ অপরাহ্ন
শিরোনাম :
ফিফা র‍্যাঙ্কিংয়ে এগোল বাংলাদেশ গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সুপার টুয়েলভে স্কটল্যান্ড কক্সবাজারে আটক ব্যক্তিই ইকবাল হোসেনঃ এসপি উখিয়ায় রোহিঙ্গাদের দুই গ্রুপের সংঘর্ষে নিহত বেড়ে ৭ অসুস্থ গাফফার চৌধুরীকে ফোন করে খোঁজ-খবর নিলেন রাষ্ট্রপতি স্কটল্যান্ড হারলে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ কক্ষপথে স্যাটেলাইট স্থাপনে ব্যর্থ হয়েছে দ. কোরিয়া স্কুল শিক্ষার্থীদের টিকা এ মাসেই: স্বাস্থ্যমন্ত্রী বন্ধ হচ্ছে না বৈধ-অবৈধ মোবাইল ফোন মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ২১৩ অভিবাসী আটক হিন্দুদের ওপর হামলা দেশের চেতনার বেদীমূলে হামলা : তথ্যমন্ত্রী জানুয়ারিতে বাড়তে পারে ক্লাসের সংখ্যা: শিক্ষামন্ত্রী ব্যাট-বলের ভারসাম্যে খুশী মাহমুদুল্লাহ ধামইরহাটে উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে পুনরায় দেলদার হোসেন সভাপতি ও সম্পাদক শহীদুল ইসলাম বিশাল জয়ে বিশ্বকাপের মূল পর্বে টাইগাররা ‘বিএনপি নেতারা রাজনীতি নয়, অফিসিয়াল দায়িত্ব পালন করছেন’ গোয়ালন্দ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন মালিঙ্গাকে ছাড়িয়ে আফ্রিদিকে ধরে ফেললেন সাকিব রাডার কিনতে ফ্রান্সের সঙ্গে চুক্তি সই করোনায় ২৪ ঘণ্টায় বেড়েছে মৃত্যু, কমেছে শনাক্ত

দুই সন্তান ও তাদের বাবাকে নিয়ে জাপান ফিরতে চান মা এরিকো

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০১:৩১ অপরাহ্ন
দুই সন্তান ও তাদের বাবাকে নিয়ে জাপান ফিরতে চান মা এরিকো

সব ঝামেলা মিটিয়ে জাপানি সেই দুই শিশুর মা নাকানো এরিকো সন্তান ও তাদের বাবা ইমরান শরীফকে সঙ্গে নিয়ে জাপানে ফিরতে চান। তার এ প্রস্তাব তুলে ধরা হবে আদালতের কাছে। আদালত এরপর চূড়ান্ত সিদ্ধান্ত দেবেন।

শিশুদের আইনজীবী অ্যাডভোকেট শিশির মনির বলেন, সমঝোতার দিকে যাচ্ছে সবকিছু। আমরা ইমরান শরীফের আইনজীবীকে সমঝোতার সবকিছু অবহিত করেছি। আশা করছি ভালোভাবে সবকিছু সম্পন্ন হবে।

এর আগে গত ১৬ই সেপ্টেম্বর শিশুদের ভবিষ্যতের কথা চিন্তা করে বাবা-মায়ের সমঝোতার বিষয়ে উভয় পক্ষের আইনজীবীদের প্রস্তাব দিয়েছিলেন আদালত। এ বিষয়ে জ্যেষ্ঠ আইনজীবী ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদকে মুরব্বির ভূমিকা পালন করতে বলেছিলেন আদালত। এরপরই সমঝোতার বিষয়টি উঠে আসতে থাকে। আলোচনা শুরু হয় আইনজীবীদের। আদালতে শিশুদের বাবার পক্ষে ছিলেন ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ।

গতকাল মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) উচ্চ আদালতের বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মোস্তাফিজুর রহমানের আদালত আবারও এ বিষয়ে শুনানি করেন। আদালত আগামী ৩০শে সেপ্টেম্বর পর্যন্ত মুলতবি রেখেছেন। ধারণা করা হচ্ছে ৩০শে সেপ্টেম্বর একটি ইতিবাচক অবস্থানের দিকে যাবেন উভয় পক্ষের আইনজীবীরা। আদালত সর্বশেষ শুনানিতে দেশের ভাবমূর্তির দিকে খেয়াল রাখতে আইনজীবীদের অনুরোধ করেছিলেন।

গত ১৭ই সেপ্টেম্বর থেকে গুলশানের ভাড়া ফ্ল্যাটে দুই শিশুর সঙ্গে দিনে বাবা ও রাতে মা থাকছেন।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: